এই ৪ রাশির মেয়েরা স্বামীর জন্য খুব ভাগ্যবান, আপনি কি আছেন এই তালিকায়

যেসব মেয়েদের রাশি মেষ, তাদের মধ্যে মঙ্গলের প্রভাব দেখা যায়। কথিত আছে যে মেষ রাশির মেয়েরা উদ্যমী হয়, প্রতিটি কাজ পূর্ণ উদ্যমে করে। মঙ্গল গ্রহের প্রভাবে তারা সাহসে ভরপুর থাকে। এই কারণেই তিনি দুঃসময়ে স্বামীর জন্য সত্যিকারের বন্ধুর ভূমিকা পালন করেন। 

Web Desk - ANB | Published : Jul 23, 2022 3:21 AM IST

জ্যোতিষশাস্ত্রে, মেষ থেকে মীন পর্যন্ত মোট ১২টি রাশির চিহ্ন বর্ণিত হয়েছে। প্রতিটি রাশির নিজস্ব বিশেষত্ব রয়েছে। মেয়েদের ক্ষেত্রেও একই কথা বলা হয়। কোন রাশিগুলি স্বামীর ভাগ্য উজ্জ্বল করে, আসুন জেনে নেওয়া যাক-

মেষ রাশি- যেসব মেয়েদের রাশি মেষ, তাদের মধ্যে মঙ্গলের প্রভাব দেখা যায়। কথিত আছে যে মেষ রাশির মেয়েরা উদ্যমী হয়, প্রতিটি কাজ পূর্ণ উদ্যমে করে। মঙ্গল গ্রহের প্রভাবে তারা সাহসে ভরপুর থাকে। এই কারণেই তিনি দুঃসময়ে স্বামীর জন্য সত্যিকারের বন্ধুর ভূমিকা পালন করেন। শাশুড়ির কাছেও এইসব শ্বশুর-শাশুড়ি প্রিয়। যেসব মেয়ের নাম চু, চে, চো, লা, লি, লু, লে, লো, আ অক্ষর দিয়ে শুরু হয়, তাদের রাশি মেষ।

সিংহ রাশি- সিংহ রাশির মেয়েদের মধ্যে নেতৃত্বের গুণ পাওয়া যায়, তারা বিয়ের আগে নিজের বাড়ি এবং বিয়ের পরে শ্বশুরবাড়িতে চলে যাচ্ছেন। তারা খুব সামাজিক। এটি স্বামীর জন্য একটি ভাল গাইড হিসাবে প্রমাণিত হয়। তারা সাহসের সঙ্গে সংকট এবং ঝামেলা মোকাবেলা করে, যখন সময় আসে, তারা নিজেদেরকে এগিয়ে রেখে চ্যালেঞ্জের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে, স্বামীর উপর আসা প্রতিটি সমস্যা মোকাবেলায় সদা প্রস্তুত থাকে। যে মেয়েদের নাম মা, মি, মু, মি, মো, টা, তি, তু, টে দিয়ে শুরু হয়, তাদের রাশি সিংহ রাশি।

ধনু রাশি - যে সব মেয়েদের ধনু রাশি থাকে, তারা প্রতিটি কাজকে খুব গুরুত্ব সহকারে নেয়। কখনও কখনও তাদের কাজের দোষ খুঁজে পাওয়া কঠিন হয়ে পড়ে। সে অলস নয়। তারা খুবই নির্ভীক। তারা প্রতিটি দায়িত্ব পালন করে। পর্দার আড়ালে থাকার পরও স্বামীকে সব কাজে সাহায্য করেন। তারা টাকা বাঁচাতে পারদর্শী। স্বামীর এসব গুণে গর্ব হয়। তারা হিসাব-নিকাশের ক্ষেত্রে খুবই পারদর্শী। যে মেয়েদের নাম ইয়ে, ইয়ো, ভা, ভি, ভু, ধা, ফা, ধা, ভে অক্ষর দিয়ে শুরু হয়, তাদের রাশি ধনু রাশি।

আরও পড়ুন- শ্রাবণে কোন শিবলিঙ্গের পুজোয় কী ফল মেনে, জেনে নিয়ে তবেই ঠিক করুন

আরও পড়ুন- শ্রাবণের প্রথম সোমবার মীন রাশিতে তৈরি হচ্ছে গজকেশরী যোগ

আরও পড়ুন- শ্রাবণ মাসে এই শিবলিঙ্গে পুজো করলে দূর হয় অকালমৃত্যুর ভয়, জেনে নিন পুজোর নিয়ম


মীন - এই রাশির মেয়েরা খুব স্মার্ট হয়। তিনি প্রতিটি কাজ খুব সুন্দর ভাবে করেন। তারা খুব শৈল্পিক। আসন্ন বিপদ অনুধাবন করারও তাদের অসাধারণ ক্ষমতা রয়েছে। এই কারণে, তারা সমস্ত ঝামেলা থেকে নিজেকে বাঁচাতে সক্ষম হয়। স্বামীর পাশাপাশি তিনি শ্বশুর বাড়ির সকল সদস্যের দেখাশোনা করেন। যেসব মেয়েদের নাম দি, দু, ত, ঝ, জ, দে, দো, চা, চি-এই অক্ষর দিয়ে শুরু হয় তাদের মীন রাশির চিহ্ন থাকে।

Share this article
click me!