আপনার হাতে কি এই রেখা আছে, তবে ভবিষ্যতে সাফল্যের শিখরে পৌঁছবেন আপনি

  • ভাগ্যের উল্লেখ থাকে হাতের রেখায়
  • পামিস্ট্রি হল হাতের তালুর রহস্য
  • হাতেই সাফল্যের রেখা লুকিয়ে থাকে
  • এই রেখাগুলি যাদের রয়েছে তাঁরা খুব ভাগ্যবান

Asianet News Bangla | Published : Sep 20, 2020 5:40 AM IST / Updated: Sep 20 2020, 11:14 AM IST

জ্যোতিষশাস্ত্র মতে, মানব জীবনের ভাগ্যের উল্লেখ থাকে হাতের রেখায়।  হস্তরেখাবিদের মতে, আমাদের সবার হাতে যে আঁকিবুকি কাটা থাকে, তাতেই আমাদের ভবিষ্যৎ এবং চরিত্র সম্পর্কে প্রচুর তথ্য সম্বন্ধে ধারনা পাওয়া সম্ভব। ইংরেজি শব্দ পামিস্ট্রিকে ভেঙে বলা হয় পাম-মিস্ট্রি অর্থাৎ হাতের তালুর রহস্য। একজন ব্যক্তির হাতেই সাফল্যের রেখা লুকিয়ে থাকে। হাতের এই রেখাগুলি ব্যক্তির ভবিষ্যত প্রকাশ করে। হাতে থাকা কিছু রেখা. পামস্ট্রি বা জ্যোতিষশাস্ত্রে খুব বিশেষ বলে বিবেচিত হয়। 

এটা বিশ্বাস করা হয় যে যাঁদের তালুতে এই রেখাগুলি রয়েছে তাঁরা খুব ভাগ্যবান। এই রেখাগুলি, যা তালুতে রয়েছে, তাদের জীবন সুখ এবং সমৃদ্ধিতে ভরপুর হয়ে উঠবে। জেনে নেওয়া যাক এই রেখাগুলি সম্পর্কে। সরাসরি কব্জি থেকে একটি রেখা হাতের শনির ক্ষেত্র অবধি পৌঁছায়, তারা খুব ভাগ্যবান। এই রেখাটিকে সর্বাধিক শক্তিশালী রেখাও বলা হয়। যাদের তালুতে এই রেখা রয়েছে, তারা জীবনে দুর্দান্ত সাফল্য অর্জন করে।

যাদের ভাগ্যের রেখা শনির ক্ষেত্র অবধি পৌঁছায় এবং দুটি অংশে বিভক্ত হয়ে বৃহস্পতির ক্ষেত্রের নীচ অবধি অর্থাৎ তর্জনী অবধি পৌঁছায়, এই জাতীয় ব্যক্তিরা উচ্চ পদ এবং সম্মান অর্জন করে। পামস্ট্রি জ্যোতিষ অনুসারে এই জাতীয় লোকেরা অভাবী লোকদের সহায়তা করে। এ জাতীয় লোকেরা দাতা, তারা মানুষকে সাহায্য করতে পছন্দ করেন। যদি শুক্রের ক্ষেত্র থেকে একটি রেখা শনি ক্ষেত্রে পৌঁছে যায় তবে বিয়ের পরে এই জাতীয় ব্যক্তির ভাগ্য পরিবর্তিত হয়। যদি কোনও রেখা মস্তিষ্কের রেখা থেকে শনি ক্ষেত্রের দিকে যায় তবে এটি শুভ। এই জাতীয় ব্যক্তি সাফল্যের চূড়ায় পৌঁছে এবং তারা ভাগ্যের সম্পূর্ণ সমর্থন পায়।

Share this article
click me!