Asianet News BanglaAsianet News Bangla

গণেশ চতুর্থী থেকে এই ৪ রাশির ভাগ্য বদলাতে চলেছে, এই তালিকায় আপনার রাশি আছে কি

ভগবান গণেশের বিশেষ আশীর্বাদ বর্ষণ হতে চলেছে এই ব্যক্তিদের উপর, এই সৌভাগ্যবান রাশিগুলি কী কী, আসুন জেনে নেওয়া যাক-
 

Ganesh Chaturthi 2022 these 4 zodiac fortune is going to change by the grace of ganapati Bappa BDD
Author
First Published Aug 31, 2022, 12:12 PM IST

গণেশ চতুর্থী ৩১ আগস্ট। বিঘ্নহর্তা এই দিনটিকে গণেশের জন্মদিন হিসেবে পালন করে। এই দিনে অনেক শুভ কাকতালীয় ঘটনা ঘটছে। প্রথমত, বুধবার গণেশ চতুর্থীর উৎসব পড়ছে। বুধবার ভগবান গণেশকে উৎসর্গ করা হয়। এই দিনে ৩০০ বছর পর খুব শুভ যোগ তৈরি হচ্ছে। যা এই উৎসবের গুরুত্ব বাড়িয়ে দিচ্ছে। এবার গণেশ চতুর্থীতে সূর্য, বুধ, বৃহস্পতি ও শনিদেব নিজ রাশিতে বসে থাকবেন। গত ৩০০ বছরে এমন কাকতালীয় ঘটনা এই প্রথম ঘটছে। অতএব, ভগবান গণেশের বিশেষ আশীর্বাদ বর্ষণ হতে চলেছে এই ব্যক্তিদের উপর, এই সৌভাগ্যবান রাশিগুলি কী কী, আসুন জেনে নেওয়া যাক-

সিংহ রাশি - গণেশ চতুর্থীর কারণে সিংহ রাশির জাতকদের জন্য একটি বিশেষ পরিস্থিতি তৈরি হচ্ছে। সিংহ রাশির অধিপতি সূর্য আপনার নিজের রাশিতে আছেন। এটি রাজ যোগ হিসাবে মনে করা হয়। ৩১ তারিখে, বিলাসের কারক শুক্র গ্রহ আপনার রাশিতে প্রবেশ করতে চলেছে, যা আপনার সুযোগ-সুবিধা বাড়াতে চলেছে। তবে এই সময়ে নিজের ব্যক্তিত্ব ধরে রাখুন।

কন্যা রাশি- কন্যা রাশির অধিপতি বুধ গ্রহ। যিনি কন্যা রাশিতে বসে আছেন তিনি খুব শুভ যোগ করছেন। গণেশের সঙ্গে বুধ গ্রহের সম্পর্ক বলা হয়েছে। বুধ গ্রহকে শান্ত করার জন্য গণেশ জির পূজা সর্বোত্তম বলা হয়। গণেশ চতুর্থীর সাথে কন্যা রাশির জাতকদের জন্য লাভের পরিস্থিতি তৈরি হবে। চাকরি ও ব্যবসায় লাভ হবে। জনপ্রিয়তাও বাড়বে।

মকর - শনিদেব আপনার রাশির অধিপতি। যারা আপনার নিজের রাশিতে পশ্চাদগামী এবং পরিবর্তনশীল। শনি আপনার রাশিতে থাকার কারণে গণেশ চতুর্থী আপনাকে শনির অর্ধেক থেকে স্বস্তি দেবে। কোনো রোগ থাকলে তাতেও উপশম পাওয়া যায়। গণেশ চতুর্থী থেকে কাজের বাধাও দূর হবে।
 

আরও পড়ুন- এদিন চাঁদ দেখা নিষেধ, দেখলে হতে পারে সম্মানহানি, জেনে নিন কারণ ও তিথি

আরও পড়ুন- গণেশ চতুর্থীতে প্রতিটি ইচ্ছা হবে পূরণ, কেবল এই প্রিয় জিনিসগুলি গণপতিকে নিবেদন করুন

আরও পড়ুন- ২০২২ সালের গণেশ চতুর্থী কবে, জেনে নিন গণেশ পুজোর দিন-ক্ষণ ও পূজা পদ্ধতি


মীন - সিদ্ধিদাতা গণেশ মীন রাশিকেও শুভ ফল দিতে চলেছেন। গণেশ চতুর্থীর দিন, মীন রাশির অধিপতি এবং দেবতা বৃহস্পতি মীন রাশিতে উপবিষ্ট। গণেশ চতুর্থী থেকে গণেশ সেই সমস্ত লোকদের বিশেষ সুবিধা দিতে চলেছেন যারা শিক্ষার কাজের সঙ্গে যুক্ত। এছাড়া প্রশাসনিক পদে থাকা লোকদেরও শুভ ফল দিতে চলেছেন।

Follow Us:
Download App:
  • android
  • ios