ফ্যাশনেবল তকম পান এই চার রাশি, এদের style statements সকলের নজর কাড়ে

শাস্ত্রে উল্লেখ আছে ১২টি রাশির কথা। মেষ থেকে মীন- এই সকল রাশিরই অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে এমন তফাত। শাস্ত্র মতে, প্রতিটি রাশির গ্রহ আলাদা। সে কারণে সকলের চরিত্রে এমন তফাত। তফার পছন্দ। শাস্ত্র মতে, ফ্যাশনেবল তকম পান এই চার রাশি, এদের style statements সকলের নজর কাড়ে। দেখে নিন তালিকাতে কে কে আছেন।

Web Desk - ANB | Published : Oct 21, 2022 5:48 AM IST

পোশাক নিয়ে এক্সপেরিমেন্ট করতে পছন্দ করেন অনেকেই। নিত্য নতুন পোশাক পরেন। নিজের লুক নিয়ে প্রায়শই থাকেন সতর্ক। সাজগোজ সম্পর্কে সকলের ধারণা আলাদা। কেউ মেকআপ করতে পছন্দ করেন, কেউ পোশাক পরতে পছন্দ করেন। তেমনই সাজগোজের ব্যাপারে কেউ হন উদাসীন। শাস্ত্রে রয়েছে এর ব্যখ্যা। রাশি। শাস্ত্রে উল্লেখ আছে ১২টি রাশির কথা। মেষ থেকে মীন- এই সকল রাশিরই অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে এমন তফাত। শাস্ত্র মতে, প্রতিটি রাশির গ্রহ আলাদা। সে কারণে সকলের চরিত্রে এমন তফাত। তফার পছন্দ। শাস্ত্র মতে, ফ্যাশনেবল তকম পান এই চার রাশি, এদের style statements সকলের নজর কাড়ে। দেখে নিন তালিকাতে কে কে আছেন। 

মেষ রাশি
রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা নিত্য নতুন পোশাক পরতে পছন্দ করেন। এই রাশির ছেলে মেয়েরা ফ্যাশনেবল তকমা পান। এমনকী, চেহারা ঠিক রাখার জন্যও এরা সব সময় পরিশ্রম করে থাকে। স্টাইলিশ পোশাক পরতে পছন্দ করেন এরা। সেই পোশাকে যাতে তাদের আকর্ষণীয় লাগে সে দিকে সব সময় খেয়াল রাখেন এই রাশির মেয়েরা।

বৃষ রাশি
রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েদের স্টাইল স্টেইটমেন্ট সকলে নজর কাড়ে। এরা ফ্যাশনেবল তকমা পান। এরা পোশাক নির্বাচনের সময় অধিক সতর্ক থাকেন। যে কোনও জমায়েতে সকলের নজর কাড়েন বৃষ রাশি ছেলে মেয়েরা। এদের পোশাক সম্পর্ক রুচিবোধ সকলের নজর কাড়ে। 

কুম্ভ রাশি
ডিজাইনার পোশাক, ডিজাইনার জুতোর প্রতি এদের আগ্রহ থাকে সব সময়। রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। এরা নিজের স্টাইল স্টেইটমেন্ট সকলের সামনে তুলে ধরতে চান। এদের রুচিবোধের প্রশংসা হয় সর্বত্র। এই রাশির ছেলে মেয়েরা সব সময় আকর্ষণীয় পোশাক পরতে পছন্দ করেন। 

সিংহ রাশি
বাকি তিন রাশির সঙ্গে এদের মিল বিস্তর। রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা দামি দামি পোশাক কেনেন। পোশাকের পিছনেঅধিক অর্থ ব্যয় করেন। তেমনই সকলের চোখে সুন্দর হয়ে ওঠার জন্য সব সময় পরিশ্রম করেন এই রাশির ছেলে মেয়েরা। 

 

আরও পড়ুন- এই চার রাশির জন্য প্রেমের ক্ষেত্রে দিনটি কঠিন, এক ঝলকে দেখে নিন আজকের প্রেমের রাশিফল

আরও পড়ুন- গুরুত্বপূর্ণ জিনিস চুরি হওয়ার সম্ভাবনা আছে এই তারিখের জাতক জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

আরও পড়ুন- শুক্রবারে ৫ রাশির দায়িত্ব সম্পর্কে সতর্ক থাকতে হবে, দেখে নিন আপনার আজকের রাশিফল

Share this article
click me!