মাত্র ১১,০০০ টাকায় বুক করতে পারবেন Skoda Slavia, ভারতে শুরু হবে এর টেস্ট ড্রাইভ

Skoda  ২৮ ফেব্রুয়ারি Slavia  লঞ্চ করবে । Skoda Slavia র টেস্ট ড্রাইভ সুবিধা এখনই দেওয়া হবে না। Skoda  বলছে যে এই মাসের শেষের দিকে টেস্ট ড্রাইভ শুরু হবে। এর জন্য 11,000 টাকার ডাউন পেমেন্টে বুকিং শুরু হয়েছে ।
 

Web Desk - ANB | Published : Feb 10, 2022 10:05 AM IST / Updated: Feb 10 2022, 04:31 PM IST

Skoda Slavia ভারত জুড়ে ডিলার শোরুম জুড়ে দেখানো হয়েছে। Skoda Kushaq- এর পরে , Skoda Slavia হল কোম্পানির দ্বিতীয় পণ্য যা তার India 2.0 কৌশলের অধীনে আসে৷ এটি দুই বছরেরও বেশি সময় ধরে পরীক্ষা করা হচ্ছে, যখন কোম্পানিটি গত বছরের শেষে নতুন সেডান চালু করেছিল। Skoda  ২৮ ফেব্রুয়ারি Slavia  লঞ্চ করবে । Skoda Slavia র টেস্ট ড্রাইভ সুবিধা এখনই দেওয়া হবে না। Skoda  বলছে যে এই মাসের শেষের দিকে টেস্ট ড্রাইভ শুরু হবে। এর জন্য ১১০০০ টাকার ডাউন পেমেন্টে বুকিং শুরু হয়েছে ।
একটি টুইটের প্রতিক্রিয়ায়, Skoda  অটো বিক্রয়, পরিষেবা এবং বিপণন পরিচালক জ্যাক হলিস বলেছেন যে Skoda Slavia মাঝারি আকারের সেডানের দাম ২০২২ সালের মার্চ মাসের প্রথম সপ্তাহে ঘোষণা করা হবে এবং পরের মাসের শেষে ডেলিভারি শুরু হবে।
কেন Skoda Slavia এত বিশেষ
Skoda Slavia  মাঝারি আকারের সেডানটি MQB A0 IN প্ল্যাটফর্মে 95 শতাংশের বেশি স্থানীয়করণ স্তরে নির্মিত। এটি একই প্ল্যাটফর্ম যা Skoda  কুশাক এবং ভক্সওয়াগেন তাইগুনে দেখা যায়। Skoda Slavia দৈর্ঘ্যে 4,541 মিমি, উচ্চতায় 1,487 মিমি, প্রস্থে 1,752 মিমি এবং হুইলবেসে 2,651 মিমি পরিমাপ করবে। এই মাত্রাগুলি Skoda Slavia কে মাঝারি আকারের সেডান সেগমেন্টের সবচেয়ে প্রশস্ত মডেলে পরিণত করে যখন এটি বৃহত্তম কেবিন অফার করার জন্য দীর্ঘতম হুইলবেসও পাবে৷
Skoda Slavia তিনটি ভেরিয়েন্টে দেওয়া হবে - অ্যাক্টিভ, অ্যাম্বিশন এবং স্টাইল। এটি ক্রোম অ্যাকসেন্ট দ্বারা বেষ্টিত একটি ফ্রন্ট গ্রিল খেলা করবে। সেডানে প্রজেক্টর এলইডি হেডল্যাম্প, ইন্টিগ্রেটেড এলইডি ডিআরএল, একটি শার্প বাম্পার ডিজাইন সহ ফগ ল্যাম্প দেওয়া হয়েছে। Skoda Slavia – কেবিন কমফোর্ট এবং সেফটি টপ এন্ড ভেরিয়েন্ট স্টাইলিং একাধিক কেবিন আরাম পাবে যেমন চাবিহীন এন্ট্রি, পুশ বোতাম স্টার্ট/স্টপ, টাচ ভিত্তিক স্বয়ংক্রিয় জলবায়ু নিয়ন্ত্রণ এবং সামনের যাত্রীদের জন্য বায়ুচলাচল আসন। এটি একটি 10-ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, 8-ইঞ্চি ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার এবং একটি বৈদ্যুতিক সান রুফও পাবে। এতে মোট 6টি এয়ারব্যাগ, পিছনের পার্কিং ক্যামেরা, মাল্টি-কলিশন ব্রেকিং সিস্টেম এবং ABS এবং EBD সহ সিকিউরিটি সরঞ্জামও পাবেন।
Skoda  Skoda Slavia য় দুটি ইঞ্জিন বিকল্প রয়েছে। 1.0-লিটার TSI পেট্রোল ইঞ্জিন, যা 108 hp শক্তি এবং 175 Nm টর্ক তৈরি করবে, 6-স্পীড ম্যানুয়াল এবং 6-স্পীড স্বয়ংক্রিয় গিয়ারবক্স অফার করবে। স্টাইল ট্রিমে একটি 1.5-লিটার TSI পেট্রোল ইউনিটও পাওয়া যাবে যা 148 hp শক্তি এবং 250 Nm টর্ক জেনারেট করে এবং একটি 6-স্পীড ম্যানুয়াল এবং একটি 7-স্পীড DSG ইউনিট থাকবে ।

আরও পড়ুন- Skoda Kodiaq ফেসলিফ্ট এর হতে পারে মূল্য বৃদ্ধি, জেনে নিন এর কারণ

আরও পড়ুন- Tata Motors এই গাড়িগুলির CNG মডেল লঞ্চ করবে

আরও পড়ুন- নতুন Baleno লঞ্চ হবে ফেব্রুয়ারিতে, বুকিং শুরু হবে শীঘ্রই

Share this article
click me!