Happy Married Life: এই জ্যোতিষ টোটকায় দাম্পত্য জীবন থাকবে সব সময় সুখে ভরপুর

সুখী দাম্পত্য জীবন যাপন করতে এই সহজ এবং কার্যকর জ্যোতিষ প্রতিকারগুলি একবার চেষ্টা করতে ভুলবেন না। বিয়ের আগে এবং পরে নেওয়া এই প্রতিকারগুলির সঙ্গে বিবাহিত জীবন সর্বদা সুখে পূর্ণ হয়।
 

Web Desk - ANB | Published : Dec 7, 2021 5:43 AM IST

বিয়ের পর সুখী দাম্পত্য জীবনের স্বপ্ন সবাই চায়, কিন্তু অনেক সময় দুর্ভাগ্যবশত কিছু মানুষের সেই ইচ্ছা পূরণ হয় না। যদি আপনার সঙ্গে একই রকম কিছু থাকে এবং আপনার বিবাহিত জীবন এবং পারস্পরিক ভালবাসা এবং বিশ্বাস কারও খারাপদৃষ্টির ফলে নষ্ট হচ্ছে, তবে তা দূর করতে এবং সুখী দাম্পত্য জীবন যাপন করতে এই সহজ এবং কার্যকর জ্যোতিষ প্রতিকারগুলি একবার চেষ্টা করতে ভুলবেন না। বিয়ের আগে এবং পরে নেওয়া এই প্রতিকারগুলির সঙ্গে বিবাহিত জীবন সর্বদা সুখে পূর্ণ হয়।
আপনি যদি আপনার বিবাহিত জীবনে নানান সমস্যার সম্মুখীন হন তবে আপনার প্রতিদিন কলা গাছের পূজা করা উচিত এবং একই সঙ্গে কোনও বয়স্ক মহিলার বিশেষ আশীর্বাদ পেতে হবে। এই প্রতিকারে আপনি দাম্পত্য সুখ এবং সৌভাগ্য দুটোই পাবেন।
এমনটা বিশ্বাস করা হয় যে, মেয়ের বিয়ের পর বিদায়ের সময় এক চিমটি হলুদ, এক টাকার মুদ্রা ও গঙ্গাজল জলের পাত্রে ঢেলে কনের মাথায় এগারো বার ছিঁটিয়ে, তার সামনে রাখলে। তাহলে তার দাম্পত্য জীবন সব সময় সুখী হয়।
বিয়ের চার দিন আগে একটি হলুদ কাপড়ে সাতটি গিঁট আস্ত হলুদ, সাতটি পিতলের মুদ্রা, সামান্য জাফরান, গুড় ও ছোলার ডাল ইত্যাদি বেঁধে মেয়েটিকে তার শ্বশুরবাড়ির দিকে ছুঁড়তে হবে তবে তার বিবাহিত জীবন সুখের হয়। 
এমনটা বিশ্বাস করা হয় যে একজন বিবাহিত মহিলা যদি প্রতিদিন দুর্গা চালিসা পাঠ করেন এবং মা দুর্গার ১০৮টি নাম উচ্চারণ করেন তবে তার বিবাহিত জীবন সুখী থাকে।
এটি বিশ্বাস করা হয় যে যদি কোনও মহিলা তার হাতে হলুদ চুড়ি পরেন তবে এর শুভ প্রভাবের কারণে বিবাহিত জীবনের অসুবিধা দূর হয় এবং পারস্পরিক ভালবাসা এবং সম্প্রীতি বজায় থাকে।
যদি আপনার দাম্পত্য জীবনে কোনও ধরনের সমস্যা থাকে এবং অনেক চেষ্টা করেও আপনার সম্পর্কের উন্নতি না হয়, তাহলে আপনি একটি লাল কাপড়ের ব্যাগে হলুদ সরিষা সহ দুটি শক্তিযুক্ত গোমতী চক্র রাখুন এবং তার মধ্যে একটি গোমতী চক্রের উপরে রাখুন। আপনার স্বামীর নাম লিখুন। অন্য এবং আপনার উপর এরপর এই থলিটি বন্ধ করে আলমারিতে টাকা রাখার জন্য রাখুন। এই প্রতিকার করলে দাম্পত্য জীবনে প্রেম ও বিশ্বাস বৃদ্ধি পায়।
এমনটা বিশ্বাস করা হয় যে কোনও মহিলা যদি রাতে স্বামীর মাথায় এক চিমটি সিঁদুর রাখেন এবং বিছানা ছাড়ার আগে যদি তিনি তার সিঁথিতে সিঁদুর পূর্ণ করেন তবে স্বামী-স্ত্রীর দাম্পত্য জীবন সুখী থাকে।

আরও পড়ুন- ২০২২ সালে ৮ রাশির উপর থাকবে শনির কু-নজর, জেনে নিন সেই তালিকা

আরও পড়ুন- ডিসেম্বর মাস থেকেই এই ৩ রাশির হাতে আসবে প্রচুর টাকা, বাড়বে ধন-সম্পদও

আরও পড়ুন- ২০২২ সালে এই রাশিগুলির নিজস্ব বাড়ি থাকবে, জেনে নিন আপনার ভাগ্য কি বলছে

আরও পড়ুন- মহাভারতের মহাযুদ্ধের পর কেন অর্জুনের রথ পুড়ে ছারখার হয়ে গিয়েছিল, জেনে নিন অজানা গল্প

আরও পড়ুন- এই ৩ রাশির মানুষ খুব সহজেই রেগে যায়, দেখে নিন তারা কারা

Share this article
click me!