বারে বারে ঠকে যাওয়ার পরও সম্পর্ক টিকিয়ে রাখেন এই চার রাশি, দেখুন কে আছেন তালিকায়

এমন বহু মানুষ আছেন, যারা প্রতারণার শিকার হচ্ছেন জেনেও সম্পর্কে থাকতে পছন্দ করেন। জেনে নিন জ্যোতিষ মতে কে কে আছেন এই তালিকায়। যারা ঠকে যাওয়া সত্ত্বেও সম্পর্কে থাকতে চান। 

Sayanita Chakraborty | Published : Mar 31, 2022 2:27 PM IST

আর্য আর রিচার প্রেম সবে চার মাস হলে। সম্পর্কে রিচা সিরিয়াস হলেও, আর্য একেবারেই নয়। সে সারাক্ষণ অন্য মেয়ে দেখে। মজার ছলে প্রোপোজ করেছিল রিচাকে। ভেবেছিল তাকে ভালোবাসে। কিন্তু, ১ মাস ঘুরতেই বুঝেছে সে সম্পর্কে থাকতে পারবে না। এ কথা রিচাকে জানিয়েছে। কিন্তু, রিচা এখনও অনড়। সম্পর্কের কোনও ভবিষ্যত নেই জেনেই সে সম্পর্কে থাকতে চায়। জানেন কি, এমন আচরণ নির্ভর করে রাশির ওপর। এমন বহু মানুষ আছেন, যারা প্রতারণার শিকার হচ্ছেন জেনেও সম্পর্কে থাকতে পছন্দ করেন। জেনে নিন জ্যোতিষ মতে কে কে আছেন এই তালিকায়। যারা ঠকে যাওয়া সত্ত্বেও সম্পর্কে থাকতে চান। 

কর্কট রাশি- জ্যোতিষ মতে, সম্পর্কের কোনও ভবিষ্যত নেই জেনেও সেই সম্পর্ক থেকে বের হতে পারে না কর্কট রাশির ছেলে মেয়েরা। এরা প্রতারিত হচ্ছেন জেনেও সম্পর্কে থাকেন। সম্পর্কের কোনও আশা নেই জেনেও সম্পর্কে থাকতে চান এরা। 

বৃশ্চিক রাশি- সম্পর্ক থেকে বের হতে পারে না এরা। সম্পর্কের ভবিষ্যত নেই জেনেও থেকে যান। সব প্রতারণার ঘটনা ক্ষমা করে দেন। কেউ তাদের কাছে ক্ষমা চাইলে, সহজে এরা ক্ষমা করে দেয়। বার বার প্রতারিত হওয়া সত্ত্বেও সম্পর্ক থেকে বের হতে চান না বৃশ্চিক রাশির ছেলে মেয়েরা। এরা যে কোনও পরিস্থিতিতে মানিয়ে নিতে চেষ্টা করেন। 

বৃষ রাশি- রাশিচক্রের দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। শুক্রগ্রহের জাতক হলেন এই রাশি। এই রাশির ব্যক্তিদের মনে স্নেহ, মমতা, ভালোবাসা থাকে। এরাও সহজে কারও দোষ ভুলে যেতে পারেন। এরা সম্পর্ক থেকে চট করে বের হতে পারেন না। এরা সম্পর্ককে ভুলতেও পারেন না। কেউ তাকে ঠকাচ্ছে জেনেও তাকে ক্ষমা করে দেন। 

মীন রাশি- রাশিচক্রের দ্বাদশ রাশি হল মীন। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। মীন রাশির প্রতীক হল দুটি মাছ। একটি অপরটির বিপরীত দিকে সাঁতার কাটে। শাস্ত্র মতে, এরা তীব্র সংবাদেনশীল, সহানুভূতিশীল, সৃজনশীল হন। এরাও সম্পর্ক থেকে সহজে বের হতে পারেন না। কেউ তাঁকে ঠকাচ্ছে জেনেও সম্পর্কের প্রতি আশা রাখেন। প্রাক্তনকে ভুলে যাওয়া এদের জন্য কঠিন বিষয়। মীন রাশির সঙ্গে মেষ, মীন, কুলা বৃশ্চিক রাশির ছেলের মনের মিল হয়। এই রাশির সঙ্গে বিয়েতে এরা দাম্পত্য সুখ লাভ করেন। 

আরও পড়ুন- রুফ টপ গার্ডেন বানাতে চান, তাহলে অবশ্যই মেনে চলুন এই বাস্তু টিপসগুলো

আরও পড়ুন- দাম্পত্য জীবনে কি সুখী হন মীন রাশির জাতকেরা? দেখে নিন কী বলছে জ্যোতিষ মত

আরও পড়ুন- শনি অমাবস্যা যোগে পড়েছে বছরের প্রথম সূর্যগ্রহণ, নিষ্ঠাভরে এই কাজ করলেই পেতে পারেন ধনসম্পত্তি
 

Share this article
click me!