২০২২-র প্রথম টলিউড বক্স অফিস হিট কাকাবাবুর প্রত্যাবর্তন, প্রেক্ষাগৃহে ফিরল দর্শক, ৩ দিনে কত আয়

করোনার তৃতীয় ঢেউ কাটিয়ে রমরমিয়ে চলছে কাকাবাবু, আর তাই প্রথম তিন দিনেই বাজি মাত। মোটের ওপর ভালোই উপার্জন করল প্রথম তিন দিনে এই ছবি। 

Jayita Chandra | Published : Feb 7, 2022 6:46 AM IST

সরস্বতী পুজোয় (Saraswati Puja Release) মুক্তি যেমন একদিনে ছিল পজিটিভ দিক, ঠিক তেমনই সঙ্গে ছিল কড়া প্রতিযোগিতা, একসঙ্গে একাধিক ছবি মুক্তি পেয়েছিল ৪ ফেব্রুয়ারি, তবে কাকাবাবুর (Kakababur Protyaborton) বিষয়টা বেশ আলাদা। গত ২ বছর ধরে কেবলই চলে অপেক্ষার পালা, কবে মুক্তি পেতে চলেছে কাকাবাবু, বারে বারে সামনে এসেছে মুক্তির দিন, বারে বারে কোভিড (COVID 19) ধাক্কায় তা পিছিয়ে গিয়েছে। এবার আর নিরাশ হতে হল না দর্শকদের। করোনার তৃতীয় ঢেউ কাটিয়ে রমরমিয়ে চলছে কাকাবাবু, আর তাই প্রথম তিন দিনেই বাজি মাত (Box Office Hit)। মোটের ওপর ভালোই উপার্জন করল প্রথম তিন দিনে এই ছবি। সোশ্যাল মিডিয়ায় এই খবর শেয়ার করে মহেন্দ্র সোনি জানালেন এই ছবি আয় করেছে মোটের ওপর এক কোটি টাকা। যা পুনরায় টুইট করে সৃজিত মুখোপাধ্যায় জানান, বছরের প্রথম ব্লকবাস্টার বাংলাা ছবি। সুনীল গঙ্গোপাধ্যায়ের গল্প জঙ্গলের মধ্যে এক হোটেল অবলম্বণে তৈরি কাকাবাবুর প্রত্যাবর্তন। তবে গল্পের সঙ্গে হুবহু মিল খুঁজতে গেলে খানিক বেগ পেতে হবে, কারণ বেশ কিছু অংশে ছবির স্বার্থে পাল্টে ফেলা হয়েছে গল্পের ছোট ছোট ভাঁজ, আফ্রিকা সফরে কাকাবাবু। সেখানেই এক হোটেল ঘিরে রহস্য। ছুটি কাটাতে যাওয়া সন্তুর মনের বাসনা পূরণ। আবারো এক রহস্যের সন্ধান, হোটেল থেকে উধাও পর্যটকেরা গেলেন কোথায়, এখান থেকেই শুরু হয়ে যায় কাকাবাবুর অভিযান। 

জঙ্গল আছে, পশুপাখী আছে, রহস্য আছে, টানটান উত্তেজনা রয়েছে, রয়েছে কাকাবাবু সন্তু জুটিও, তবে যা নেই তা হল, অ্যাকশনের পরিমাণ। অন্যান্য ছবির সঙ্গে তুলনায় ফেললে এই ছবির অ্যাকশনের পরিমাপ বেজায় কম। আর ঠিক সেই কারণেই কাকাবাবুর রাগ ও দাপটের সঙ্গে ঝাঁপিয়ে পড়া দুষ্টদের ওপর, সেই ক্ষেত্রে একটু নিরাশ হতে হয়। পাশাপাশি ভিএফএক্স-এর কাজ আরও একটু উন্নত হলে একশো তে একশো পরিপূর্ণ হত। তবে  ছবির ক্ষেত্রে টানাটান উত্তেজনা বজায় রেখে এক বড়পর্দায় দেখার মত ছবি, যেখানে টলিউডের প্রসার ও বিস্তার বেশ গর্বের।

আরও পড়ুন- Serial TRP Rating : ৪৩ সপ্তাহেই কি শেষ হল 'মিঠাই' রানির রাজত্ব, একছত্র আধিপত্যে ভাগ বসাল

আরও পড়ুন- Zee Bangla Lakkhi Kakima: প্রমোতেই বাজিমাত, এবার হল অপেক্ষার ইতি, কবে থেকে শুরু লক্ষ্মী কাকিমা

আরও পড়ুন- এবার কি সবার সামনে রিনির মুখোশ টেনে খুলতে পারবে উর্মি, নাকি হারবে আবার

পরিচালকের মিশর রহস্য ও ইয়েতি অভিযানের পর কাকাবাবু সিরিজের এই ছবি নিয়ে দর্শকের মধ্যে উত্তেজনা তুঙ্গে। ছবির ট্রেলার মুক্তি পেতেই প্রত্যাশা যেন আরও কয়েকগুণ বেড়ে গিয়েছিল। ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে আরিয়ান ভৌমিকের এই জুটি দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা। অন্যদিকে ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অনির্বাণ চক্রবর্তীকে। সৃজিত মুখোপাধ্যায়ের ছবি মানেই টানটান উত্তেজনা সঙ্গে বক্সঅফিসে লক্ষ্মীলাভ। টলিপাড়ার স্বনামধন্য পরিচালক এবার নিজেই নিজের প্রতিদ্বন্দ্বী। ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক, টলিপাড়ার জনপ্রিয় পরিচালক সৃজিত চক্রবর্তী নিঃশব্দেই যেন অন্যান্য পরিচালকদের চ্যালেঞ্জ ছুড়ে দেন। এবারও তার ব্যতিক্রম হল না। 

Read more Articles on
Share this article
click me!