মকর রাশির সঙ্গীর মন পেতে মেনে চলুন এই টোটকা, জ্যোতিষ উপায় প্রেম বাড়বে

জেনে নিন কে কোন রাশির মেয়েরা কেমন। রাশি দেখে বুঝে নিন মানসিকতা। সেই অনুসারে সঙ্গীর মন জয় করুন। আজ রইল রইল মকর রাশির কথা। এই রাশির মেয়েদের মন পেতে রইল টিপস। যদি মকর রাশির কোনও মেয়ের প্রেমে পড়েন, তাহলে এই টোটকা মেনে চললে উপকার পাবেন।  

Sayanita Chakraborty | Published : Apr 3, 2022 11:23 AM IST

রাশিচক্রে রয়েছে ১২টা রাশি। এক এক রাশির ছেলে মেয়ের এক এক রকম চরিত্র। তাদের ধ্যান ধারণা, তাদের মানসিকতার মধ্যে আচ্ছে বিস্তর ফারাক। কেউ সাহসী তো কেউ ভীতু, কেউ স্পষ্ট বক্তা তো কেউ চুপচাপ। তাই আগে থেকে জেনে নিন কে কোন রাশির। রাশি দেখে বুঝে নিন মানসিকতা। সেই অনুসারে সঙ্গীর মন জয় করুন। আজ রইল রইল মকর রাশির কথা। এই রাশির মেয়েদের মন পেতে রইল টিপস। যদি মকর রাশির কোনও মেয়ের প্রেমে পড়েন, তাহলে এই টোটকা মেনে চললে উপকার পাবেন।  

গেম পার্লারে নিয়ে যান মকর রাশির সঙ্গীকে। এরা গেমস খেলতে খুব পছন্দ করেন। এরা উদ্যমী মানসিকতার অধিকারী হন। এরা সাহসী, পরিশ্রমী হন। এরা খেলাধুলো খুবই পছন্দ করেন। তাই এই রাশির মেয়ের সঙ্গে সম্পর্কে জড়ালে তার সঙ্গে খেলা নিয়ে আলোচনা করতে পারেন। এতে সম্পর্কের উন্নতি হবে। 

এরা স্ট্রিট ফুড পছন্দ করেন। অবাক করা হলেও এমনই সত্যি। এর ঘুরে বেড়াতে ও আনন্দ করতে বেশ ভালোবাসেন। তাই এদের সঙ্গে ডেটিং-এর প্ল্যান করলে রেস্তোরাঁয় যেতে পারেন। এতে সময় ভালো কাটবে। কারণ, এরা খেতে ভালোবাসেন। খাবার নিয়ে চর্চাও করেন। তাই মকর রাশির মেয়ের মন পেতে মেনে চলুন এই টোটকা। সম্পর্কের উন্নতি হবে। 

রান্না করতে পছন্দ করেন মকর রাশির মেয়েরা। তাই তার মন পেতে নিজের হাতে রান্না করে খাওয়াতে পারেন। এরা খাদ্যরসিক স্বভাবের হয়। তবে, আপনার সঙ্গীটি খেতে পছন্দ করেন কি না আগে থেকে জেনে নিন। তবেই রান্না করুন, তা না হলে পুরো পরিশ্রমটাই মাটি।   

যে সকল ব্যক্তির জন্ম ইংরেজি ২১ ডিসেম্বর থেকে ২০ জানুয়ারি তারা এই রাশির অন্তগর্ত। এদের শুভ রং হল নীল। এদের শুভ দিন শনিবার। এদের শুভ সংখ্যা ৬৪। এদের শুভ দিক দক্ষিণ দিক। বৃষ, কন্যা, মীন ও বৃশ্চিক রাশি সঙ্গে এদের সম্পর্কে এরা খুশি হন। মকর রাশির সঙ্গীর মন পেতে মেনে চলুন এই টোটকা। এই টোটকা মেনে চললে সম্পর্ক মজবুত হবে। 

আরও পড়ুন- এই সপ্তাহে ৭ রাশির আর্থিক বিনিয়োগের ফলে অর্থনাশের আশঙ্কা, দেখে নিন এই সপ্তাহের রাশিফল

আরও পড়ুন- বৃশ্চিক রাশির মেয়ের প্রেমে পড়লে খুলে যাবে ভাগ্য, ভালো প্রেমিকা হিসেবে খ্যাত এরা

আরও পড়ুন- বেকারত্ব এবং ঋণ এই দুই থেকে মুক্তি পেতে চৈত্র নবরাত্রিতে পালন করুন এই কাজটি
 

Share this article
click me!