আত্মহত্যার চেষ্টা অভিনেতা শৈবাল ভট্টাচার্যের, রক্তাক্ত অবস্থায় ভিডিও পোস্ট ফেসবুকে

দুর্ঘটনার রেশ যেন কাটতেই চাইছেনা টলিউডে।ফের আত্মহত্যার চেষ্টা এক অভিনেতার। এবার ধারালো অস্ত্র দিয়ে নিজেকে আঘাত করে আত্মহত্যার চেষ্টা করলেন টলিউড অভিনেতা শৈবাল ভট্টাচার্য।আহত হয়ে রক্তাক্ত অবস্থায় নিজের একটি ভিডিও শেয়ার করেন অভিনেতা, যেখানে তাঁকে বলতে শোনা গেছে, তাঁর এই অবস্থার জন্য দায়ী তাঁর স্ত্রী ও শাশুড়ি এবং আরও কারুর নাম উচ্চারণ করার আগেই ভিডিওটি শেষ হয়ে যায়। তবে কি দাম্পত্য কলহের কারণে এমন কাজ করলেন তিনি? নাকি অন্য কোনো কারণ রয়েছে নেপথ্যে? চলুন জেনে নেওয়া যাক।

Abhinandita Deb | Published : Aug 9, 2022 11:50 AM IST

দুর্ঘটনার রেশ যেন কাটতেই চাইছেনা টলিউড।টলিউডে ফের আত্মহত্যার চেষ্টা এক অভিনেতার।এবার ধারালো অস্ত্র দিয়ে নিজেকে আঘাত করে আত্মহত্যার চেষ্টা করলেন টলিউড অভিনেতা শৈবাল ভট্টাচার্য। খুবই জনপ্রিয় অভিনেতা। বহু ধারাবাহিকের নিয়মিত মুখ তিনি। মনে করা হচ্ছে কাজ না পাওয়ার হতাশা থেকে আত্মহত্যার চেষ্টা। একসময় কিন্তু প্রচুর ধারাবাহিকে পর পর কাজ করেছেন তিনি। কিন্তু তারপরে আর সেভাবে তাঁকে দেখা যায়নি কোনো ধারাবাহিকে। তাই মনে করা হচ্ছে কাজ না পাওয়ায় মানসিক যন্ত্রনা ও অবসাদে ভুগছিলেন অভিনেতা আর তার থেকেই এ ধরনের ঘটনা। 

জানা যাচ্ছে সোমবার মদ্যপ অবস্থায় নিজেকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে আত্মহত্যা করতে চেষ্টা করেন শৈবাল। তাঁর মাথায় ও পায়ে আঘাত লাগে। চিত্তরঞ্জন হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে, আপাতত চলছে তাঁর চিকিৎসা। বিভিন্ন ধতাবাহিকে বাড়ির বয়োজ্যেষ্ঠ সদস্য,বাবা, কাকার চরিত্রে কিন্তু দারুন পরিচিত মুখ তিনি।শুধু অভিনয়ই নয় চিত্রনাট্য, সংলাপ লেখার কাজও করেছেন। কিন্তু হঠাৎই তিনি অবসাদগ্রস্ত হয়ে পড়েন। তিনি মাদকাসক্ত হয়ে পড়েছিলেন বলেও জানা যাচ্ছে। তাঁর পরিবারের মতে কাজ না থাকায় অবসাদগ্রস্ত হয়ে মাদকাসক্ত হয়ে পড়েন শৈবাল এবং তার থেকেই আত্মহত্যার চেষ্টা করেন অভিনেতা। সোমবার রাত্রে কসবার ফ্ল্যাট থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় অভিনেতাকে। তারপর তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো, সোশ্যাল মিডিয়ায় অভিনেতার একটি ভিডিও প্রকাশ্যে এসেছে, যেখানে দেখা যাচ্ছে শৈবাল বলছেন, ' আইন নিজের হাতে তুলে নিতে বাধ্য হলাম,' সারা গা রক্তে ভিজে গেছে কোনো মতে জড়ানো গলায় বলছেন, 'এর জন্য দায়ী আমার স্ত্রী, শাশুড়ি এবং…' তারপরে আর কথা শেষ করতে পারেননি তিনি ভিডিওটি শেষ হয়ে যায়।  শৈবাল ভট্টাচার্য তাঁর কলকাতার বাড়িতে আত্মহত্যার চেষ্টা করেন এবং সেই ভিডিও ফেসবুকে আহত অবস্থায় নিজে শেয়ার করেছেন।অভিনেতা, বাংলা সিরিয়াল 'প্রথমা কাদম্বিনী'-তে তাঁর ভূমিকার জন্য পরিচিত, তাঁকে তার বাসভবনে পাওয়া গেছে এবং এখন তিনি হাসপাতালে আছেন, একটি সংবাদ প্রতিবেদন অনুসারে। বাঙালি অভিনেতা পল্লবী দে এবং বিদিশা দে মজুমদার এবং মডেল-অভিনেতা মঞ্জুশা নিয়োগী আত্মহত্যা করে মারা যাওয়ার কয়েক মাস পরে সাইবলের আত্মহত্যার চেষ্টার খবর আসে।

মে মাসে, কলকাতা-ভিত্তিক অনেক অভিনেতা আত্মহত্যা করে মারা গেছেন বলে জানা গেছে। একটি প্রাথমিক ময়নাতদন্ত প্রতিবেদনে পরামর্শ দেওয়া হয়েছিল যে টেলিভিশন অভিনেত্রী পল্লবী দে, যাকে তাঁর দক্ষিণ কলকাতার বাড়িতে মৃত অবস্থায় পাওয়া গিয়েছিল। তবে নিহতের বাবা-মায়ের অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ ‘আত্মহত্যায় প্ররোচনা’ অভিযোগে তদন্ত শুরু করেছে। কয়েকদিন পরে, আরেক বাঙালি অভিনেতা, বিদিশা দে মজুমদার, কলকাতায় তাঁর অ্যাপার্টমেন্টে মৃত অবস্থায় পাওয়া যায়। দমদমে তাঁর বাড়িতে ঝুলন্ত অবস্থায় পাওয়া যাওয়ার পরে একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে, ফ্ল্যাটে যেখানে সে তার বাবা-মায়ের সাথে থাকতেন।
 

Share this article
click me!