ঝিনুক সেনকে বিদায় জানিয়ে একান্তে প্রমিতা, পরিবেশের আড়ালে লুকিয়েছেন অভিনেত্রী

  • ঝিনুক সেনের রাস্তা শেষ
  • এখানে আকাশ নীল-কে বিদায় জানিয়ে একান্তে প্রমিতা চক্রবর্তী
  • পরিবেশের বেড়াজালে নিজেকে ধরা দিলেন অভিনেত্রী
  • রোদের উঁকিতে মজেছে তাঁর মন

Asianet News Bangla | Published : Sep 22, 2020 4:49 PM IST

টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক এখান আকাশ নীল-এর ঝিনুক সেন চরিত্রটিকে সম্প্রতি বিদায় জানিয়েছেন প্রমিতা চক্রবর্তী। ধারাবাহিকে থাকাকালীন উজান-হিয়ার সম্পর্কে ঝিনুক সেনের ঢুকে পড়া নিয়ে প্রমিতাকে সাংঘাতিক ট্রোলিং এবং হিংসাত্মক মন্তব্যের শিকার হতে হয়। যার জেরে তিনি আইনি অভিযোগও দায়ের করেন। তাতেও তেমন কোনও লাভ না হওয়ায় অবশেষে ঝিনুক সেন চরিত্রটিকেই শেষ করে ফেলতে হয় নির্মাতারা। 

আরও পড়ুনঃমিমির 'আঞ্জনা'র এক বছর, সন্ধের লাইভ সেশনে থাকছে চমক

এমনই অনুমান দর্শকদের। আপাতত ঝিনুক সেনকে বিদায় জানিয়েছে প্রমিতা এখন নিজেকে সারেন্ডার করেছেন পরিবেশের কোলে। দুপুরবেলা রোদের আলোর সঙ্গে খেলছেন তিনি। নিজের ঘর থেকে ছবি তুলেছেন দুপুরের আকাশের। ক্যাপশন দিয়েছেন, 'রোদের উঁকি।' এভাবেই এখন কাটছে প্রমিতার দিনরাত। প্রসঙ্গত, ঝিনুক সেন হিসাবে তাঁর শেষ দৃশ্যে আবেগঘন হয়ে উঠেছিল তাঁর নিন্দুকরাও। 

আরও পড়ুনঃ'নীল রঙ ছিল ভীষণ প্রিয়', মধুমিতার স্নিগ্ধতায় প্রেমে পড়ছে সকলে

আরও পড়ুনঃভর দুপুরে সায়ন্তিকার গাড়ি ভাঙচুর, অভিনেত্রীর গায়ে হাত তোলার চেষ্টা, গ্রেফতার হয়েছিলেন জয়

সকলেই সোশ্যাল মিডিয়ায় তাঁর প্রফোইলে লিখেছে, তাঁর চরিত্রের মৃত্যুর সময় প্রমিতার অভিনয় চোখে জল চলে এসেছিল তাদের। ধারাবাহিকে তাঁর চরিত্রেটি পছন্দ না হলেও প্রমিতাকে আর অপছন্দ করেন না তারা। প্রসঙ্গত, সূত্রের খবর খুব শীঘ্রই বন্ধ হতে চলেছে এখান আকাশ নীল। ডাক্তার উজান এবং হিয়ার যাত্রা খুব শীঘ্রই শেষ হবে। তবে প্রশ্ন হল, সর্বাধিক টিআরপি আনা একটি ধারাবাহিক কেন বন্ধ হবে। 

Share this article
click me!