Asianet News BanglaAsianet News Bangla

শ্রাবণের প্রথম সোমবার মীন রাশিতে তৈরি হচ্ছে গজকেশরী যোগ, এই রাশিগুলির আসছে দারুণ দিন

জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃহস্পতি এবং চন্দ্র মিলিত হলে গজকেশরী যোগ গঠিত হয়। বৃহস্পতি এবং চন্দ্র যখন একে অপরের সঙ্গে সম্পর্ক স্থাপন করে, তখন গজকেশরী যোগ গঠিত হয়। এই রাশির জাতকরা এই যোগ গঠনের মাধ্যমে উপকৃত হতে পারেন।
 

On the first Shravan day Gajakesari Yoga is forming in Pisces these signs will making money BDD
Author
Kolkata, First Published Jul 17, 2022, 12:18 PM IST

গজকেশরী যোগকে জ্যোতিষশাস্ত্রের সবচেয়ে শুভ যোগ বলে মনে করা হয়। শ্রাবণের প্রথম সোমবার এই যোগ মীন রাশিতে তৈরি হচ্ছে। বিশেষ বিষয় হল মীন রাশির অধিপতি হলেন বৃহস্পতি গ্রহ। বৃহস্পতি শুধুমাত্র মীন রাশিতে গমন করছে। গুরুকে দেবতাদের গুরু বলে মনে করা হয়। এই কারণে এটি দেব গুরু বৃহস্পতি নামেও পরিচিত। জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃহস্পতি এবং চন্দ্র মিলিত হলে গজকেশরী যোগ গঠিত হয়। বৃহস্পতি এবং চন্দ্র যখন একে অপরের সঙ্গে সম্পর্ক স্থাপন করে, তখন গজকেশরী যোগ গঠিত হয়। এই রাশির জাতকরা এই যোগ গঠনের মাধ্যমে উপকৃত হতে পারেন।


কন্যা রাশি - গজকেশরী যোগ কন্যা রাশির জাতকদের আয় বাড়াতে পারে। এই যোগের প্রভাব ২০ জুলাই পর্যন্ত থাকবে। এই সময়ে চাকরি ও কর্মজীবনে ভালো ফল পাওয়া যাবে। অর্থ সংক্রান্ত কাজ শেষ হতে পারে। ভগবান শিবের পূজা করুন এবং শিব চালিসা পাঠ করুন। 


ধনু রাশি - শ্রাবণ মাসের প্রথম সোমবার গজকেশরী যোগ নানাভাবে শুভ ফল বয়ে আনছে। এই সময়ে, আপনি সিনিয়র পদে বসা লোকদের সমর্থন পাবেন। অফিসে বসের প্রশংসা পাবেন। আপনি একটি ফ্ল্যাট বা বাড়ি, যানবাহন ইত্যাদি কেনার পরিকল্পনা করতে পারেন। নতুন কাজও শুরু করতে পারেন। ধনু রাশিরও অধিপতি বৃহস্পতি। তাই শিক্ষা, প্রশাসন প্রভৃতি কাজে শুভ ফল পাওয়া যাবে।

আরও পড়ুন- ২৪ ঘণ্টায় উল্টে যাবে এই ৩টি রাশির ভাগ্য, শনির বক্রী গমন এদের করবে ধনী

আরও পড়ুন- ১৬ জুলাই রাশি পরিবর্তন করবে সূর্য, প্রচুর সম্পদের মালিক হতে চলেছে এই ৩ রাশি

আরও পড়ুন- এই ৩ রাশির ছেলেরা গুণের খনি, সহজেই যে কারও মন জয় করে নেয়

মীন রাশি- মীন রাশির জাতকদের জন্য এই দিনটি খুব সৌভাগ্যের প্রমাণ হতে পারে। মীন রাশিতেই গজকেশরী যোগ তৈরি হচ্ছে। গজকেশরী যোগের কারণে চাকরি ও ব্যবসায় সফলতা পেতে পারেন। আয় বৃদ্ধি এবং পদোন্নতির পরিস্থিতিও হতে পারে। শত্রুরা পরাজিত হবে। দীর্ঘদিনের বিবাদের অবসান হতে পারে। প্রশাসনিক পদে বসা ব্যক্তিরা উপকৃত হবেন। ভগবান শিবের আরাধনা করলে মনের ইচ্ছা পূরণ হবে।

Follow Us:
Download App:
  • android
  • ios