কর্কট রাশিতে প্রবেশ করছে শুক্র, এই রাশি পরিবর্তনের ফলে এই রাশিগুলির উপর পড়বে মারাত্মক প্রভাব

শুক্র গ্রহটি ৩১ আগস্ট বুধবার পর্যন্ত কর্কট রাশিতে অবস্থান করবে এবং এর পরে এটি সিংহ রাশিতে যাত্রা করবে। আসুন জেনে নেওয়া যাক শুক্রের এই যাত্রায় কোন রাশির জাতকদের উপকার হবে।
 

Web Desk - ANB | Published : Aug 4, 2022 5:20 AM IST

শুক্র গ্রহ প্রেম এবং অন্যান্য বস্তুগত দিকগুলির কারক হিসাবে পরিচিত। ফলস্বরূপ, এই নির্দিষ্ট গ্রহটি রাশিচক্রে পরিবর্তিত হলে অনেক পরিবর্তন সামনে আসে। বৈদিক জ্যোতিষশাস্ত্রে, শুক্র গ্রহকে প্রেম, প্রণয়, দাম্পত্য সুখ, সৌন্দর্য, শিল্প, সুখ, জাঁকজমক এবং বিলাসবহুল জীবনের কারক গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। এটি সাধারণত একটি উপকারী গ্রহ হিসাবে স্বীকৃত। কিন্তু কখনও কখনও কিন্তু যখন এটি আনন্দদায়ক না হয়, মানুষের জন্য একটি স্থিতিশীল প্রেম জীবন বজায় রাখা কঠিন এবং অন্যান্য অসুবিধা দেখা দেয়। 

শুক্র গ্রহটি ৭ আগস্ট সকাল ৫ টা বেজে ১২ মিনিটে কর্কট রাশিতে প্রবেশ করবে। শুক্র গ্রহটি ৩১ আগস্ট বুধবার পর্যন্ত কর্কট রাশিতে অবস্থান করবে এবং এর পরে এটি সিংহ রাশিতে যাত্রা করবে। আসুন জেনে নেওয়া যাক শুক্রের এই যাত্রায় কোন রাশির জাতকদের উপকার হবে।

মকর রাশি
মকর রাশির জাতকদের মতে, শুক্র গ্রহ পঞ্চম এবং দশম বাড়ির অধিপতি, যা আপনার রাশি অনুসারে সপ্তম ঘরে সূর্যের সঙ্গে পাড়ি দেবে। সপ্তম ঘরে শুক্রের গমনের কারণে আপনার বিবাহিত জীবনে চলমান বিবাদগুলি এই সময়ে কাটিয়ে উঠবে, আপনি চলমান আদালতের মামলার মতো সমস্যাও দেখতে পাবেন। বিবাহিত জীবনের মাঝখানে ভালো সম্পর্ক এবং সম্পর্কের মধ্যে রোমান্স ও ভালোবাসা বজায় থাকবে। অন্যদিকে, ব্যবসার ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য বৈদেশিক বাণিজ্য ও বাণিজ্যের নতুন দ্বার উন্মোচন হবে, পাশাপাশি এই সময়ের মধ্যে চাকুরীজীবীদের জীবনে অনুকূল পরিবর্তন আসবে এবং পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। . পারিবারিক দৃষ্টিকোণ থেকে, আপনি এই সময়ের মধ্যে পৈতৃক সম্পত্তির সুবিধা পাবেন, এটি আর্থিক জীবনে উন্নতি এবং আটকে থাকা অর্থের প্রবাহের পথ খুলে দেবে এবং আপনি সাম্প্রতিক বিনিয়োগ থেকে সুবিধা পেতে পারেন।

সিংহ রাশি
সিংহ রাশির জাতকদের জন্য, শুক্র তৃতীয় এবং দশম বাড়ির অধিপতি এবং বর্তমানে দ্বাদশ ঘরে প্রবেশ করছে। শুক্র গ্রহের এই যাত্রাকালে বিদেশী অঞ্চলের অধিবাসীদের জন্য এই সময়টি খুব ভালো যাবে। নতুন কর্মসংস্থানের পথ খুলবে, যারা বিদেশে পরিকল্পনা করছেন তাদের পথ প্রশস্ত হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিলেই মানুষ এই সময়ে ভালো ফল পাবে। প্রিয়জনের মধ্যে প্রেম বাড়তে পারে। দাম্পত্য জীবনেও মধুরতা বজায় থাকবে। স্বাস্থ্যের প্রতি বিশেষ মনোযোগ দিন।

কর্কট রাশি
কর্কট রাশির জাতকদের মতে, শুক্র চতুর্থ এবং একাদশ বাড়ির অধিপতি হয়, এই সময়ে শুক্র আপনার প্রথম ঘরে প্রবেশ করবে। আপনার রাশিচক্র, যার মাধ্যমে শুক্র আপনার জীবনে জ্ঞান, বাক এবং সংযমের সঙ্গে স্থানান্তর করবে। শুক্রের প্রথম ঘরে ট্রানজিট একটি শুভ স্থান প্রদানে সফল হবে, সেই সঙ্গে সূর্য গ্রহটি আপনার জন্য নিয়ে আসবে, এই সময়ে আপনার বিচক্ষণতার সঙ্গে আপনি রাজনৈতিক ক্ষেত্রে একটি ভাল অবস্থান পেতে পারেন এবং সক্ষম হবেন। আপনার জায়গা তৈরি করুন। সমাজে বিখ্যাত নাম শুক্রের গ্রহের কারণে এই সময়ে আপনার আর্থিক ও আর্থিক ব্যয় বৃদ্ধি পেতে পারে। আর্থিক লাভের সম্ভাবনা কম হবে কারণ এই সময়ে আপনি আপনার সংশ্লিষ্ট অর্থ সামাজিক কাজে ব্যবহার করতে পারেন। আপনি বাণিজ্যিকভাবে বিদেশী সহযোগিতা থেকে উপকৃত হতে পারেন। ব্যবসা এবং অংশীদারিত্বের জন্যও এই সময়টি অনুকূল হবে। প্রেম এবং মাধুর্য আরও বেশি হতে পারে, চলমান বিতর্ক মিটে যাবে এবং বিবাহিতদের জীবনে কিছু সমস্যা হতে পারে, তবে কাউন্সেলিং এর পরে বিবাহিত জীবন শক্তিশালী হয়। আপনারা দুজনের সঙ্গে বেড়াতে যেতে পারেন। চলমান স্বাস্থ্য সমস্যা থেকে মুক্তি পাবেন।

আরও পড়ুন- শ্রাবণের তৃতীয় সোমবারে শিব চল্লিশা পাঠ, ভক্তদের ঋণ থেকে মুক্তির পথ দেখান মহাদেব

আরও পড়ুন- নাগ পঞ্চমীর আগের রাতে ১১ টাকার এই টোটকা কাজে লাগান, পূরণ হবে মনের সব ইচ্ছা

আরও পড়ুন- ২০২২ সালের নাগ পঞ্চমী কবে, জেনে নিন তিথি, শুভ সময় ও পূজা পদ্ধতি

বৃষ রাশি
বৃষ রাশির জাতকদের জন্য, আপনার প্রথম এবং ষষ্ঠ ঘরের অধিপতি শুক্র গ্রহ এবং বর্তমানে শুক্র আপনার রাশি অনুসারে আপনার তৃতীয় ঘরে প্রবেশ করবে। তৃতীয় ঘরে শুক্রের গমনের কারণে, এই সময়ে আপনি আপনার আবেগ পরিবর্তন করতে পারেন এবং একজন সামাজিক ব্যক্তি হওয়ার পথে প্রবেশ করতে পারেন। আর্থিকভাবে, এই সময়ে আপনি আপনার ব্যবসার দৃষ্টিকোণ থেকে খুব ভাল সুবিধা পাবেন, অন্যদিকে এই সময়টি চাকরিজীবীদের জন্য চাকরি পরিবর্তনের জন্য ভাল হবে। পরাক্রমশালী গৃহে শুক্রের স্থানান্তর প্রেমীদের জন্য এটি স্বাভাবিক যে এই সময়টি আপনার জন্য মধুরতা বয়ে আনবে, অন্যদের ভাল ফল দেওয়ার জন্য উভয়ের চিন্তাভাবনাকে এক করতে সক্ষম হবে। শিক্ষাক্ষেত্রে ভালো ফল দেখা যাবে। স্বাস্থ্য সুবিধা স্থিতিশীল হবে এবং চলমান দীর্ঘস্থায়ী রোগগুলি দূরে যাবে না।
 

Share this article
click me!