Asianet News BanglaAsianet News Bangla

Astrology News: ২০২২ সালে ৮ রাশির উপর থাকবে শনির কু-নজর, জেনে নিন সেই তালিকা

২৯ এপ্রিল, ২০২২-এ, শনি কুম্ভ রাশিতে প্রবেশ করবে। আগামী বছর ৮টি রাশির উপর পড়তে পারে শনিদেবের নজর। জেনে নিন কোন কোন রাশির উপর পড়বে শনির প্রকোপ।
 

Shani will keep an eye on this 8 zodiac signs in 2022 BDD
Author
Kolkata, First Published Nov 27, 2021, 11:33 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

২০২২ এর আগমনের আর মাত্র কয়েক দিন বাকি। ২০২১ সাল তার ভাল এবং খারাপ স্মৃতিকে বিদায় জানাতে প্রস্তুত। জ্যোতিষশাস্ত্র অনুসারে ২৯ এপ্রিল, ২০২২-এ, শনি কুম্ভ রাশিতে প্রবেশ করবে। এই সময়ে শনি মকর রাশিতে রয়েছে। জেনে নিন ২০২২ সালে শনির রাশি পরিবর্তনের ফলে কোন কোন রাশির উপর পড়বে শনির প্রকোপ।
আগামী বছর ৮টি রাশির উপর পড়তে পারে শনিদেবের নজর। শনি বিভিন্ন উপায়ে রাশিচক্রের উপর তার কুটিল চেহারা নিক্ষেপ করে। যদিও কিছু রাশি ২০২২ সালে শনির ক্রোধ থেকে মুক্তি পাবে, আসন্ন বছরটি কিছু রাশির জন্য সমস্যা এবং অশান্তিপূর্ণ হতে পারে।
জেনে নিন ২০২২-এ শনির দিক কেমন হবে
১) ২০২২ সালে, শনি মিথুন, কর্কট, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ এবং মীন রাশির মানুষের উপর নজর রাখতে পারে, অন্যদিকে মেষ, বৃষ, সিংহ এবং কন্যা রাশির লোকেরা শনির প্রকোপ থেকে মুক্তি পেতে পারে। 
২) জ্যোতিষশাস্ত্র অনুসারে, ২০২২ সালে মীন রাশিতে সাড়েসাতি শুরু হবে।
৩) পরের বছর ২৯ এপ্রিল ২০২২ তারিখে, শনি গ্রহ মকর রাশি ছেড়ে কুম্ভ রাশিতে প্রবেশ করবে। এর পরে ধনু রাশি সাড়েসাতি থেকে মুক্তি পাবে। তবে এর সঙ্গে জুলাইতে আবার মকর রাশিতে প্রবেশ করবে, যার কারণে মিথুন রাশির লোকেরা শনির নজর থেকে মুক্তি পেতে চলেছে।
৪)  কুম্ভ রাশির জাতকরা এই বছরও শনির প্রকোপ থেকে মুক্তি পাবেন না। ২০২০ সাল থেকে এই রাশিতে শনির অর্ধশতক চলে গিয়েছিল, যা ২০২৭ পর্যন্ত স্থায়ী হতে পারে।
৫) শনি যখন কুম্ভ রাশিতে প্রবেশ করবে, তখন ২০২২ সালে, মীন, কুম্ভ এবং মকর রাশির অর্ধেক সাড়েসতী হবে, এবং কর্কট ও বৃশ্চিক রাশি শনির দ্বারা প্রভাবিত হবে।
৬) ২০২৫ সালের মার্চে শনি মীন রাশিতে গমন করবে, এই সময়ে কুম্ভ, মেষ এবং মীন রাশির জাতকদের সঙ্গেই শনি থাকবে। মকর রাশি শনি ধইয়ের হাত থেকে মুক্তি পাবে।
৭) কথিত আছে যে শনির অর্ধশতকের প্রথম পর্বে শনি ব্যক্তির আর্থিক অবস্থাকে সবচেয়ে বেশি প্রভাবিত করে, দ্বিতীয় পর্বে পারিবারিক জীবন এবং তৃতীয় পর্বে স্বাস্থ্য। এমন পরিস্থিতিতে তাদের জন্য শনিদেবের বিশেষ পূজা করা প্রয়োজন যাদের উপর শনির প্রকোপ আছে।

আরও পড়ুন: Astrological Tips: চাকরি পেতে মেনে চলুন জ্যোতিষ টোটকা, জ্যোতিষ টোটকা মানলে মিলবে ভালো চাকরি

আরও পড়ুন: Astrology News: এই ৪ রাশির মানুষ সহজেই রেগে যায়, আপনি সেই তালিকায় নেই তো

আরও পড়ুন: Vastu Tips: জলের মতো খরচ হচ্ছে টাকা, খরচ কমাতে মেনে চলুন বাস্তু টোটকা

Follow Us:
Download App:
  • android
  • ios