পরিবারের সঙ্গে উৎসবের আনন্দ উপভোগ করেন, এই চার রাশি পরিবারের সঙ্গে দীপাবলি কাটাতে পছন্দ করেন

কেউ বন্ধুদের সঙ্গে উৎসব পালনে আগ্রহী হন তো কেউ পরিবারের সঙ্গে। আজ রইল চার রাশির কথা। এই চার রাশি পরিবারের সঙ্গে দীপাবলি কাটাতে পছন্দ করেন। যতই ব্যস্ততা থাকুক না কেন পরিবারের জন্য ঠিক সময় বের করে নেন। দেখে নিন তালিকা। 

Web Desk - ANB | Published : Oct 24, 2022 9:35 AM IST

দুর্গাপুজোর পর বাঙালির আরও এক গুরুত্বপূর্ণ উৎস হল কালীপুজো। এই আলোর উৎসবে মেতে ওঠেন ছোট থেকে বড় সকলে। তিথি অনুসারে এবছর কালী পুজো অনুষ্ঠিত হবে ২৪ অক্টোবর। সন্ধ্যা ৪.৫৭ মিনিটে পড়ছে অমাবস্যা। অমাবস্যা ছাড়বে ২৫ অক্টোবর দুপুর ৪.২৬ মিনিট পর্যন্ত। এই উৎসবের দিনগুলো সকলেই কর্মব্যস্ত জীবন থেকে বিরতি নিয়ে অন্য ভাবে কাটাতে চান। কেউ বন্ধুদের সঙ্গে উৎসব পালনে আগ্রহী হন তো কেউ পরিবারের সঙ্গে। আজ রইল চার রাশির কথা। এই চার রাশি পরিবারের সঙ্গে দীপাবলি কাটাতে পছন্দ করেন। যতই ব্যস্ততা থাকুক না কেন পরিবারের জন্য ঠিক সময় বের করে নেন। দেখে নিন তালিকা। 

মেষ রাশি
রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। এরা পরিবারের প্রতি যত্নশীল হন। তাদের পাশে দাঁড়ান সব সময়। পরিবারের সদস্যদের সাহায্য করেন। যে কোনও উৎসব পরিবারের সঙ্গে কাটাতে পছন্দ করেন এই রাশির ছেলে মেয়েরা। 

মকর রাশি
রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। আবেগপ্রহণ স্বভাবে হন মকর রাশি। এরা পরিবারের সদস্যদের খুবই কাছের হন। সব সময় পরিবারে সঙ্গে নিজের সমস্যা নিয়ে খোলামেলা আলোচনা করে থাকেন। এরা যতই ব্যস্ত থাকুন পরিবারকে সময় দেন। 

বৃষ রাশি
কেউ বন্ধুদের সঙ্গে উৎসব পালনে আগ্রহী হন তো কেউ পরিবারের সঙ্গে। আজ রইল চার রাশির কথা। এই রাশি পরিবারের সঙ্গে দীপাবলি কাটাতে পছন্দ করেন। রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা যতই কাজের চাপ থাকুক কিংবা অন্য কোনও শহরে থাকুন না কেন দিওয়ালীর সময় ঠিক বাড়িকতে উপস্থিত হন এরা।  

কর্কট রাশি
রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। বাকি তিন রাশির সঙ্গে এদের মিল বিস্তর। এরাও পরিবারের সঙ্গে সময় কাটাতে পছন্দ করেন। হাজার ব্যস্ততার মাঝে পরিবারের জন্য সময় বের করেন। এই রাশির ছেলে মেয়েরা পরিবারের সঙ্গে থাকতে পছন্দ করেন। এরা পরিবারের সঙ্গে উৎসবের আনন্দ উপভোগ করেন। যে কোনও উৎসবে পরিবারের সঙ্গে থাকতে চান।  

 

আরও পড়ুন- কালীপুজোর দিন এই ভুল করলেই রুষ্ট হবেন দেবী, পিছু ছাড়বে না দুঃখ-দুর্দশা

আরও পড়ুন- লক্ষ্মীদেবীর এই যন্ত্রটি খুবই অলৌকিক, দীপাবলিতে এভাবে পুজো করলে পকেট ভরতে শুরু করবে

আরও পড়ুন- দীপাবলিতে ২০০০ বছর পরে ৫টি রাজযোগ, এই রাশিগুলির মিলবে দুর্দান্ত সুবিধা

Read more Articles on
Share this article
click me!