অসুস্থ অভিনেতা ঋদ্ধি সেন, সোমবার হবে অপারেশন

অসুস্থ অভিনেতা (Actor) ঋদ্ধি সেন (Riddhi Sen)। কিডনিতে স্টোন (Kidney Stone) ধরা পড়েছে তার। ব্য়াথায় কষ্ট পাচ্ছেন তিনি। সোমবার অপারেশন কৌশিক সেনের (Koushik Sen) ছেলের।
 

Asianet News Bangla | Published : Mar 12, 2022 9:52 PM IST

অল্প বয়সেই ঋদ্ধি সেনের (Riddhi Sen) অভিনয় দক্ষতা প্রশংসা কুড়িয়েছে সকলের। পেয়েছেন  জাতীয় সম্মানও। ফ্যান ফলোয়ার্সার সংখ্যাও ইতিমধ্যেও আকাশ ছোঁয়া। বাবা কৌশিক সেনের  (Koushik Sen) মান রাখতে তিনি যথেষ্ট সক্ষম বলে মনে করেন অনেকেই। কিন্তু ঋদ্ধি সেনের শারীরিক অসুস্থতার খবর কিছটা হলেও উদ্বেগ বাড়িয়েছে তার ফ্যানেদের। অল্প হলেও চিন্তায় রয়েছে পরিবারও। কারণ ঋদ্ধির কিডনিতে পাথর (Kidney Stone) ধরা পড়েছে। সেই কারণে ব্যাথায় কষ্ট পাচ্ছেন তিনি। আগামি সোমবার অস্ত্রপচার করা হবে ঋদ্ধি সেনের। তারপর কিছুটা বিশ্রাম নিয়ে কাজের জগতে ফিরবেন।

সম্প্রতি পেটের সাইডে ব্যাথা অনুভব করেন ঋদ্ধি সেন। প্রাথমিকভাবে কিছু বুঝতে না পারলেও, সেই ব্যাথা ধীরে ধীরে বাড়তে । বাড়ির লোকের সঙ্গেও এ বিষয়ে কথা বলেন তিনি। এরপরই চিকিৎকের পরামর্শ নেন ঋদ্ধি। সেখানে পরীক্ষা ধরা পড়ে তার কিডনিতে পাথর রয়েছে। এই বিষয়ে ঋদ্ধির বাবা তথা টলিউড অভিনেতা কৌশিক সেন জানান, পেটে অসহ্য যন্ত্রণা শুরু হয় ঋদ্ধির। শনিবারই টেস্ট করা হয়। তারপরই করে কিডনির পাথরের কথা জানা যায়। দেরি না করে সোমবারই অস্ত্রোপচার করতে হবে। বর্তমানে চিকিৎসকদের পরামর্শ অনুসারে চলছেন ঋদ্ধি। ব্যথা ছাড়া এই মুহূর্তে অন্য কোনও অসুস্থতা নেই কৌশিক-পুত্রের। জনপ্রিয় অভিনেতা মনে করছেন, সম্ভবত কম জল খাওয়া থেকেই এই বিপত্তি।

সোমবার অস্ত্রপচারের পর ৪৮ ঘণ্টা টানা বিশ্রাম নিতে হবে ঋদ্ধিকে। তার পরেই আবার কাজে ফিরতে পারবেন জাতীয় পুরস্কারজয়ী অভিনেতা। শারীরিক দিয়ে সময়টা খুব একাট ভালো যাচ্ছে না ঋদ্ধি সেনের। কিছু দিন আগেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন তিনি। তবে খুব একটা গুরুতর সমস্যায় হয়নি। দ্রুত সুস্থ হয়ে কাজে ফিরেছিলেন। এবার কিডনতি স্টোন ধরা পড়ার কারণে অসুস্থ হলেন ঋদ্ধি।  ব্য়াতার ওঠার সময় যথেষ্ট কষ্ট হচ্ছে তার। সোমবার অপারেশনের পর ঋদ্ধির দ্রুত সুস্থতা কামনা করেছেন তার ফ্যান-ফলোয়ার্স  ও শুভাকাঙ্খীরা।

Share this article
click me!