৩০,০০০ টাকা দামের মধ্যে স্মার্টফোন কিনতে চান? রইল সেরা ফোনের হদিশ, দেখে নিন এক ঝলকে

আকর্ষণীয় AMOLED ডিসপ্লে, শক্তিশালী ক্যামেরা এবং দুর্দান্ত পারফরম্যান্সের স্মার্টফোন খুঁজছেন? এই উৎসবের মরশুমে, ফ্লিপকার্ট এবং অ্যামাজনে ৩০,০০০ টাকার নিচে সেরা AI-সমন্বিত স্মার্টফোনগুলি ঘুরে দেখুন। 

Sayanita Chakraborty | Published : Oct 16, 2024 2:02 PM IST

16

আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স এখন মিড-রেঞ্জ স্মার্টফোনের গুরুত্বপূর্ণ অংশ। ছবির মান উন্নত করা বা কম্পিউটিং শক্তি সর্বাধিক করার জন্য AI গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আপনি যদি উজ্জ্বল AMOLED ডিসপ্লে, দুর্দান্ত ক্যামেরা এবং দক্ষ পারফরম্যান্স সহ একটি ফোন খুঁজে থাকেন, তাহলে আপনার অনুসন্ধান শেষ। আমরা ৩০,০০০ টাকার নিচে সেরা স্মার্টফোনগুলির একটি তালিকা তৈরি করেছি যা ফ্লিপকার্ট এবং অ্যামাজনে পাওয়া যায়।

26

১. Poco F6

স্ন্যাপড্রাগন ৮s জেন ৩ চিপসেট দ্বারা চালিত, Poco F6-এর অক্টা-কোর CPU তে ৩ GHz সিঙ্গেল কোর, ২.৮ GHz কোয়াড কোর এবং ২ GHz ট্রাই কোর রয়েছে। এতে ৮ গিগাবাইট RAM রয়েছে। ৬.৬৭-ইঞ্চি FHD+ AMOLED স্ক্রিন, ১২০ Hz রিফ্রেশ রেট, ৫০ MP + ৮ MP ডুয়াল ক্যামেরা এবং ২০ MP ফ্রন্ট ক্যামেরা রয়েছে। ৫০০০ mAh ব্যাটারি টার্বো চার্জিং সমর্থন করে।

36

২. OnePlus Nord 4

স্ন্যাপড্রাগন ৭ প্লাস জেন ৩ চিপসেট দ্বারা চালিত, OnePlus Nord 4-এর অক্টা-কোর CPU তে ২.৮ GHz সিঙ্গেল কোর, ২.৬ GHz কোয়াড কোর এবং ১.৯ GHz ট্রাই কোর রয়েছে। ৮ GB RAM, ৬.৭৪-ইঞ্চি FHD+ AMOLED স্ক্রিন, ১২০ Hz রিফ্রেশ রেট। ৫০ MP + ৮ MP ডুয়াল ক্যামেরা এবং ১৬ MP ফ্রন্ট ক্যামেরা। ৫৫০০ mAh ব্যাটারি Super VOOC চার্জিং সমর্থন করে।

46

৩. Realme GT 6T

স্ন্যাপড্রাগন ৭ প্লাস জেন ৩ চিপসেট, ৮ GB RAM, ৬.৭৮-ইঞ্চি FHD+ LTPO AMOLED ডিসপ্লে, ১২০ Hz রিফ্রেশ রেট। ৫০ MP + ৮ MP ডুয়াল ক্যামেরা এবং ৩২ MP ফ্রন্ট ক্যামেরা। ৫৫০০ mAh ব্যাটারি Super VOOC চার্জিং সমর্থন করে।

56

৪. Nothing Phone 2a Plus

মিডিয়াটেক ডাইমেনসিটি ৭৩৫০ প্রো চিপসেট, ৮ GB RAM, ৬.৭-ইঞ্চি FHD+ ফ্লেক্সিবল AMOLED স্ক্রিন, ১২০ Hz রিফ্রেশ রেট। ৫০ MP + ৫০ MP ডুয়াল ক্যামেরা এবং ৫০ MP ফ্রন্ট ক্যামেরা। ৫০০০ mAh ব্যাটারি।

66

৫. Motorola Edge 50 Pro 5G

স্ন্যাপড্রাগন ৭ জেন ৩ চিপসেট, ৮ GB RAM, ৬.৭-ইঞ্চি FHD+ P-OLED ডিসপ্লে, ১৪৪ Hz রিফ্রেশ রেট। ৫০ MP + ১৩ MP + ১০ MP ট্রিপল ক্যামেরা এবং ৫০ MP ফ্রন্ট ক্যামেরা। ৪৫০০ mAh ব্যাটারি টার্বো পাওয়ার চার্জিং সমর্থন করে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos