Asianet News BanglaAsianet News Bangla

পরিবারকে খুশি করার জন্য বিয়ে করেন এরা, চিনে নিন তিন রাশির ছেলে মেয়েদের

সকল ব্যক্তির চারিত্রিক ও মানসিকতার মধ্যে আছে তফাত। কেউ সব সময় পরিবারের কথা ভাবেন, তো কেউ শুধু নিজের কথা ভেবে খান্ত থাকেন। আজ রইল তিন রাশির কথা। এদের কাছে পরিবার সব থেকে গুরুত্বপূর্ণ। পরিবারকে খুশি করার জন্য বিয়ে করেন এরা। নিজেদের কথা মোটেও ভাবেন না এই তিন রাশির ছেলে মেয়ে।

3 zodiac signs who always depend on family at the time of choosing life partner ABSC
Author
Kolkata, First Published Aug 16, 2022, 1:42 PM IST

বৈদিক শাস্ত্রে রয়েছে, ১২ টি রাশির উল্লেখ। মেষ থেকে মীন এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে, ব্যক্তির চারিত্রিক ও মানসিকতার মধ্যে আছে তফাত। শাস্ত্র মতে, কেউ শান্ত তো কেউ উদ্ধত। কেউ স্বার্থপর তো কেউ সকলের কথা ভাবেন। তেমনই কেউ অন্যকে সহজে ক্ষমা করতে পারেন তো কেউ প্রতিশোধ নিতে চান। কেউ সব সময় পরিবারের কথা ভাবেন, তো কেউ শুধু নিজের কথা ভেবে খান্ত থাকেন। আজ রইল তিন রাশির কথা। এদের কাছে পরিবার সব থেকে গুরুত্বপূর্ণ। পরিবারকে খুশি করার জন্য বিয়ে করেন এরা। নিজেদের কথা মোটেও ভাবেন না এই তিন রাশির ছেলে মেয়ে। 

ধনু রাশি
রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির ছেলে মেয়েদের প্রেম জীবন তেমন সুখের হয় না। এরা খুবই স্বাধীনচেতা, উৎসাহী স্বভাবের হয়ে থাকেন। এদের কাছে পরিবারের গুরুত্ব সহ থেকে বেশি। পরিবারকে খুশি করার জন্য বিয়ে করেন এরা। ধনু রাশির ছেলে মেয়েরা পরিবারে পছন্দকে বিয়ে করেন। 
    
বৃষ রাশি
রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা সম্পর্কের ব্যাপারে খুবই যত্নশীল হন। তবে, বিয়ের ব্যাপারে পরিবারের ওপর ভরসা করে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা পরিবারকে খুশি করার জন্য বিয়ে করেন। 

তুলা রাশি 
এই রাশির ছেলে মেয়েরা খুবই আবেগপ্রবণ হয়ে থাকেন। রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। এরা পরিবারের পছন্দকে মেনে নেন। বিয়ে করার সময় পরিবারের ব্যক্তিদের ওপর ভরসা করে থাকেন। এরা নিজের আগে পরিবারে কথা ভাবেন। এই রাশির ছেলে মেয়েরা ভিন্ন স্বভাবে হন। 

সকলের জীবনেই প্রেম নিয়ে আছে নানান গল্প। কারও অনন্দের তো কারও বিরহের। প্রেম নিয়ে সকলে মানসিকতাও ভিন্ন। কেউ প্রেম টিকিয়ে রাখতে কঠিন লড়াই লড়েন তো কেউ পিছিয়ে আসেন। চিনে নিন এই তিন রাশিকে। যতই সম্পর্কে থাকুক না কেন, বিয়ের ক্ষেত্রে পরিবারের মতকেই গুরুত্ব দেন এরা। পরিবারের পছন্দের পাত্র কিংবা পাত্রীকে বিয়ে করেন। এদের মনে করেন, পরিবারের সিদ্ধান্তই এদের জন্য সেরা। একেবারে ভিন্ন মানসিকতার মানুষ এই তিন রাশি। 

আরও পড়ুন- চিনে নিন এই তিন রাশিকে, এদের প্রেমের সম্পর্ক যত দ্রুত গড়ে, ততই দ্রুত তা ভাঙে

আরও পড়ুন- কেমন ছিল জীবনের শেষ দিকটা, রইল রামকৃষ্ণ পরমহংস দেবের জীবনের অজানা কথা

আরও পড়ুন- চাণক্যের এই বিষয়গুলো মেনে নিলে আপনি সব সময় সুস্থ থাকবেন, কোনও রোগ হবে না

Follow Us:
Download App:
  • android
  • ios