বাজার একাই কাঁপাবে এই গাড়ি? চলে এল মারুতির নতুন মডেল, চিনুন 'ডোমিনিয়ন'-কে

মারুতি গ্র্যান্ড ভিটারা ডোমিনিয়ন সংস্করণ নামে পরিচিত এই সীমিত সংস্করণটি ডেল্টা, জেটা এবং আলফা - এই তিনটি ভেরিয়েন্টে পাওয়া যাবে

Subhankar Das | Published : Oct 8, 2024 4:41 PM IST

মারুতি সুজুকি গ্র্যান্ড ভিটারা মিড-সাইজ এসইউভির নতুন একটি বিশেষ সংস্করণ বাজারে এনেছে। মারুতি গ্র্যান্ড ভিটারা ডোমিনিয়ন সংস্করণ নামে পরিচিত এই সীমিত সংস্করণটি ডেল্টা, জেটা এবং আলফা - এই তিনটি ভেরিয়েন্টে পাওয়া যাবে। তিনটি ট্রিমই ৪৮,৫৯৯ টাকা এবং ৫২,৫৯৯ টাকার মধ্যে মূল্যের অ্যাক্সেসরি প্যাকেজ হিসেবে আসবে। ভেরিয়েন্টের উপর নির্ভর করে অ্যাক্সেসরি প্যাকেজের দাম ভিন্ন হবে, ১০৩bhp, 1.5L মাইল্ড হাইব্রিড পেট্রোল ইঞ্জিন এবং ৮৮bhp CNG সংস্করণে পাওয়া যাবে। গাড়িটিতে ম্যানুয়াল এবং অটোমেটিক গিয়ারবক্স অফার করা হয়েছে।

৫২,৬৯৯ টাকা মূল্যের গ্র্যান্ড ভিটারা ডোমিনিয়ন আলফার অ্যাক্সেসরি প্যাকেজে রয়েছে ক্রোম-প্লেটেড ফ্রন্ট বাম্পার এক্সটেন্ডার, কালো এবং ক্রোম রিয়ার স্কিড প্লেট, প্রিমিয়াম বডি কভার, অতিরিক্ত প্রিমিয়াম গাড়ি পরিচর্যা কিট, প্রিমিয়াম ডোর ভাইজার (এসএস ইনসার্ট সহ) ইত্যাদি। কালো ডিজাইনের সাথে ORVM, হেডল্যাম্প, ক্রোম বডি সাইড মোল্ডিং, স্মোक्ड ক্রোম গার্নিশ সহ টেলল্যাম্প, ক্রোম-প্লেটেড টেলগেট, সর্ব-আবহাওয়া 3D মাদুর, অভ্যন্তরীণ স্টাইলিং কিট (বিলাসবহুল কাঠ), কালো নেক্সা গার্ড ডোর, (প্লাস্টিক স্ক্র্যাফ সহ), ট্রাঙ্ক সিল লোডিং সুরক্ষা, 3D বুট মাদুর, সাইড স্টেপ ইত্যাদি বৈশিষ্ট্যও পাওয়া যাবে।

Latest Videos

এই বিশেষ সংস্করণের জেটা ট্রিম, সাইড স্টেপ বাদে, আলফার সাথে পাওয়া সমস্ত অ্যাক্সেসরি অফার করে। এছাড়াও, এতে বাদামী ফিনিশে প্রিমিয়াম এনিগমেটিক সিট কভার অন্তর্ভুক্ত রয়েছে। মারুতি গ্র্যান্ড ভিটারা ডোমিনিয়ন জেটা সংস্করণের দাম ৪৯,৯৯৯ টাকা বেশি। ডেল্টা ট্রিমের জন্য, জেটা ট্রিম থেকে অন্যান্য সমস্ত অ্যাক্সেসরির সাথে ডুয়াল-টোন ফিনিশে লাইনযুক্ত সিট কভার পাওয়া যাবে। এই অ্যাক্সেসরি প্যাকেজের দাম ৪৮,৫৯৯ টাকা। এই উৎসব মরসুমে ক্রেতারা মারুতি গ্র্যান্ড ভিটারাতে এক লক্ষ টাকা পর্যন্ত ছাড় এবং সুবিধা পাবেন। বর্তমানে এই মিড-সাইজ এসইউভির দাম ১০.৯৯ লক্ষ টাকা থেকে ১৮.৪৩ লক্ষ টাকা (এক্স-শোরুম)।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

Raipur-এর Mana Camp-এ দুর্গাপুজোর প্রস্তুতি সারা, বাঙালিদের উৎস‍াহ তুঙ্গে! ।| Durga Puja 2024
Bangla News | বিস্ফোরক শুভেন্দু! মহামিছিলের ডাক ডাক্তারদের, খবরের সব আপডেট | Asianet News Bangla
Kultali-তে পুলিশের গাড়ি ঘিরে বিক্ষোভ! জুতো দেখিয়ে তীব্র প্রতিবাদ আমজনতার! | Jaynagar News Today
‘Mamata-কে আমরা মন্ত্রী হিসেবেই ধরি না!’ জয়নগর থানা ঘিরে চলে ছাত্র সংগঠনের তীব্র বিক্ষোভ! | Jaynagar
‘গদির লড়াইয়ে আমরা নেই’ Jaynagar কাণ্ডের প্রতিবাদে রাস্তায় নামলেন আমজনতা! | Jaynagar News Today