সামনের মানুষটা কেমন, জানতে চান? নজর রাখুন তাঁর বুড়ো আঙুলের দিকে

কিছু ক্ষেত্রে সামনে মানুষটির কিছু শারীরিক বৈশিষ্ট্য তার চরিত্র সম্পর্কে তথ্য দেয়। আজ কথা বলব থাম্ব পামেস্ট্রি নিয়ে। বুড়ো আঙুল দেখে কীভাবে একটা মানুষ সম্পর্কে তথ্য পেতে পারেন, জেনে রাখতে পারেন। 

Parna Sengupta | Published : Jun 13, 2022 12:55 PM IST

যার সঙ্গে কথা বলছি, সেই মানুষটি কেমন, সৎ নাকি লোক ঠকানোর খেলায় পারদর্শী। এরকম প্রশ্ন সবসময়ই চলে আসে আমাদের মধ্যে। মানুষ চিনতে পারার মত গুণ সবার থাকে না। তবে কিছু ক্ষেত্রে সামনে মানুষটির কিছু শারীরিক বৈশিষ্ট্য তার চরিত্র সম্পর্কে তথ্য দেয়। আজ কথা বলব থাম্ব পামেস্ট্রি নিয়ে। বুড়ো আঙুল দেখে কীভাবে একটা মানুষ সম্পর্কে তথ্য পেতে পারেন, জেনে রাখতে পারেন। 

যেমন হস্তরেখা একজন ব্যক্তিকে তার হাতের রেখা থেকে ভবিষ্যত সম্পর্কে বলে। একইভাবে, সমুদ্রবিদ্যা একজন ব্যক্তির ভবিষ্যত সম্পর্কে তার শরীরের অংশের আকার এবং আকার দ্বারা বলে। এমতাবস্থায়, আজ আমরা আপনাদের জানাব কিভাবে বুড়ো আঙুল দিয়ে ভবিষ্যৎ জানা যায়, এছাড়াও সামনের মানুষটা সম্পর্কেও পাবেন নানা তথ্য ।

পাতলা বুড়ো আঙুল- সমুদ্রবিজ্ঞান অনুসারে, পাতলা লম্বা বুড়ো আঙুলের অধিকারী ব্যক্তিদের খুব সাহসী এবং নির্ভীক বলে মনে করা হয়। ব্যবসায় সাফল্য পেতে ঝুঁকি নিতে ভয় পাবেন না। এর পাশাপাশি এই মানুষগুলো খুব মানি মাইন্ডেড হয়। পরিশ্রম করে অর্থ উপার্জন করুন, অপ্রয়োজনীয় খরচে ব্যয় করবেন না। এই লোকেরা বিলাসবহুল জীবনের প্রতি অনুরাগী, তাই তাদের শখগুলি ব্যয়বহুল।

ছোট বুড়ো আঙুল- ছোট বুড়ো আঙুলের লোকেরা দার্শনিক প্রকৃতির হয়। এছাড়াও, এই লোকেরা ধর্মীয় কাজে বেশি আগ্রহী। এই লোকেরা সহজেই অন্য ব্যক্তির মনের কথা জানতে পারে। এই মানুষগুলোর খারাপ জিনিসও খুব তাড়াতাড়ি খারাপ লাগে। তারা ঘন্টার পর ঘন্টা খারাপ জিনিস নিয়ে ভাবতে থাকে। এদের বিশেষত্ব হলো, এরা মানুষের ভালো জিনিস সাথে সাথেই সামনে নিয়ে যায়।

নমনীয় থাম্ব- এটা বিশ্বাস করা হয় যে নমনীয় বুড়ো আঙুলের লোকেরা আবেগপ্রবণ প্রকৃতির হয়। এই লোকেরা স্পষ্ট কথা বলতে বিশ্বাস করে। পিঠের আড়ালে কথা বলতে তার ভালো লাগে না। যার খারাপ লাগে, সে মুখের ওপর স্পষ্ট কথা বলে। কথাবার্তায়ও তারা পারদর্শী। মানুষ তাদের এই স্বভাব পছন্দ করে, তাই তারা সবার কাছে বিশেষ হয়ে ওঠে।

মোটা বুড়ো আঙুল- সমুদ্রবিদ্যা অনুসারে যাদের বুড়ো আঙুল মোটা ও চওড়া, তারা খুব তাড়াতাড়ি রেগে যায়। রাগে এই মানুষগুলো নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। যখন তারা রেগে যায়, তখন তাদের শান্ত করা খুব কঠিন হয়ে পড়ে। অনেক সময় এসব মানুষ রাগ করে নিজেদের ক্ষতি করে ফেলে। মানুষ ওপর থেকে যত শক্ত দেখায়, তাদের স্বভাব ভেতর থেকে তত নরম।

আরও পড়ুন- প্রেমের ব্যাপারে Passionate হন এই পাঁচ রাশির ছেলে মেয়েরা, চিনে নিন এদের

আরও পড়ুন- ব্যবসা সংক্রান্ত সকল জটিলতা কেটে যাবে এই তিন রাশির জীবনে, দেখে নিন দৈনিক রাশিফল

আরও পড়ুন- শ্বশুরবাড়ির উস্কানিতে স্বামী স্ত্রীর মধ্যে ঝামেলার আশঙ্কা এই জন্মতারিখের জাতকদের- দেখে নিন সংখ্যাতত্বের গণনা

Share this article
click me!