আসছে ভিভো ভি ২৩ সিরিজের নতুন মডেল, এক নজরে দেখে নিন কী কী থাকছে এই মোবাইলে

ইতিমধ্যে বাজারে রয়েছে ভিভো ভি ২৩ ৫জি (Vivo V23 5G) এবং ভিভি ভি ২৩ প্রো (Vivo V23 Pro)। এই দুই মডেলের ডিসপ্লে যেমন আকর্ষণীয়, তেমনই রয়েছে অত্যাধুনিক ক্যামেরা ও ব্যাটারি ব্যাকআপ। এবার বাজারে এল ভিভো ভি২৩ ই (Vivo V23 5G)। প্রকাশ্যে এসেছে এই ফোনের ফিচার্স।

Sayanita Chakraborty | Published : Feb 21, 2022 7:43 AM IST / Updated: Feb 21 2022, 01:17 PM IST

কোনও ফোনের ক্যামেরা ভালো, তো কোনও দেখতে আকর্ষণীয় আবার কোনও মোবাইল সংস্থা তাদের পণ্যের ব্যাটারির ওপর ভিত্তি করে মার্কেটিং করে। এবার সেরা ক্যামেরা, সেরা ডিসপ্লে ডিজাইন আর সেরা ব্যাটারি ব্যাকআপ নিয়ে আসছে ভিভো কোম্পানি। আজই বাজারে এল ভিভোর (Vivo) একটি নতুন মডেল। স্মার্ট ফোন নির্মাতা কোম্পানি ভিভো আজই লঞ্চ করতে চলেছেন তাদের নতুন মডেল ভিভো ভি২৩ ই। অত্যাধুনিক ফিচার্স নিয়ে আসছে ভিভো ভি ২৩ (Vivo V23) সিরিজের এই নতুন ফোন। 

ভিভোর সব কয়টি মডেলই দেখতে যেমন আকর্ষণীয় হয়, তেমনই থাকে অত্যাধুনিক ফিচার্স (Features)। ক্যামেরা কোয়ালিটি, ব্যাটারি ব্যাকআপ এবং অত্যাধুনিক সফটওয়ারের জন্য বহুদিন আগেই ক্রেতাদের মনে স্থান পেয়েছে। এবার ক্রেতাদের চাহিদার কথা মাথায় রেখে বাজারে এল নতুন মডেল। 

ইতিমধ্যে বাজারে রয়েছে ভিভো ভি ২৩ ৫জি (Vivo V23 5G) এবং ভিভি ভি ২৩ প্রো (Vivo V23 Pro)। এই দুই মডেলের ডিসপ্লে যেমন আকর্ষণীয়, তেমনই রয়েছে অত্যাধুনিক ক্যামেরা ও ব্যাটারি ব্যাকআপ। এবার বাজারে এল ভিভো ভি২৩ ই (Vivo V23 5G)। প্রকাশ্যে এসেছে এই ফোনের ফিচার্স। এই ফোনে থাকছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর, ৪৪ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা আর ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকছে এই নতুন মডেলে। এছাড়া ৬.৪৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামোবেড ডিসপ্লে, যারা রিফ্রেশ রেট 60Hz আর ক্রিন রেজোলিউশন ২,৪০০X ১,০৮০ পিক্সেল। এই ফোনটিতে থাকবে নচ ডিসপ্লে ডিজাইন। থাকবে আল্ট্রা স্লিম গ্লাস ডিজাইন। 

এই ফোনের স্টোরেজ থাকছে দুটি। একটি ভিভো ভি২৩ ই ৮ জিবি এবং ১২৮ জিবি। থাকবে এক্সটেন্ডেড ভার্চুয়াল RAM সাপোর্ট। থাকছে ফিঙ্গার প্রিন্ট সেন্সার। এই নতুন মডেলের ক্যামেরাও থাকছে বেশ আকর্ষণীয়। ৫০ মেগাপিক্সেল (Megapixel) প্রাইমারি ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল সুপার ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা থাকছে। থাকবে ২ মেগাপিক্সেল সুপার ম্যাক্রো ক্যামেরা। সলফি আর ভিডিও কলিং-এর জন্য থাকছে ৪৪ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। ৪,০৫০ এমএএইচ ব্যাটারি ব্যাকআপ থাকছে ফোনে। USB টাইপ সি চার্জিং পোর্ট দেওয়া থাকছে। কানেক্টিভিটির জন্য থাবে 5G, 4G LTE, Bluetooth 5.1, ডুয়াল ব্যান্ড ওয়াইফাই সাপোর্ট। Vivo V23e 5G ফোনের দুটি মডেল রয়েছে। মুনলাইট শ্যাডো এবং শানশাইন কস্ট রঙের দুটি মডেল। ভারতে এই ফোনের দাম ২৬,০০০ টাকা। 

 আরও পড়ুুন: অমর একুশে শুভেচ্ছা বার্তার মাধ্যমে সম্মান জানান মাতৃভাষাকে, রইল ১০টি সেরা বার্তা

আরও পড়ুন: আজ পেট্রোল-ডিজেল সস্তা হল কি কলকাতায়, দেশের বাকি শহরে কী দামে বিকোচ্ছে জ্বালানী

আরও পড়ুন: শিক্ষা ও স্বাস্থ্য খাতে প্রায় ৪৫২ কোটি টাকা খরচ, কত মানুষ পেল এই সুবিধা, জানাল রামকৃষ্ণ মিশন
 

Share this article
click me!