ব্যবসায় আয় বৃদ্ধিতে মেনে চলুন এই কয়টি বাস্তু টোটকা, জেনে নিন কী কী করবেন

আজ রইল পাঁচটি বাস্তু টোটকা। ব্যবসায় উন্নতিতে এই সকল টোটকা পালনে মিলবে উপকার। অফিসের ঘরে বা কেবিনে নেতিবাচক এনার্জি থাকলে তার কারণে ব্যবসায় ক্ষতি হয়। তা এবার থেকে মেনে চলুন এই টোটকা। 

Sayanita Chakraborty | Published : Aug 16, 2022 10:23 AM IST

আর্থিক স্বাচ্ছন্দ্য সকলেরই কাম্য। তেমনই জীবনে উন্নতি ঘটাতে চান সকলেই। কিন্তু, আর্থিক উন্নতি, স্বাস্থ্যের উন্নতি কিংবা ভালো চাকরি চান সকলেই। কিন্তু, উন্নতি আসবে বললেই তো আসে না। জীবনের চলার পথে একাধিক বাধা আসতে থাকে। বিশেষ করে ব্যবসায় উত্থান-পতন লেগেই থাকে। ব্যবসার প্রতিটি পদক্ষেপে বাধা আসে। তেমনই অনেক সময় ক্ষতির সম্মুখীন হতে হয়। এই সকল সমস্যা দূর করতে মেনে চলুন এই সকল টোটকা। আজ রইল পাঁচটি বাস্তু টোটকা। ব্যবসায় উন্নতিতে এই সকল টোটকা পালনে মিলবে উপকার। অফিসের ঘরে বা কেবিনে নেতিবাচক এনার্জি থাকলে তার কারণে ব্যবসায় ক্ষতি হয়। তা এবার থেকে মেনে চলুন এই টোটকা। 

অফিসে ঈশান কোণে ঠাকুর রাখুন। সব অফিসেই লক্ষ্মী-গণেশের মূর্তি থাকে। তা রাখুন অফিসে ঈশান কোণে। তা না হলে আর্থিক জটিলতা তৈরি হবে। হতে পারে ব্যবসায় ক্ষতি।  

অফিসের দেওয়ালে রঙ করাতে বেছে নিন সাদা, ক্রিম বা যে কোনও হালকা রঙ । রঙ সঠিক না হতে পারে অমঙ্গল। ভুল রঙের কারণে হতে পারে আর্থিক ক্ষতি। এমনকী, ব্যবসায় উন্নতিতে বাধা আসে এই কারণে।

আমরা অজান্তে এমন অনেক ভুল করি, যার কারণে ব্যবসায় ক্ষতি হয়। তাই এবার থেকে অফিসের ডেস্কে ঘুমিয়ে পড়বেন না। এতে নেতিবাচক এনার্জি তৈরি হয়। যা সব কাজ বাধা দেয়। সব সময় সমস্যা তৈরি করে।

মালিক পূর্ব বা উত্তর দিকে মুখ করে বসবেন। বাস্তু শাস্ত্র মতে, মালিক পূর্ব বা উত্তর দিকে মুখ করে বসা শুভ। এতে অর্থ আসে। ব্যবসায় উন্নতি হয়। সকল জটিলতা থেকে মিলবে মুক্তি। ব্যবসা ক্ষেত্রে অবশ্যই মেনে চলবেন এই টোটকা। 

তেমনই অফিস ঘরে কোনও সেলফ বা শোকেস রাখুন উত্তর পশ্চিমে রাখুন। তা না হলে নেতিবাচক এনার্জি তৈরি হবে যা সর্ব ক্ষেত্রে সমস্যা তৈরি করতে পারে। মেনে চলুন এই বিশেষ টোটকা। ব্যবসায় উন্নতিতে বাধা দূর হবে। ঘটবে আর্থিক উন্নতি। তেমনই পাওনা টাকা আদায়ের সমস্যা থাকলে তার থেকেও মুক্তি পাবেন। শাস্ত্র মতে, সঠিক উপায় মেনে চললে যে কোনও কঠিন পরিস্থিতি থেকে মুক্তি পাওয়া সম্ভব। তাই এবার থেকে ব্যবসায় আয় বৃদ্ধিতে মেনে চলুন এই বিশেষ কয়টি বাস্তু টোটকা। 

আরও পড়ুন- ভাদ্র মাসে মেনে চলুন এই ১০টি বিশেষ টোটকা, মুক্তি মিলবে জীবনের সকল জটিলতা থেকে

আরও পড়ুন- মনসা পুজা ২০২২, জেনে নিন বাংলার এই ঐতিহ্যবাহী পুজার দিন-ক্ষণ

আরও পড়ুন- পরিবারকে খুশি করার জন্য বিয়ে করেন এরা, চিনে নিন তিন রাশির ছেলে মেয়েদের

Share this article
click me!