ফুল চার্জে ১৫০ কিমি রেঞ্জ, ভারতে শীঘ্রই লঞ্চ হতে চলেছে হপো-এর নতুন স্কুটার

Hop Oxo থেকে নতুন ইলেকট্রিক মোটরসাইকেল লঞ্চ হবে। লঞ্চের আগে, কোম্পানি Hop Oxo ইলেকট্রিক মোটরসাইকেল প্রকাশ করেছে। 

Web Desk - ANB | Published : Feb 27, 2022 12:07 PM IST

ভারতের শীর্ষস্থানীয় ইলেকট্রিক স্কুটার কোম্পানি Hop ইলেকট্রিক শীঘ্রই বাজারে একটি নতুন বৈদ্যুতিক মোটরসাইকেল লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে । Hop Oxo থেকে নতুন ইলেকট্রিক মোটরসাইকেল লঞ্চ হবে। লঞ্চের আগে, কোম্পানি Hop Oxo ইলেকট্রিক মোটরসাইকেল প্রকাশ করেছে। দাবি করা হয়েছে যে বৈদ্যুতিক বাইকটি প্রতি ঘন্টায় ১০০ কিমি সর্বোচ্চ গতি দেবে। এছাড়াও, মোটরসাইকেলটি একবার চার্জে ১৫০ কিলোমিটার পর্যন্ত রেঞ্জ কভার করতে সক্ষম হবে। এদিকে, কোম্পানি আগামী তিন বছরে ভারতীয় বাজারে অন্তত দশটি নতুন বৈদ্যুতিক অফার চালু করার পরিকল্পনা করছে। কোম্পানিটি সম্প্রতি ভারতে নির্বাচিত ডিলার অংশীদারদের সাথে সহযোগিতায় ক্লোজড-লুপ বিটা-টেস্টিং প্রোগ্রাম #OXOSNEAKPEEK শুরু করেছে।

কোম্পানিটি তার আসন্ন অল-ইলেকট্রিক মোটরসাইকেল প্রস্তুত করতে কোম্পানিকে সাহায্য করার জন্য ডিলার এবং গ্রাহকদের জন্য তার পরীক্ষার প্রোগ্রাম বাড়িয়েছে। ইভি প্রস্তুতকারক বলছে, এটি গ্রাহকদের চাহিদা মেটাতে কোম্পানিকে সাহায্য করবে। ইভি নির্মাতা হপ ইলেকট্রিক মোবিলিটি দাবি করেছে যে এটি দিল্লি, জয়পুর, যোধপুর, পাটনা, কলকাতা, হায়দ্রাবাদ, লুধিয়ানা এবং আরও অনেকগুলি সহ ভারতের ২০টি বড় শহর জুড়ে ৩০ হাজারটি টেস্টিং কিলোমিটার কভার করতে পেরেছে।

শীঘ্রই Hop Oxo উৎপাদন শুরু হবে
কোম্পানিটি জয়পুরে একটি উত্পাদন সুবিধাও স্থাপন করেছে যা প্রতি বছর ১.৮০ লাখ ইউনিট উত্পাদন করতে সক্ষম। Hop Leo, Hop Megaplex নামের একটি সাইট বর্তমানে Hop Life Electric Vehicle তৈরি করছে। আসন্ন Hop Oxoও এই সুবিধায় তৈরি করা হবে। এই ইউনিটটি বর্তমানে প্রতিদিন ১০০টি ইলেকট্রিক স্কুটার তৈরি করছে।

হপ ইলেকট্রিক মোবিলিটির সিইও কেতন মেহতা বলেন, “যদিও পণ্যটি স্টুডিও এবং ল্যাবে ইঞ্জিনিয়ার এবং ডিজাইনারদের দ্বারা তৈরি করা হয়েছে, ডিলার এবং গ্রাহকদের প্রতিক্রিয়াও গুরুত্বপূর্ণ। আমরা ইলেকট্রিক মোবিলিটি ঘোষণা করতে পেরে আনন্দিত, হপ কনজিউমার টেস্টিং শুরু করা প্রথম ভারতীয় ইভি প্লেয়ার। #OXOSNEAKPEEK প্রোগ্রামের সাথে, আমরা নির্বাচিত অংশীদারদের কাছ থেকে সরাসরি পরামর্শ এবং প্রতিক্রিয়া পাচ্ছি। ভারত জুড়ে ৩০ হাজার কিলোমিটারের বেশি অন-রোড অভ্যন্তরীণ পরীক্ষা পরিচালনা করে আমরা যে তথ্য সংগ্রহ করেছি তা ছাড়াও, এই ইনপুটটি আধুনিক গ্রাহকদের চাহিদা পূরণ করে এমন একটি পণ্য চালু করতে অনেক দূর এগিয়ে যাবে।"

আরও পড়ুন- নতুন রূপে ফিরল ন্যানো, প্রকাশ পেল বৈদ্যুতিন গাড়ি ন্যানো ইভি-র ছবি

আরও পড়ুন- মাত্র ১১,০০০ টাকায় বুক করতে পারবেন Skoda Slavia, ভারতে শুরু হবে এর টেস্ট ড্রাইভ

আরও পড়ুন- ৫.৯ সেকেন্ডেই ছুঁতে পারে ১০০ কিমির গতিবেগ, লঞ্চ হল Audi Q7 Facelift

Share this article
click me!