ভাগ্যবানদের হাতের তালুতেই থাকে রেখা থাকে, যা সহজেই ধনী করে তোলে

হাতে শনি রেখা এবং শনি পর্বতের অবস্থান অনেক গুরুত্বপূর্ণ। যদিও মানুষের হাতে শনি রেখা খুব কমই থাকে, কিন্তু যাদের হাতে শনি রেখা থাকে, তাদের ভাগ্য উজ্জ্বল হয়। এই রেখাটি ব্যক্তিকে সম্পদ, সাফল্য, জনপ্রিয়তা ইত্যাদি সবকিছু দেয়। তাই একে ভাগ্যরেখাও বলা হয়। 
 

Web Desk - ANB | Published : Jun 7, 2022 8:24 AM IST

হস্তরেখায়, তালুর রেখা, আকার, চিহ্ন, পর্বতমালার মাধ্যমে ভবিষ্যত বলা হয়। এই জিনিসগুলি ব্যক্তির ব্যক্তিত্ব সম্পর্কেও অনেক কিছু বলে। জ্যোতিষশাস্ত্রের মতো হস্তশিল্পেও শনিকে বিশেষ গুরুত্ব দেওয়া হয়। হাতে শনি রেখা এবং শনি পর্বতের অবস্থান অনেক গুরুত্বপূর্ণ। যদিও মানুষের হাতে শনি রেখা খুব কমই থাকে, কিন্তু যাদের হাতে শনি রেখা থাকে, তাদের ভাগ্য উজ্জ্বল হয়। এই রেখাটি ব্যক্তিকে সম্পদ, সাফল্য, জনপ্রিয়তা ইত্যাদি সবকিছু দেয়। তাই একে ভাগ্যরেখাও বলা হয়। 

হাতে শনি রেখা কোথায়?
হাতের শনি রেখা হাতের কব্জি থেকে শুরু হয়ে মধ্যমা আঙুলের নীচে অবস্থিত শনি পর্বতে যায়। যাদের হাতে এই রেখাটি স্পষ্ট, গভীর এবং অকৃত্রিম, তারা খুব ভাগ্যবান। 
এই ধরনের শনি রেখা আপনাকে ধনী করে তোলে 
শনি রেখা যদি কব্জির উপরের অংশ থেকে শুরু হয়ে শনি পর্বতে যায়, তাহলে শনির এমন রেখা (ভাগ্য রেখা) খুবই শুভ। এই ধরনের লোকেরা প্রচুর সম্পদ অর্জন করে। এই মানুষদের অল্প বয়সেই ভালো ব্যাঙ্ক ব্যালেন্স থাকে। এছাড়াও, এই লোকেরা তাদের নিজস্ব পরিচয় তৈরি করে। 

যাদের হাতে শনি রেখা বা ভাগ্য রেখা জীবন রেখা থেকে শনি পর্বতে চলে যায়, তারাও তাদের জীবনে প্রচুর সম্পদ অর্জন করেন। সাধারণত এই ধরনের ব্যক্তিরা জীবনের দ্বিতীয় পর্যায়ে ধনী হন। 

যদি একটি রেখা গুরু পর্বত থেকে শনি পর্বত পর্যন্ত চলে যায়, তবে এই ধরনের ব্যক্তিরাও জীবনে প্রচুর সাফল্য পান এবং নাম ও অর্থ উপার্জন করেন। এই লোকেরা বিলাসবহুল জীবনযাপন করে।  

আরও পড়ুন- কেদারনাথ ধাম যাচ্ছেন, তবে যাত্রার সময় এই বিষয়গুলি অবশ্যই মনে রাখুন

আরও পড়ুন- জুন মাসে বুধ-শুক্রের মিলনে তৈরি হবে 'মহালক্ষ্মী' যোগ, উজ্জ্বল হতে পারে এই ৩ রাশির ভাগ্য

আরও পড়ুন- বালাজির কৃপা পেতেই তিরুপতি মন্দিরে চুল দান, জানুন ভগবানের কাছে ন্যাড়া হওয়ার মহিমা

শনি রেখা ছিঁড়ে গেলেও এই রেখা হাতে থাকা শুভ বলে মনে করা হলেও এই ধরনের ব্যক্তিরা এর পূর্ণ ফল পান না। তাই তাদের কর্মজীবন, আর্থিক অবস্থার উত্থান-পতন রয়েছে। 
 

Read more Articles on
Share this article
click me!