১৮ অক্টোবর থেকে শুক্রের রাশি পরিবর্তন করবে 'ত্রিকোণ রাজা যোগ', টাকার বন্যা হবে এই রাশিগুলির উপর

প্রেম জীবনে ও দাম্পত্য জীবনে প্রেম বাড়তে পারে। জীবনে সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। আসুন জেনে নেওয়া যাক শুক্র গ্রহের যাত্রা সৌভাগ্য কোন ৩টি রাশির জন্য বয়ে আনবে। 
 

Web Desk - ANB | Published : Oct 13, 2022 7:28 AM IST

১৮ অক্টোবর, ২০২২-এ শুক্র তার নিজস্ব রাশি তুলা রাশিতে প্রবেশ করতে চলেছে। শুক্রের রাশি পরিবর্তন রাজ যোগ তৈরি করতে চলেছে। এই পরিবর্তন ৩টি রাশির চিহ্নের মধ্যে কেন্দ্র ত্রিভুজ, যা এই রাশির জাতকদের জন্য খুব শুভ যোগ তৈরি করবে। এই ব্যক্তিরা অর্থ দ্বারা উপকৃত হবেন, একটি নতুন চাকরি পেতে পারেন। প্রেম জীবনে ও দাম্পত্য জীবনে প্রেম বাড়তে পারে। জীবনে সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। আসুন জেনে নেওয়া যাক শুক্র গ্রহের যাত্রা সৌভাগ্য কোন ৩টি রাশির জন্য বয়ে আনবে। 

রাশিচক্রের উপর শুক্রের শুভ প্রভাব-
কন্যা রাশি: শুক্রের গমনের ফলে গঠিত ত্রিভুজ রাজ যোগ কন্যা রাশির জাতকদের উপকার করবে। চাকরিজীবীদের বেতন বাড়তে পারে। ব্যবসায়ীদের আটকে থাকা টাকা পেতে পারেন। বড় অর্ডার পাওয়া যাবে। নতুন বাড়ি-গাড়ি কিনতে পারেন। ঘরে সুখ থাকবে। সঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো হবে। ধর্মীয় ভ্রমণে যেতে পারেন। অফিসে বস এবং সহকর্মীরা আপনার সঙ্গে খুশি হবেন,

মকর: শুক্রের রাশির পরিবর্তন মকর রাশির জাতকদের জন্য খুব শুভ ফল দেবে। যারা বেকার, তারা চাকরি পাবে। যারা নতুন চাকরি খুঁজছেন, তাদের খোঁজও শেষ হতে পারে। ব্যবসায় বড় চুক্তি চূড়ান্ত হতে পারে। সামগ্রিকভাবে, এই সময়টি ক্যারিয়ারে উন্নতি বয়ে আনবে। অর্থ লাভ হবে। পরিশ্রম পূর্ণ ফল পাবে। সম্পর্ক ভালো হবে। অবিবাহিতরা সঙ্গী পেতে পারেন। 

আরও পড়ুন- ২০২২ সালের দীপাবলি তিথি কবে, জেনে নিন দীপাবলিতে লক্ষ্মী পূজার মুহুর্ত ও বিশেষ ক্ষণ

আরও পড়ুন- অত্যন্ত শক্তিশালী পুরুষরাও নারীদের এই গুণের সামনে মাথা নত করে, জানায় চাণক্য নীতি

আরও পড়ুন- ১৭ অক্টোবর সূর্যের গোচর, নিম্ন রাশি তুলাতে প্রবেশ করবে সূর্য


কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য শুক্রের যাত্রা শুভ হবে। ভাগ্য আপনাকে সমর্থন করবে। প্রতিটি কাজে সাফল্য পাবেন। আপনি ভ্রমণে যেতে পারেন, যা শুভ ফল বয়ে আনবে। বিনিয়োগ থেকে লাভ হবে। উচ্চ পদ, অর্থ, সম্মান পেতে পারেন। এই সময়ে করা কঠোর পরিশ্রম ভবিষ্যতে সুফল বয়ে আনবে। চাকরি-ব্যবসার জন্য সময় ভালো। 

Share this article
click me!