যে মাটিতে গোহারান হেরেছেন সেখানে ১ বছর পর ফিরতে কেমন লাগছে, অমিত শাহকে নিশানা নুসরতের


অমিত শাহের এই বঙ্গ সফর নিয়ে টানটান উত্তেজনা। এবার টুইটারে অমিত শাহকে খোঁচা দিলে সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। নিজের টুইটারে টুইট করে নুসরত লেখেন, হ্যালো মি. অমিত শাহ! যেই রাজ্য আপনাকে এবং আপনার রাজনীতিকে সম্পূর্ণভাবে প্রত্যাখ্যান করেছে সেই রাজ্যে ফিরে আসতে কেমন লাগছে? ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এই টুইট।

Web Desk - ANB | Published : May 6, 2022 9:45 AM IST

২০২১-এর বিধানসভা নির্বাচনের বহুবারই বঙ্গ সফরে এসেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।  বিধানসভা নির্বাচনের পরাজয়ের পরই ফের বাংলায় এলেন অমিত শাহ। এবার দুই দিনের জন্য বঙ্গ সফরে এসেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সামনের বছর ২০২৪ সালের লোকসভাকে কেন্দ্র করেই এই সফর করতে চলেছেন শাহ।  শুধু তাই নয় আগামী বছর লোকসভার নির্বাচনের জন্যই এই সফর গুরুত্বপূর্ণ বলে মনে করছেন সকলেই। এই মুহুর্তে অমিত শাহের এই বঙ্গ সফর নিয়ে জোর চর্চা চলছে রাজনৈতিক মহলে। ইতিমধ্যেই তাকে স্বাগত জানিয়েছেন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে।

অমিত শাহের এই বঙ্গ সফর নিয়ে টানটান উত্তেজনা। এবার টুইটারে অমিত শাহকে খোঁচা দিলে সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। নিজের টুইটারে টুইট করে নুসরত লেখেন, হ্যালো মি. অমিত শাহ! যেই রাজ্য আপনাকে এবং আপনার রাজনীতিকে সম্পূর্ণভাবে প্রত্যাখ্যান করেছে সেই রাজ্যে ফিরে আসতে কেমন লাগছে? ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এই টুইট। দেখে নিন নুসরতের টুইটটি,

 

গতকালই রাজ্যে এসেছেন  কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বিধানসভা ভোটের পর এই প্রথমবার রাজ্য সফরে এলেন অমিত শাহ। গতকাল অর্থাৎ বৃহস্পতিবার একাধিক প্রকল্পের উদ্ধোধন করেছেন অমিত শাহ। উত্তর ২৪ পরগণার হিঙ্গলগঞ্জে বিএসএফ-র ৬ টি অত্যাধুনিক ভাসমান আউটপোস্ট উদ্ধোধন করেছেন অমিত শাহ।  আজ শুক্রবার উত্তরবঙ্গ থেকে ফিরে সন্ধ্যেয় ভিক্টোরিয়া মেমোরিয়ালের সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দেবেন অমিত শাহ। তবে এদিন রাজ্যপাল উপস্থিত থাকলেও রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আমন্ত্রণ জানানো হয়নি। এছাড়াও একগুচ্ছ প্রজেক্ট উদ্ধোধন করবেন অমিত শাহ। যেমন সুন্দরবন এলাকার বোট অ্যাম্বুলেন্সের উদ্ধোধন করবেন এছাড়াও বনগার হরিদাসপুরে মৈত্রী সংগ্রহলয়ের শিল্যান্যাস করবেন তিনি। কলকাতা ফিরে  দুটো গুরুত্বপূর্ণ বৈঠক ও জনসভা করবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। রাজ্যে কীভাবে পদ্ম শিবিরের সাংগঠনিক কাঠামো আরও উন্নত করা যায় তা নিয়েও পরিকল্পনা করবেন অমিত শাহ। তারপর অনুষ্ঠান শেষ করেই রাতে দিল্লি ফিরে যাবেন  অমিত শাহ।  অন্যদিকে ইউনেস্কোর আবহমান সংস্কৃতির তালিকায় কলকাতা দুর্গাপুজো যে জায়গা পেয়েছে সেই অনুষ্ঠানই উৎযাপন করা হবে ভিক্টোরিয়া মেমরিয়ালে , তবে এই অনুষ্ঠানে রাজ্যপাল উপস্থিত থাকলেও রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আমন্ত্রণ জানানো হয়নি। কেন এই অনুষ্ঠানে ব্রাত্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, তা নিয়ে বিতর্ক দানা বাঁধতে শুরু করেছে রাজনৈতিক মহলে।

Read more Articles on
Share this article
click me!