ব্যবসা সংক্রান্ত সকল জটিলতা কেটে যাবে এই তিন রাশির জীবনে, দেখে নিন দৈনিক রাশিফল

জ্যোতিষ শাস্ত্রে রয়েছে ১২টি রাশির হদিশ। মেষ, বৃষ থেকে মীন রাশি। আর এই সকল রাশির অধিকর্তা গ্রহ হল ভিন্ন। শাস্ত্র মতে, গ্রহের প্রভাবে প্রতিটি রাশির জীবনে ঘটে চলেছে পরিবর্তন। দেখে নিন আজ কোন রাশির কেমন কাটবে। রইল দৈনিক রাশিফল। জেনে নিন কেমন কাটবে আজকের দিন।  

Chirag Daruwalla | Published : Jun 13, 2022 3:52 AM IST

জ্যোতিষ শাস্ত্রে রয়েছে ১২টি রাশির হদিশ। মেষ, বৃষ থেকে মীন রাশি। আর এই সকল রাশির অধিকর্তা গ্রহ হল ভিন্ন। শাস্ত্র মতে, গ্রহের প্রভাবে প্রতিটি রাশির জীবনে ঘটে চলেছে পরিবর্তন। দেখে নিন আজ কোন রাশির কেমন কাটবে। রইল দৈনিক রাশিফল। জেনে নিন কেমন কাটবে আজকের দিন।  

মেষ রাশি- গণেশ বলেছেন, আজকের দিনটি সন্তানদের সঙ্গে এবং ঘর সাজানোর উপযোগী সময়। আজ বাচ্চাদের আত্মবিশ্বাস বাড়বে। নিকটাত্মীয়ের সঙ্গে সম্পর্ক বজায় থাকবে। আর্থিক অসুবিধা ও সমস্যা হতে পারে। আপনার অনুভূতি ও উদারতার সুযোগ কেউ নিতে পারবে না। গত কয়েক বছরে কাজের শৈলীতে যে পরিবর্তন করেছে তা এখন ইতিবাচক প্রভাব ফেলবে।

বৃষ রাশি- গণেশ বলেছেন, যে তোনও আটকে থাকা কাজ শেষ হবে। আত্মবিশ্বাস বজায় রাখুন। নিকটাত্মীয়ের সঙ্গে গুরুত্বপূর্ণ আলোচনা করতে পারেন। প্রতিবেশীর সঙ্গে বিবাদ হতে পারে। ভুল কাজে মন দেবেন না। রাজনৈতিক বিষয় সতর্ক থাকুন। অ্যাসিডিটি ও গ্যাসের সমস্যায় ভুগতে পারেন। 

মিথুন রাশি- গণেশ বলেছেন, ঘনিষ্ঠ আত্মীয়ের সঙ্গে দেখা করার সুযোগ আসবে। আজ কাজের চাপ থেকে মুক্তি পাবেন। কাউকে সাহায্যের পাশাপাশি বজেটের দিকে খেয়াল রাখুন। অপরিচিত ব্যক্তির সঙ্গে লেনদেন করবেন না। ক্ষতি হতে পারে। রক্তচাপ ও ডায়াবেটিসের কারণে অসুস্থ বোধ করবেন। 

কর্কট রাশি- গণেশ বলেছেন, আজ ধর্ম ও আধ্যাত্মিক কাজে আগ্রহ বাড়বে। আজ ইতিবাচক বোধ করবেন। পারিবারিক কাজে মন দিন। পাশাপাশি সামাজিক কাজেও যোগ দিতে পারেন। কর্মক্ষেত্রে কর্মচারী  ও সহযোগীদের কাজে অবহেলা করবেন না। অবিবাহিতদের আজ বিয়ের সম্বন্ধ আসতে পারে। 

সিংহ রাশি- গণেশ বলেছেন, বাড়িতে আজ মাঙ্গলিক কাজ সম্পন্ন হবে। আজ দিনের বেশিরভাগ সময় পরিবারের সঙ্গে বিনোদনমূলক কাজে কাটান। আজ শান্তিপূর্ণ ভাবে সব সমস্যা সমাধান হবে। রাগ নিয়ন্ত্রণে রাখুন, নাহলে সমস্যা বাড়বে। বাড়ির পরিবেশ আনন্দদায়ক ও মনোরম থাকবে। যে কোনও ধরনের ঝুঁকি নেওয়া থেকে আজ বিরত থাকুন। 

কন্যা রাশি- গণেশ বলেছেন যদি কোনও জমি-সম্পত্তি সংক্রান্ত মামলা আটকে থাকে তাহলে নিষ্পত্তি হতে পারে। দীর্ঘদিন থেকে আটকে থাক টাকা আজ লাভ হবে। আর্থিক অবস্থার উন্নতি হবে। স্বামী-স্ত্রীর সম্পর্ক আজ মধুর হবে। কাশি ও জ্বরের সমস্যায় ভুগতে পারেন।

তুলা রাশি- গণেশ বলেছেন, শিশুদের সম্পর্কিত সমস্যা আজ দূর হবে। কোনও সিদ্ধান্ত নিতে না পারলে বাড়ির বড়দের পরামর্শ নিন। কর্মক্ষেত্রে বিবাদ মিয়ে যাবে। ব্যবসায় নতুন সুযোগ আসবে। তেমনই বজায় থাকবে পারিবারির শান্তি। গরম ও ঘামের কারণে অ্যালার্জি হতে পারে। 

বৃশ্চিক রাশি- আজ অর্থ সংক্রান্ত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিন। মন আনন্দিত থাকবে। নিকটাত্মীয়ের সঙ্গে মতভেদ হতে পারে। গ্যাস ও জয়েন্টের সমস্যায় ভুগতে পারেন। ব্যবসার কাজ ভালোভাবে সম্পন্ন হবে। 

ধনু রাশি- গণেশ বলেছেন, আপনার দৈনন্দিন রুটিনে যথাযথ সমস্যা বজায় থাকবে। প্রবীণ ব্যক্তির স্বাস্থ্য নিয়ে উদ্বেগ হতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে ভুল বোঝাবুঝি হতে পারে। পরিবর্তিত পরিবেশ স্বাস্থ্যহানীর কারণ হতে পারে। 

মকর রাশি- গণেশ বলেছেন, ভাগ্য আজ আপনার একটি চমৎকার পরিস্থিতি তৈরি করবে। সরকারি চাকরি আটকে থাকলে তা পেতে পারেন। মিডিয়া ও অনলাইন কাজে সফল হবে। বদহজমের সমস্যায় ভুগতে পারেন। মানসিক চাপ বৃদ্ধি পাবে। 

কুম্ভ রাশি- সময়ের সঙ্গে কাজের ফলও সফল হবে। আজ গ্রহের পরিবর্তনে সময় ভালো কাটবে। কর্মক্ষেত্রে পরিবর্তন হতে পারে। পেশীর ব্যথায় ভুগতে পারেন আজ। 

মীন রাশি- গণেশ বলেছেন, যে কোনো প্রভাবশালী ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ হতে পারে। আপনি নিজের মধ্যে আত্মবিশ্বাস অনুভব করবেন। ছাত্ররা পড়ায় মন দিন। ব্যবসার কাজ আজ ধীর গতিতে হতে পার। পরিবারিক দায়িত্ব পালন করুন। 
 

Share this article
click me!