সানি লিওনি ক্লাসে থাকলে কলেজের ফর্ম তুলতে রাজি এই টলি অভিনেতা, দেখে নিন তাঁর টুইট

  • আশুতোষ কলেজের মেধা তালিকার শীর্ষে সানি লিওনির নাম 
  • প্রতিক্রিয়া স্বরূপ উঠে এল সানির টুইট
  • সেই টুইটের জবাব দিলেন টলিউড অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়
  • সানির জন্য ফের কলেজে ভর্তি হতে চান তিনি

Asianet News Bangla | Published : Aug 29, 2020 6:27 PM IST / Updated: Aug 30 2020, 03:45 AM IST

আশুতোষ কলেজের মেধাতালিকায় সানি লিওনির নাম। ইংরেজি বিষয় তাঁর নাম শীর্ষে। উচ্চ মাধ্যমিকের ফলাফল ঘোষণার পর বিভিন্ন কলেজ, বিশ্ববিদ্যালয় ভর্তি হওয়ার জন্য আবেদন করতে থাকে ছাত্র-ছাত্রীরা। যারপরই বেরয় মেধা তালিকায়। সেখানেই ইংরেজি বিষয় শীর্ষে বলিউড অভিনেত্রী তথা প্রাক্তন অ্যাডাল্ট অভিনেত্রীর নাম দেখে হাসির খোরাক খুঁজে পায় নেটিজেনরা। আশুতোষ কলেজের প্রাক্তন এবং বর্তমানে ছাত্র-ছাত্রীদের এই ভাইরাল হওয়া মেধা তালিকাটি দেখে রীতিমত আনন্দ পেয়েছে। 

আরও পড়ুনঃএক সুতোয় বাঁধা দুই ঘরানার তামান্না-রাধে, এক্সক্লুসিভ সাক্ষাৎকারে ঋত্বিক ও শ্রেয়া

কেবল তারাই নয়, আনন্দিত হয়েছেন খোদ সানি লিওনিও। ভাইরাল মেধা তালিকার ছবিতে তাঁকে ট্যাগ করে দেওয়া হয়। যার পরই সানির কাছে ছবিটি পৌঁছতে বেশি সময় লাগেনি। তিনিও টুইটের মাধ্যমে জবাব দিলেন, "আগামী সেমিস্টারে দেখা হচ্ছে। আশা করছি তোমায় আমার ক্লাসে পাব।" এই জবাবেও কিছু নেটিজেনরা খুঁজে পেয়েছে ইংরেজিতে ভুল। 'ইওর' লেখা রয়েছে 'ইউ আর'-এর জায়গায়। সেই নিয়ে তৈরি হচ্ছে মিম। এবার সেই টুইটের জবাব দিয়ে বসলেন টলিউড অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়। তিনি লেখেন, "আমিও কলেজের ফর্ম তুলতে চাই।" অর্থাৎ সানি লিওনিকে কলেজে পেলে তিনিও ফের কলেজে ভর্তি হবেন। 

আরও পড়ুনঃসুশান্তের ক্লস্ট্রোফোবিয়া ছিল, দাবি রিয়ার, ভিডিও পোস্টে পাল্টা আক্রমণ অঙ্কিতার

আরও পড়ুনঃপ্রয়াত তারকাদের শেষ সম্মানে টলিউডের নয়া উদ্যোগ, 'তারাদের শেষ তর্পণ'-এ থাকছে ভিন্ন চমক

এই ঠাট্টা-মজার মাঝেই বিষয়টি ঘুরল অন্যদিকে। পুলিশে অভিযোগ করল অশুতোষ কলেজের কর্তৃপক্ষ। মিম এখন পরিবর্তিত হয়েছে বিতর্কে। আদপে কে এই সানি লিওনি। প্রশ্ন উঠেছে কলেজে। চিহ্নিত কার গিয়েছে তাকে। লালাবাজার থানায় অভিযোগ করেছে কলেজ কর্তৃপক্ষে। কলেজ সূত্রে খবর, যেহেতু এই বছর সমস্ত কাজই অনলাইনে হয়েছে, যার জেরে বহু নকল আবেদন জমা পড়ে। সেখান থেকেই খুঁজে বের করা হয়েছে এই নকল আবেদনকারীর ফোন নম্বর, আইপি অ্যাড্রেস এবং অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্য। যা পুলিশের কাছে জমা করা হয়েছে। 

আরও পড়ুনঃসিবিআইয়ের সঙ্গে অসহযোগিতা, সিবিআই-এর চড় রিয়াকে, টুইটে জল্পনা তুঙ্গে

আরও পড়ুনঃসুশান্তের শরীরে আঘাতের চিহ্ন, গলায় ১৫-২০টি কীসের দাগ, বিস্ফোরক কুপার হাসপাতালের কর্মী

কলেজ কর্তৃপক্ষের দাবি, শিক্ষাপ্রতিষ্ঠানের মর্যাদা, গড়িমা নষ্ট করার ষড়যন্ত্র করেই এই কাজ করা হয়েছে। প্রসঙ্গত, দক্ষিণ ২৪ পরগণার বজবজ কলেজেও ইংরেজি বিষয়ের মেধা তালিকায় সানির নাম উঠে আসে। সেখানে যদিও তাঁর নাম শীর্ষে নয়, রয়েছে ১৫১ নম্বরে। এই বছরের উচ্চ মাধ্যমিক পরীক্ষায় এই সানি লিওনি আবেদনকারীর রোল নম্বর হল ২০৭৭৭৭-৬৬৬৬। পর পর দু'টি কলেজে সানি লিওনির নাম উঠে আসায় বিষয়টি বিতর্কর দিকে গিয়েই ঠেকেছে।

আরও পড়ুনঃ'এই বছরটা আর সহ্য করতে পারছি না', মৃত্যুমিছিলে হতাশ অঙ্কুশ

Share this article
click me!