জীবনে যতই সফল হন না কেন, হতাশা এদের সব সময় গ্রাস করে, দেখে নিন কারা এমন

মেষ থেকে মীন- এই সকল রাশির অধিকর্তা গ্রহ আলাদা। সকলের মানসিকতা একে অপরের থেকে আলাদা। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, এমন পার্থক্যের কারণ হল রাশি। আজ রইল তিন রাশির কথা। জীবনে যতই সফল হন না কেন, হতাশা এদের সব সময় গ্রাস করে।

Sayanita Chakraborty | Published : Aug 1, 2022 8:37 AM IST

কেউ অল্পতে খুশি। কারও চাহিদা বিশাল। তেমনই কেউ যা চান, তা জয় করেন। তো কেউ খেলার ময়দানে নামার আগে হেরে বয়ে থাকেন। শাস্ত্র মতে, আমরা সকলে একে অপরের থেকে আলাদা। বৈদিক শাস্ত্রে রয়েছে ১২ রাশির উল্লেখ। মেষ থেকে মীন- এই সকল রাশির অধিকর্তা গ্রহ আলাদা। সকলের মানসিকতা একে অপরের থেকে আলাদা। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, এমন পার্থক্যের কারণ হল রাশি। আজ রইল তিন রাশির কথা। জীবনে যতই সফল হন না কেন, হতাশা এদের সব সময় গ্রাস করে। বর্তমানে বহু মানুষ হতাশার শিকার। হতাশার কারণে শরীরে বাসা বাঁধছে নানান রোগ। জানেন কি এই তিন রাশি নিজে থেকে ডেকে আনেন এই সমস্যা। এই তিন রাশির ছেলে মেয়েরা জীবনে যতই সফল হোক না কেন, এরা মানসিক শান্তি পান না। এরা বারে বারে মনে করেন এদের আরও কিছু করার প্রয়োজন। এরা সর্বদা হতাশ থাকতে পছন্দ করে থাকেন। 

সিংহ রাশি
রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা জেদি, প্রতিজ্ঞ, দয়াবান ও গম্ভীর স্বভাবের হয়ে থাকেন। সাফল্যের চূড়াতে পৌঁছালেও হাতাশা এদের পিছু ছাড়ে না। এরা জীবন থেকে উচ্চ প্রত্যাশা রাখে। সে কারণে এদের সঙ্গে এমনটা হয়। 

বৃষ রাশি
রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা সফল হলেও শান্তি পান না। এরা সব সময় হতাশ থাকতে পছন্দ করেন। এরা সব সাফল্যের মধ্যেও না পাওয়ার সন্ধান করে থাকে। এরা কঠোর পরিশ্রমী হন। নিজের লক্ষ্যে পৌঁছাতে সব রকম প্রচেষ্টা করে থাকেন বৃষ রাশির ছেলে মেয়েরা।  

ধনু রাশি
রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এরা খুবই স্বাধীনচেতা, উৎসাহী স্বভাবের হয়ে থাকেন। তবে, এরা ঈর্ষার সমস্যা ভোগেন। এরা সহকর্মীদের সঙ্গে নিজেকে তুলনা করেন। সে কারণে সফল হলেও এরা শান্তি পান না। এরা নিজেদের ব্যর্থতার জন্য সব সয় স্ত্রী ও পরিবারকে দোষ দেন। এরা সফল হলেও অনুভব করেন যে এদেরও আরও এগিয়ে যাওয়া বাকি আছে। চিনি রাখুন এই তিন রাশিকে। জীবনে যতই সফল হন না কেন, হতাশা এদের সব সময় গ্রাস করে। 

আরও পড়ুন- বাড়ির কোনদিকে ব্যালকনি থাকা উচিত, আপনার বাড়িতে মানা হয়েছে তো বাস্তু নিয়ম?

আরও পড়ুন- রাখি পূর্ণিমায় বোনরা অবশ্যই করুন এই চার কাজ, ভাইয়ের উন্নতির জন্য খুবই ফলদায়ক এই টোটকা

আরও পড়ুন- জন্মাষ্টমী ২০২২ এই বছরে এই দিন অত্যন্ত গুরুত্বপূর্ণ, শুভ যোগ-সহ জেনে নিন গোপাল পুজো করার সঠিক তিথি ও সময়

Share this article
click me!