আদরে-সোহাগে মাখামাখি রোম্যান্স, বিয়ের পর প্রথমবার একসঙ্গে 'তৃনীল' জুটি


টলিপাড়ার হট অ্যান্ড হ্যাপেনিং জুটি তৃণা সাহা ও  নীল ভট্টাচার্যকে নিয়ে সর্বদাই  চর্চা চলছে। টলিপাড়ার দুই তারকাকে নিয়ে উত্তেজনার পারদ সর্বদাই তুঙ্গে। দুজনকে একসঙ্গে দেখার জন্য সর্বদাই মুখিয়ে রয়েছেন ভক্তরা। এবার সেই স্বপ্নপূরণ হতে চলেছে। বিয়ের পর প্রথমবার একসঙ্গে দেখা যাবে নীল ও তৃণাকে। মাত্র কয়েক সেকেন্ডের ভিডিওতেই সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন নীল ও তৃণা। একসঙ্গে পর্দায় দুজনকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন সকলে।

Riya Das | Published : Aug 9, 2022 5:19 AM IST

টলিপাড়ার হট অ্যান্ড হ্যাপেনিং জুটি তৃণা সাহা ও  নীল ভট্টাচার্যকে নিয়ে সর্বদাই  চর্চা চলছে। টলিপাড়ার দুই তারকাকে নিয়ে উত্তেজনার পারদ সর্বদাই তুঙ্গে। দুজনকে একসঙ্গে দেখার জন্য সর্বদাই মুখিয়ে রয়েছেন ভক্তরা। এবার সেই স্বপ্নপূরণ হতে চলেছে। বিয়ের পর প্রথমবার একসঙ্গে দেখা যাবে নীল ও তৃণাকে। মাত্র কয়েক সেকেন্ডের ভিডিওতেই সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন নীল ও তৃণা। একসঙ্গে পর্দায় দুজনকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন সকলে। একাধিক কমেন্টেও ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। 

টেলিপর্দায় দুজনেই পরিচিত মুখ। এবার একটি গানের ভিডিওতে দেখা যাবে তৃনীল জুটিকে। শহর কলকাতার নানা গল্পই ফুটে উঠবে নীল ও তৃণার প্রেমের কাহিনিতে। তারকাদের রিল ভিডিও যেমন হিট তেমনই এই ভিডিও যে প্রত্যাশাকে আরও দ্বিগুণ বাড়াবে তা নিয়ে কোনও সন্দেহ নেই। তৃণা জানিয়েছেন, অনেক মানুষরাই চেয়েছিলেন আমরা একসঙ্গে কাজ করি,এবং সকলের ইচ্ছাপূরণেই এই ভিডিও উপহার। তবে এই প্রথমবার নয়, এর আগেও একটি শর্ট ফিল্মে কাজ করেছেন নীল ও তৃণা।  চলতি মাসের শেষের দিকে বা সেপ্টেম্বরের শুরুতেই এই ভিডিওটি মুক্তি পাবে।

 

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহা সোশ্যাল মিডিয়ায় প্রচন্ড অ্যাক্টিভ। ব্যক্তিগত জীবনে খুটিনাটি হামেশাই ভক্তদের সঙ্গে শেয়ার করেন তৃণা সাহা। লুকোছাপা, রাখঢাক এসব মোটেই না পসন্দ তৃণার । অভিনেত্রীর  সোশ্যাল মিডিয়ায় ঢু মারলেই দেখা যায় তার নানা মুডের ছবি। নয়া ট্রেন্ডিং রিলে হামেশাই কিছু না কিছু করে থাকেন তৃণা সাহা। নবদম্পতির কেমিস্ট্রিও তাক লাগানোর মতো। নীল-তৃণার হট রোম্যান্সই এখন নেটদুনিয়ার হটকেক।  বাংলা টেলিভিশনে অন্যতম চর্চিত কাপল হলেন নীল-তৃণা জুটি। রিল হোক কিংবা রিয়েল সর্বদাই তাদের জুটি নজর কাড়ে সকলের।  বৈদিক মন্ত্রধ্বনি উচ্চারণ, অগ্নিসাক্ষী রেখে  হিন্দু সনাতন রীতি মেনেই সাতপাকে বাঁধা পড়েছেন টেলিভিশনের জনপ্রিয় জুটি নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। সদ্যবিবাহিত নীল-তৃণার জীবনে এখন শুধু রোম্যান্স। রিল লাইফে একসঙ্গে কাজ না করলেও সময় পেলেই কাপল গোল দিয়েই চলেছেন নীল ও তৃণা । টলিপাড়ার সুপারহিট জুটি রিয়েল লাইফের খুনসুটি দেখার জন্য সর্বদাই মুখিয়ে থাকেন ভক্তরা। বিয়ের পরেই কাজে ফিরেছেন খড়কুটোর গুনগুন এবং কৃষ্ণকলির নিখিল। দুজনেই কাজে ব্যস্ত। তবে কাজের ফাঁকেও একে অপরের সঙ্গে খুনসুটিতে মজে তারকা দম্পত্তি।  বহু প্রতীক্ষার পর দীর্ঘ ১০ বছরের সম্পর্কের পরিণতি পেয়েছে গত বছর ফেব্রুয়ারি মাসে।

Share this article
click me!