বাজারে এল নতুন কোম্পানির ইলেকট্রনিক স্কুটার, দুর্দান্ত মাইলেজ সঙ্গে মিলবে ২৫,০০০ টাকা ছাড়

ভারতের বুকে ইলেকট্রিক স্কুটার লঞ্চ করে এখন জনপ্রিয়তার শীর্ষে উঠে এল Ola কোম্পানি। এই কোম্পানির পোর্টফোলিওতে যা অত্যাধুনিক ইলেকট্রিক স্কুটার আছে, তা অন্য কোম্পানিকে নেই বলা চলে।

Sayanita Chakraborty | Published : Feb 1, 2024 6:50 AM IST / Updated: Feb 01 2024, 12:33 PM IST

বর্তমানে বিশ্ব বাজারে এল নতুন কোম্পানির স্কুটার। অটোমোবাইল ইন্ডাস্ট্রিতে এল নতুন ইলেকট্রিক গাড়ি। বর্তমানে এই ইলেকট্রিক গাড়ি তৈরিতে জোড় দিচ্ছে বিভিন্ন কোম্পানি। এবার বাজারে এলে নতুন কোম্পানির স্কুটার। ইলেকট্রিক স্কুটার বাজারে নিয়ে এল নতুন কোম্পানি। ভারতের বুকে ইলেকট্রিক স্কুটার লঞ্চ করে এখন জনপ্রিয়তার শীর্ষে উঠে এল Ola কোম্পানি। এই কোম্পানির পোর্টফোলিওতে যা অত্যাধুনিক ইলেকট্রিক স্কুটার আছে, তা অন্য কোম্পানিকে নেই বলা চলে।

জানা গিয়েছে, ইলেকট্রিক টু হুইলার কোম্পানি Ola চমক দিচ্ছে ক্রেতাদের। বিস্তর ছাড় দিচ্ছে তারা। ২৫ হাজার টাকা ডিসকাউন্ট অফার আছে। ৭৫ তম স্বাধীনতা দিবস উপলক্ষ্যে ছিল এই অফার। তেমনই গ্রাহতকা এস১ সিরিজের স্কুটারে ২৫,০০০ টাকার ছাড় পাবেন। এছাড়াও. তারা ৫০ শতাংশ ডিসকাউন্ট সহ এক্সটেন্ডড ওয়ারেন্টি এবং ২০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসের সুবিধা পাবেন। এখানেই শেষ নয়। এর সঙ্গে নির্বাচিত ক্রেডিট কার্ডের ইএমআইতে ৫০০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হবে। গ্রাহকরা জিরো ডাউন পেমেন্ট, জিরো প্রসেসিং ফি এবং ৭.৯৯ শতাংশ পর্যন্ত কম সুদের হার এই স্কুটার কিনতে পারবেন। অফার আছে ৩১ জানুয়ারি পর্যন্ত। কিনতে চাইলে এখনই বুক করতে পারবেন।

ওলা এস১ এয়ার কোম্পানি একটি এন্ট্রি লেভেল মডেল এনেছে বাজারে। এই ইস্কুটারের দাম ১,০৯,৯৯৯ চাকা। ওলা এই দামে ৩kwh ব্যাটারি এবং টাচস্ক্রিন অফার দিচ্চে। আছে ড্রাম ব্রেক, হাম মোটর, ফর্ক এবং রিয়ার সাসপেনশনের খরচ কমিয়ে এই দাম কমিয়েছে। আছে পার্টি মোড, ব্লুটুথ কলিং, মুডস, প্রোফাইল সুইচ, প্রক্সিমিটি আনলক-সহ আরও একাধিক সুবিধা। তেমনই, এক চার্জে ১২৫ কিমি রেঞ্জ যেতে পারে এই স্কুটার। আছে তিনটি আলাদা ব্যাটারি প্যাকেজ। মোট ছয়টি রঙের বিকল্প নিয়ে বাজারে এসেছে এই স্কুটার।

 

আরও পড়ুন

মাত্র ২০ হাজার টাকায় পেয়ে যাবেন Honda Shine বাইক! জলদি শেষ হয়ে আসছে দুর্দান্ত অফার

একবার চার্জ দিলেই চলবে ১৫০ কিমি! এই বাইক বুক করতে পারবেন ৪৯৯ টাকায়

Share this article
click me!