অলিভিয়া সরকার কি সিঙ্গেল, নাকি লুকিয়ে চলছে প্রেম, নিজের 'সম্পর্ক' নিয়ে মুখ খুললেন অভিনেত্রী

  • অলিভিয়া সরকারকে কি সিঙ্গেল
  • নাকি কারও সঙ্গে চুপি চুপি প্রেম করছেন টেলি অভিনেত্রী
  • এবার নিজেই খোলসা করলেন
  • জানালেন নিজের 'সম্পর্কের' কথা  

Asianet News Bangla | Published : Sep 22, 2020 5:12 PM IST

অলিভিয়া সরকার ক্রমশ হয়ে উঠছেন বং ক্রাস। একের পর এক পুরুষরা পাগল হচ্ছেন তাঁর সৌন্দর্যে। তবে তিনি কি আদৌ সিঙ্গেল। এই হল নেটিজেনদের প্রশ্ন। লুকিয়ে লুকিয়ে কি কারও সঙ্গে প্রেম করছেন অলিভিয়া। এবার নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন তিনি। সম্পর্কে আছেন বই কি। রীতিমত জোর কদমে চলছে তাঁর রিলেশনশিপ। কার সঙ্গে সম্পর্কে রয়েছেন অলিভিয়া। নিজের সঙ্গেই। কারণ নিজেকে ভালবাসা, নিজের সঙ্গে একটা সুন্দর সম্পর্ক গড়ে তোলা অত্যন্ত প্রয়োজন। 

আরও পড়ুনঃভর দুপুরে সায়ন্তিকার গাড়ি ভাঙচুর, অভিনেত্রীর গায়ে হাত তোলার চেষ্টা, গ্রেফতার হয়েছিলেন জয়

সেল্ফ লাভই হল তাঁর রিলেশনশিপ স্টেটাস। প্রসঙ্গত, প্রিয়ঙ্কা চোপড়ার প্রায় প্রতিটি মেট গালা লুকই নজর কেড়েছে দর্শকমহলের। ভক্তরা তাঁর প্রশংসায় পঞ্চমুখ আজও। তবে তাঁর সেই লম্বার ট্রেঞ্চ কোট সকলের ফেভারিট। যে পরিমাণে তিনি এই লুকের জন্য প্রশংসা পেয়েছিলেন ততখানিই সমালোচনার শিকার হয়েছিলেন। তবে পিগি চপস যে দিনে দিনে বলি নায়িকা থেকে হলি ডিভা হয়ে উঠছেন তাতে কোনও সন্দেহ নেই। তাঁর সেই লুককেই জোরদার চ্যালেঞ্জ ছুঁড়ে দেন অলিভিয়া। 

আরও পড়ুনঃঝিনুক সেনকে বিদায় জানিয়ে একান্তে প্রমিতা, পরিবেশের আড়ালে লুকিয়েছেন অভিনেত্রী

আরও পড়ুনঃ'নীল রঙ ছিল ভীষণ প্রিয়', মধুমিতার স্নিগ্ধতায় প্রেমে পড়ছে সকলে

নীল রঙের শাইনি লম্বা গাউনে ধরা দিলেন তিনি। যেখানে তাঁর গাউনে অর্ধেকের বেশি অংষ লুটিয়ে পড়েছে সিঁড়িতে। এভাবেই তিনি হয়ে উঠেছেন ফ্যাশানিস্তা। বাংলা ধারাবাহিকের হাত ধরে অভিনয়ের টেলিজগতে পরিচিতি। সম্প্রতি মন্টু পাইলটে 'সরমা'র চরিত্রে মুগ্ধ করেছেন অলিভিয়া। সরমা চরিত্রটির এক বছর সম্পূর্ণ হতেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট অলিভিয়ার। শুভেচ্ছায় ভরছে অভিনেত্রীর পোস্ট। ওয়েব সিরিজ মন্টু পাইলটে 'সরমা'র চরিত্রে মুগ্ধ করেছেন অভিনেত্রী অলিভিয়া সরকার।

Share this article
click me!