এই বিশেষ রেখাটি হাজারের মধ্যে একজন মানুষের হাতে থাকে, যা নিয়ে আসে প্রচুর সম্পদ

হাতের রেখার মাধ্যমে জানা যায় একজন মানুষ কেমন জীবনযাপন করবেন। যেমন তার আর্থিক অবস্থা কেমন হবে, ক্যারিয়ার, বিবাহিত জীবন, খ্যাতি, পরিবার, স্বাস্থ্য ইত্যাদি। সে কি পরিশ্রমের পূর্ণ ফল পাবে নাকি?
 

Web Desk - ANB | Published : May 31, 2022 7:13 AM IST

রেখার অবস্থান, পরিসংখ্যান, হস্তরেখায় চিহ্ন, ব্যক্তির প্রকৃতি, আচরণ এবং ভবিষ্যত ইত্যাদির উপর ভিত্তি করে গণনা করা হয়। হাতের রেখার মাধ্যমে জানা যায় একজন মানুষ কেমন জীবনযাপন করবেন। যেমন তার আর্থিক অবস্থা কেমন হবে, ক্যারিয়ার, বিবাহিত জীবন, খ্যাতি, পরিবার, স্বাস্থ্য ইত্যাদি। সে কি পরিশ্রমের পূর্ণ ফল পাবে নাকি?

এই লাইনগুলির বিশেষ অবস্থা জ্বলজ্বল করে 
হস্তশিল্পে কিছু রেখাকে খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। এই রেখাগুলি হল- হৃদয়রেখা, জীবনরেখা, বিবাহ রেখা এবং ভাগ্যরেখা। এই রেখাগুলোর অবস্থান দেখেই বোঝা যায় এগুলো শুভ ফল দেবে নাকি অশুভ। প্রথমত, প্রত্যেকের হাতে এই সমস্ত রেখা থাকে না, এবং যাদের হাতে এগুলি রয়েছে, পাশাপাশি একটি শুভ অবস্থানে রয়েছে, এটি খুব কমই ঘটে। আজ আমরা সেই ভাগ্যরেখা নিয়ে কথা বলব যা খুব কম মানুষের হাতেই থাকে। এর পাশাপাশি যাদের হাতে শুভ অবস্থান রয়েছে, তাদের জীবনের প্রতিটি দিন সুখের। 

ভাগ্য এমন ভাগ্যরেখার মতো জ্বলে 
যে রেখা তালুর নিচের অংশ থেকে মধ্যমা আঙুলের নিচে শনি গ্রহ পর্যন্ত আসে তাকে ভাগ্যরেখা বলে। যদি রেখাটি ব্রেসলেট থেকে শুরু হয় এবং সরাসরি শনি পর্বতে যায় বা মধ্যমা আঙুলের মূলে মিলিত হয় তবে এটি খুব শুভ বলে মনে করা হয়। এই রেখাটি ছেঁড়া এবং গভীর না হলে, ব্যক্তি কেবল প্রচুর সম্পদই নয়, তার জীবনে উচ্চ পদ এবং প্রচুর সম্মানও পায়। এই ধরনের লোকেরা যেখানেই যায়, তারা তাদের নিজস্ব পরিচয় তৈরি করে। ভাগ্যরেখা যদি চাঁদের অঞ্চল থেকে শুরু হয়ে শনির পর্বতে যায়, তাহলে সেই ব্যক্তি সব কিছুতেই সাফল্য পান।

আরও পড়ুন- বাংলা বছরের দ্বিতীয় মাস কেমন প্রভাব ফেলবে মিথুন রাশির উপর, জেনে নিন বিস্তারিত

আরও পড়ুন-  বাংলা বছরের দ্বিতীয় মাস কেমন প্রভাব ফেলবে কর্কট রাশির উপর, জেনে নিন বিস্তারিত

আরও পড়ুন- বাংলা বছরের দ্বিতীয় মাস কেমন প্রভাব ফেলবে সিংহ রাশির উপর, জেনে নিন বিস্তারিত

এই ধরনের লোকেরা তাদের জীবনে অনেক সম্মান পান এবং প্রতিটি মানুষকে সম্মানও দেন। তাই এই ধরনের মানুষ মানুষের মধ্যে খুব জনপ্রিয়। অন্যদিকে, যাদের ভাগ্য রেখা জীবন রেখা থেকে শুরু হয়ে শনি পর্বতে যায়, তাদের জীবনে কখনও অর্থের অভাব হয় না। এই ব্যক্তিদের সর্বদা প্রচুর অর্থ থাকে এবং তারা খুব সমৃদ্ধ জীবন-যাপন করে। 

Read more Articles on
Share this article
click me!