শ্বশুরবাড়ির উস্কানিতে স্বামী স্ত্রীর মধ্যে ঝামেলার আশঙ্কা এই জন্মতারিখের জাতকদের- দেখে নিন সংখ্যাতত্বের গণনা

চিরাগ দারুওয়ালা জানাচ্ছেন সাধারণত জন্ম তারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ বিভাগ হল সংখ্যাতত্ত্ব।

Parna Sengupta | / Updated: Jun 13 2022, 08:30 AM IST

প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা জানাচ্ছেন সংখ্যাতত্বের বিচারে আজকের দিন কেমন কাটবে। জ্যোতিষ শাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ বিভাগ হল সংখ্যাতত্ত্ব। সংখ্যাতত্ত্বের বিচারে জানা যায়, মানুষের ভুত, ভবিষ্যত ও বর্তমান প্রসঙ্গে। জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সাধারণত জন্ম তারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। 

নম্বর ১ (যে কোনো মাসের ১, ১০, ১৯, ২৮ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন এই সময়ে আপনি আপনার ভিতরে শুভ শক্তি অনুভব করবেন এবং চিন্তাভাবনায় আরও আবেগ থাকবে। নতুন চিন্তা মাথায় আসবে। ভাইবোনের সম্পর্কের মধ্যেও মধুরতা বাড়বে। ভূমি সংক্রান্ত কোনো কার্যক্রম চলমান থাকলে কাগজপত্র সংক্রান্ত কর্মকাণ্ডের ব্যাপারে কিছু ভুল বোঝাবুঝি হতে পারে। আপনার রাগ এবং জেদকে নিয়ন্ত্রণ করুন কারণ আপনি আপনার বিচক্ষণতার সাথে পরিস্থিতি সামঞ্জস্য করতে পারেন। কর্মক্ষেত্রে পরিস্থিতি অনুকূল থাকবে। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হতে পারে। অনিদ্রার সমস্যা হতে পারে।

সংখ্যা ২ (যে কোনো মাসের ২, ১১, ২০, ২৯ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন আধ্যাত্মিকতা এবং রহস্যবাদের প্রতি আপনার আগ্রহ বাড়বে। এটি আপনার ব্যক্তিত্বেও ইতিবাচক পরিবর্তন আনবে। আপনার ব্যক্তিগত কাজে অতিরিক্ত মনোযোগ দেওয়া পারিবারিক হতাশার কারণ হতে পারে। ঘর ও পরিবারের জন্যও কিছু সময় নিন। বৃষ্টির আবহাওয়ায় ত্বকে সংক্রমণ হতে পারে।

আরও পড়ুন, বয়ফ্রেন্ড বা স্বামীর জন্য রোমান্টিক নাম বেছে নিন, সম্পর্কে ফিরবে ম্যাজিক, রইল কিউট নামের তালিকা

আরও পড়ুন, ঘুরতে গিয়ে হঠাৎ অসুস্থ হওয়ার ভয়? ব্যাগে রাখুন ঘরোয়া প্রতিকারের ওষুধগুলো

আরও পড়ুন, শনির দৃষ্টি পড়তে পারে, শনি মন্দিরে গেলে বা পুজোর সময় অবশ্যই এই নিয়ম-নীতিগুলি মেনে চলুন

সংখ্যা ৩ (যে কোনো মাসের ৩, ১২, ২১, ৩০ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন আজ কিছু সমস্যা হতে পারে। আপনি আতঙ্কিত না হয়ে পরিস্থিতির সমাধানের চেষ্টা করবেন। যেটিতে আপনিও সফল হবেন। পরিবারের কোনো সদস্যের বিয়ের পরিকল্পনাও থাকবে। যদি কোনো কাজ মাঝপথে আটকে যেতে পারে, তাহলে তা আপনার একাগ্রতা হ্রাস করতে পারে। এটা মাথায় রাখবেন। অন্যদের সাথে অতিরিক্ত হস্তক্ষেপ করা আপনার পারিবারিক ব্যবস্থায় নেতিবাচক প্রভাব ফেলতে পারে। সরকারি চাকরিতে নিযুক্ত ব্যক্তিদের আজ তাদের দায়িত্ব পালন করতে হতে পারে। দাম্পত্য জীবন সুখী হতে পারে। খাবারে অবহেলার কারণে পেটের সমস্যা হতে পারে।

সংখ্যা ৪ (যে কোনো মাসের ৪, ১৩, ২২, ৩১ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন সম্মানিত ব্যক্তিদের সাথে কিছু সময় কাটান। এটি আপনাকে অনেক নতুন বিষয়ের তথ্যও দিতে পারে। বাড়ি থেকে যেকোনো ইলেকট্রনিক জিনিস কেনাও সম্ভব। কারিগরি ক্ষেত্রে জড়িত তরুণরা শীঘ্রই উল্লেখযোগ্য সাফল্য পাবেন। আপনি শুধুমাত্র ইগোর কারণে নিজেকে আঘাত করতে পারেন। সময়ের সাথে সাথে আপনার আচরণও পরিবর্তিত হতে পারে। জীবনসঙ্গীর স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকতে পারে। স্বাস্থ্য ভালো থাকতে পারে।

সংখ্যা ৫ (যে কোনও মাসের ৫, ১৪, ২৩ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন সন্তানের যেকোনো সমস্যা সমাধানে আপনার সহযোগিতা ইতিবাচক হবে। আশেপাশের সামাজিক কর্মকাণ্ডেও আপনি আধিপত্য বিস্তার করবেন। সম্পত্তি সংক্রান্ত কোনো কাজ চলমান থাকলে তা আজই গুরুত্ব সহকারে নিন। অলসতাকে আপনার উপর কর্তৃত্ব করতে দেবেন না। এটি আপনার কয়েকটি কাজ বন্ধ করে দিতে পারে। ঘরের কোনো আয়োজন নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে উত্তেজনা দেখা দিতে পারে। রক্তচাপ এবং ডায়াবেটিসের জন্য নিয়মিত চেকআপ করুন

সংখ্যা ৬ (যে কোনো মাসের ৬, ১৫, ২৪ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন আপনি যদি কোনও সম্পত্তি কেনা বা বিক্রি করার পরিকল্পনা করেন তবে অবিলম্বে তা বাস্তবায়ন করুন। এই সময়ে গ্রহের অবস্থা অনুকূলে আসছে। এছাড়াও আপনি পরিবার এবং বন্ধুদের সাথে সময় কাটাতে পারেন। আপনার বাচ্চাদের কার্যকলাপের উপর নজর রাখুন এবং তাদের সাথে কিছু সময় কাটান। কর্মক্ষেত্রে মন্দাভাব দেখা দিতে পারে। কাজে ব্যস্ত থাকায় স্বামী-স্ত্রী একে অপরকে সময় দিতে পারবেন না। আপনার যদি থাইরয়েডের সমস্যা থাকে তবে এটি পরীক্ষা করুন।

সংখ্যা ৭ (যে কোনো মাসের ৭, ১৬, ২৫ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন আপনার অভ্যাস এবং রুটিন নাটকীয়ভাবে উন্নতি করতে পারে। আপনার যোগ্যতা এবং দক্ষতা সমাজেও সমাদৃত হবে। এই সময়ে আপনি সঞ্চয়ের মতো কাজে নিয়োজিত হতে পারেন। ধর্মীয় পরিকল্পনাও সম্ভব। অন্য লোকের ঝগড়ায় হস্তক্ষেপ করবেন না, অন্যথায় আপনার ক্ষতি হতে পারে। বর্তমান পরিবেশের কারণে কাজের পরিবেশও বদলে যাচ্ছে। স্বামী-স্ত্রীর মধ্যে চলমান ভুল বোঝাবুঝি দূর হবে। 

সংখ্যা ৮ (যে কোনও মাসের ৮, ১৭, ২৬ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন আশেপাশের কার্যকলাপে সময় নষ্ট না করে আপনার কাজে মনোনিবেশ করুন। এই সময়ে করা কঠোর পরিশ্রমের সঠিক ফল পাবেন। যেকোনো ইচ্ছা পূরণ হলে মন খুশি হবে। মনে রাখবেন আরও আলোচনায় সামান্য সাফল্য হাত থেকে পিছলে যেতে পারে। পেশাগত চাপ বাড়ির পরিবেশকেও খারাপ করে দিতে পারে। অপ্রয়োজনীয় ভ্রমণ এড়িয়ে চলাই ভালো। ব্যবসা বাড়ানোর জন্য নয়টি কাজ শুরু করার পরিকল্পনা হতে পারে। দাম্পত্য জীবন সুখী হতে পারে। কিছুদিন ধরে চলমান স্বাস্থ্য সংক্রান্ত সমস্যায় স্বস্তি আসবে।

সংখ্যা ৯ (যে কোনো মাসের ৯,১৮,২৭ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন যে কোনও দীর্ঘস্থায়ী উদ্বেগ এবং চাপ আজ উপশম হতে পারে। নিকটাত্মীয়রা আপনার সমস্যা সমাধানে জড়িত থাকবে। কোথাও থেকে ভালো খবর পেয়ে মন খুশি হবে। বিরোধীরা সক্রিয় হতে পারে এবং আপনার কাজে ব্যাঘাত ঘটাতে পারে, কিন্তু চিন্তা করবেন না যে তারা সফল হবে না। অর্থনৈতিক পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক থাকবে। মামার ভাইবোনের সাথে সম্পর্কের ক্ষেত্রে কিছু ভুল বোঝাবুঝি হতে পারে। ব্যবসার জায়গায় পরিবেশ শান্তিপূর্ণ হবে। আপনি প্রতিযোগিতার মুখোমুখি হতে পারেন এবং আপনি সফল হবেন। ব্যবসায়ী মহিলারা তাদের যে কোনও পরিকল্পনায় সাফল্য পেতে পারেন। প্রেমের সম্পর্ক বিয়েতে পরিণত হতে পারে। তাপ এবং দূষণ থেকে নিজেকে রক্ষা করুন।

Share this article
click me!