কিয়ারার সঙ্গে ব্রেকআপের পরেই চমক! সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে জমিয়ে রোমান্স করছেন তৃণা সাহা

বলিউড অভিনেতার সাথে একটি নাচের সিকোয়েন্স শ্যুট করেন। তৃণার পরনে ছিল আটপৌরে লাল পাড় সাদা শাড়ি। ট্রাডিশনাল গয়নায় মোহময়ী লাগছিল তৃণাকে। 

Parna Sengupta | Published : May 5, 2022 11:25 AM IST

বলিউডে পা রাখতে চলেছেন 'গুনগুন' তৃণা সাহা? সিদ্ধার্থ মালহোত্রা এবং হানসিকা মোতওয়ানির সাথে জোশ - 'জোশ রিয়েল হ্যায় ক্যাম্পেইন'-এর জাতীয় প্রচারে অভিনয় করেছেন তৃণা। নজর কেড়েছেন বেশ। দর্শকদের বেশ পছন্দ হয়েছে তাঁর লুক। জোশে প্রত্যেকের প্রতিভা নজরে পড়বে তা নাচ, কমেডি, ফ্যাশন, ফিটনেস, রান্না, যাই হোক না কেন। 

তৃণার কেরিয়ার দুরন্ত গতিতেই এগিয়ে চলেছে। নতুন সিনেমা, বিজ্ঞাপনের ঢালাও কাজ, সঙ্গে ধারাবাহিকের টানা শিডিউল। সব নিয়ে তৃণা বেশ ব্যস্ত। টলিউডের এই সুন্দরী নায়িকা সম্প্রতি বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছেন। তিনি একটি জনপ্রিয় ভিডিও-শেয়ারিং অ্যাপের জন্য একটি নতুন বাণিজ্যিক শুটিংয়ে সিদ্ধার্থের সাথে স্ক্রিন শেয়ার করেছেন।

সিদ্ধার্থ অভিনীত বিজ্ঞাপনটি পেয়ে তৃণা যথেষ্ট খুশি। তিনি এই নতুন বিজ্ঞাপনের জন্য বলিউড অভিনেতার সাথে একটি নাচের সিকোয়েন্স শ্যুট করেন। তৃণার পরনে ছিল আটপৌরে লাল পাড় সাদা শাড়ি। ট্রাডিশনাল গয়নায় মোহময়ী লাগছিল তৃণাকে। অভিনেত্রী জানিয়েছে সিদ্ধার্থ এত বড়ো মাপের অভিনেতা হওয়া সত্ত্বেও অসম্ভব ভালো একজন মানুষ। শটের সময় সিদ্ধার্থের স্বভাব এবং নম্রতা দেখে তৃণা মুগ্ধ হয়েছেন। তিনি করণ জোহরের সিনেমায় ডেবিউ করা সিদ্ধার্থের স্বভাবের প্রশংসা করেন। 

এমনিতেই সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ তৃণা। ব্যক্তিগত জীবনে খুটিনাটি হামেশাই ভক্তদের সঙ্গে শেয়ার করেন তৃণা সাহা। লুকোছাপা, রাখঢাক এসব মোটেই না পসন্দ তৃণার (Trina Saha) । অভিনেত্রীর  সোশ্যাল মিডিয়ায় ঢু মারলেই দেখা যায় তার নানা মুডের ছবি। নয়া ট্রেন্ডিং রিলে হামেশাই কিছু না কিছু করে থাকেন তৃণা সাহা। তার ওপর এবার আবার সামনে সিদ্ধার্থের মতো হ্যান্ডসাম অভিনেতা। স্বাভাবিকভাবেই ইনস্টাগ্রাম রিলে দেখা গেল এই জুটিকে। স্টুডেন্ট অফ দ্য ইয়ার সিনেমার ইশক ওয়ালা লাভ গানে পা মেলালেন সিদ্ধার্থ তৃণা জুটি। দেখুন সেই ভিডিও। 

সিদ্ধার্থের সঙ্গে তৃণাকে দেখে স্বভাবতই উচ্ছসিত নায়িকার ফ্যানেরা। খড়কুটো সিরিয়ালে গুনগুন চরিত্র রীতিমত পপুলার। এই ডেইলি সোপে তার বিপরীতে রয়েছেন অভিনেতা কৌশিক রায়। প্রতীক সেন অভিনীত তৃণার প্রথম টিভি শো ‘খোকাবাবু’ও হিট হয়েছিল।

বাংলা টেলিভিশনে অন্যতম চর্চিত কাপল হলেন নীল-তৃণা জুটি। রিল হোক কিংবা রিয়েল সর্বদাই তাদের জুটি নজর কাড়ে সকলের। বৈদিক মন্ত্রধ্বনি উচ্চারণ, অগ্নিসাক্ষী রেখে হিন্দু সনাতন রীতি মেনেই সাতপাকে বাঁধা পড়েছেন টেলিভিশনের জনপ্রিয় জুটি নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। সদ্যবিবাহিত নীল-তৃণার জীবনে এখন শুধু রোম্যান্স। রিল লাইফে একসঙ্গে কাজ না করলেও সময় পেলেই কাপল গোল দিয়েই চলেছেন নীল ও তৃণা। টলিপাড়ার সুপারহিট জুটি রিয়েল লাইফের খুনসুটি দেখার জন্য সর্বদাই মুখিয়ে থাকেন ভক্তরা। বহু প্রতীক্ষার পর দীর্ঘ ১০ বছরের সম্পর্কের পরিণতি পেয়েছে গত বছর ফেব্রুয়ারি মাসে।

আরও পড়ুন-প্যান্ট না পরে ঢিলেঢালা শার্টে রাস্তায় বেরোতেই কটাক্ষ মালাইকাকে, সেক্সি উরুতে ভিড়মি খেলেন নেটিজেনরা

আরও পড়ুন-যৌবনাসিক্ত শরীরে উষ্ণ আবেদন, মাত্র ১৫ বছর বয়সেই হটনেসে ছক্কা হাঁকিয়েছেন উর্বশী রাউতেলা

আরও পড়ুন-'গাঙ্গু' জ্বরে কাবু গোটা দেশ, বনশালির ছবিতে অজয়ের ডবল পারিশ্রমিক হাঁকালেন আলিয়া

Read more Articles on
Share this article
click me!