Bajaj Chetak নস্টালজিয়া উস্কে আবারও নবরূপে এল বাজারে, মাইলেজ জানলে অবাক হবেন

২০২৪ Bajaj Pulsar ১৫০ এখন সম্পূর্ণ ডিজিটাল ডিসপ্লে, ব্লুটুথ কানেক্টিভিটি এবং নতুন গ্রাফিক্স সহ আকর্ষণীয় লুকে বাজারে এসেছে। এটি ১৪৯cc DTS-I ইঞ্জিন দ্বারা চালিত যা ১৩.৮PS শক্তি এবং ১৪Nm টর্ক উৎপন্ন করে এবং ৪৫-৫০ কিমি/লিটার মাইলেজ দেয়।

deblina dey | Published : Oct 14, 2024 7:31 AM IST

2024 Bajaj Pulsar 150-এ এখন সম্পূর্ণ ডিজিটাল ডিসপ্লে রয়েছে। যাতে রাইডাররা সহজেই RPM মিটার, ফুয়েল লেভেল ইন্ডিকেটর, রিয়েল টাইম মাইলেজ ইন্ডিকেটরের মতো তথ্য পেতে পারে। এছাড়া ব্লুটুথ কানেক্টিভিটির সুবিধাও পাওয়া যাচ্ছে। ডিজাইন: বাজাজ পালসার 150 এর লুক সম্পর্কে বলতে গেলে, এটিতে এখনও টার্ন ইন্ডিকেটর সহ ঐতিহ্যবাহী হ্যালোজেন হেডলাইট রয়েছে। তবে বাইকটিকে কিছুটা স্পোর্টি লুক দিতে এখন এতে নতুন গ্রাফিক্স যুক্ত করা হয়েছে।

বিজ্ঞাপনে দেখা বাইকের মাডগার্ড এবং সাইড প্যানেলে কার্বন ফিনিশ দেখা যাচ্ছে। সব মিলিয়ে বাইকটির লুক বেশ আকর্ষণীয়। Bajaj Pulsar 150 ভারতীয় বাজারে TVS Apache RTR 160 এর সাথে প্রতিযোগিতা করে। তবে, পাওয়ারট্রেনের সামনে, পালসারটি অ্যাপাচির তুলনায় কিছুটা দুর্বল। "বাজাজ চেতক ইলেকট্রিক স্কুটার: বাজাজ চেতক ইলেকট্রিক সমস্ত বিক্রয় রেকর্ড ভেঙে দিয়েছে! পরিসংখ্যান জানুন... " বাজাজ পালসার 150 পাওয়ারট্রেন: নতুন পালসার 150 একটি 149cc সিঙ্গেল সিলিন্ডার, এয়ার-কুলড, 4-স্ট্রোক DTS-I ইঞ্জিন পায়৷

Latest Videos

এই ইঞ্জিনটি 13.8PS শক্তি এবং 14Nm পিক টর্ক জেনারেট করে। এই ইঞ্জিনের সাথে একটি 5-স্পীড গিয়ারবক্স যুক্ত করা হয়েছে। রাইডিং অভিজ্ঞতা উন্নত করতে এর ব্রেকিং সিস্টেমও আপডেট করা হয়েছে। মাইলেজের ক্ষেত্রে, বাজাজ পালসার 150 প্রায় 45-50 কিমি/লিটার মাইলেজ দেয়।

 

Share this article
click me!

Latest Videos

সিবিআইয়ের উপরই আস্থা রাখছেন তিলোত্তমার বাবা-মায়ের, দেখুন কী বললেন তাঁরা | R G Kar Case
দুর্গাপুজোর আবহেই জ্বলছে প্রতিবাদের আগুন! বিচারের দাবিতে গান-স্লোগানে সরব আরজি করের জন্মস্থান!
'অনিকেতের টা আসল অনশন, মুখ্যমন্ত্রী তো ক্যাডবেরি স্যান্ডউইচ খেয়ে অনশন করেছিলেন' বিস্ফোরক শুভেন্দু
'অনশন করলে কারও ১০ কেজি ওজন বাড়তে পারে না' নাম না করে মমতাকে তীব্র কটাক্ষ শ্রীলেখার | Sreelekha
Durga Puja 2024 Live: দশমীর পুজো সন্তোষ মিত্র স্কয়ারে, দেখুন সরাসরি