Online- এ জিনিস কিনে আনন্দ পান, প্রয়োজন ছাড়া শপিং করেন এই তিন রাশি

আজ রইল তিন রাশির কথা। শাস্ত্র মতে, Online- এ জিনিস কিনে আনন্দ পান, প্রয়োজন ছাড়া শপিং করেন এই তিন রাশি। দেখে নিন তালিকা। 

Sayanita Chakraborty | Published : Aug 31, 2022 6:55 AM IST

যুগ যুগ ধরে জ্যোতিষ শাস্ত্রের ওপর ভরসা করে আসনের অনেকে। জ্যোতিষ গণনার ওপর নির্ভর করে ব্যক্তির ভবিষ্যত জানতে আগ্রহ প্রকাশ করেন সকলে। চাকরি ক্ষেত্রে উন্নতি করতে, দাম্পত্য জীবন সুখের করতে কিংবা পারিবারির অশান্তি থেকে মুক্তি পেতেও অনেকে জ্যোতিষ শাস্ত্রের ওপর ভরসা করেন। শাস্ত্রে রয়েছে সকল সমস্যার থেকে মুক্তির উপায়। জটিল সমস্যা থেকে যেমন মুক্তি পেতে পারেন শাস্ত্র মতে, তেমনই ছোট খাটো বিষয় জানতেও শাস্ত্রের ওপর ভরসা করতে পারেন। শাস্ত্র ঘেঁটে জানতে পারেন ব্যক্তির চারিত্রিক বৈশিষ্ট্য প্রসঙ্গে। বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির কথা। মেষ থেকে মীন এই ১২ টি রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে, আমাদের সকলের সঙ্গে সকলের মানসিকতা, ভাবনা-চিন্তা, ধ্যান ধারণায় রয়েছে বিস্তর তফাত। শাস্ত্র মতে, কেউ শান্ত তো কেউ উদ্ধত। কেউ স্বার্থপর তো কেউ সকলের কথা ভাবেন। তেমনই কেউ অন্যকে সহজে ক্ষমা করতে পারেন তো কেউ প্রতিশোধ নিতে চান। কেউ সব সময় পরিবারের কথা ভাবেন, তো কেউ শুধু নিজের কথা ভেবে খান্ত থাকেন। তেমনই কেউ সঞ্চয়ী তো কেউ অধিক খরচ করেন। আজ রইল তিন রাশির কথা। শাস্ত্র মতে, Online- এ জিনিস কিনে আনন্দ পান, প্রয়োজন ছাড়া শপিং করেন এই তিন রাশি। দেখে নিন তালিকা। 

মীন রাশি
রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এই রাশির ছেলে মেয়েরা সারাক্ষণ বিভিন্ন শপিং সাইট ঘেঁটে চলেন। অন লাইনে জিনিস কিনে এরা আনন্দ পান। প্রয়োজন ছাড়া খরচ করাও এদের স্বভাব।  

মকর রাশি
রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। কারণ ছাড়া খরচ করে ফেলেন এরা। আর পরে দুঃখ পান। সুযোগ পেলেই অনলাইনে জিনিস অর্ডার করেন মকর রাশির ছেলে মেয়েরা। অনলাইনে শপিং করতে ওস্তাদ এরা। 

মিথুন রাশি
রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা উদ্যমী বালক, চঞ্চলমতি গ্রহ হয়ে থাকে। অনলাইনে শপিং করতে ওস্তাদ এরা। সারাটা দিন এরা বিভিন্ন শপিং সাইট ঘেঁটে চলেছেন। যাই পছন্দ হয় এরা কিনে ফেলেন। একেবারে বাজেট করে চলতে পারেন না এরা। সতর্ক থাকুন এই মিথুন রাশির থেকে। অধিক খরচ করেন এরা।     



আরও পড়ুন- গণেশ চতুর্থী থেকে এই ৪ রাশির ভাগ্য বদলাতে চলেছে, এই তালিকায় আপনার রাশি আছে কি

আরও পড়ুন- Ganesh Chaturthi 2022: রাশি অনুসারে গণেশের পুজো করুন, জেনে নিন কোন রঙের মূর্তি কোন রাশির জন্য শুভ

আরও পড়ুন- গণেশ পুজো শুরুর আগে জেনে নিন গণপতি প্রতিষ্ঠা এবং বিসর্জনের শুভ সময়

Share this article
click me!