COVID in Tollywood: করোনায় আক্রান্ত অভিনেত্রী মিমি চক্রবর্তী, রয়েছেন হোম আইসোলেশনে

এবার আক্রান্তের খবর শেয়ার করলেন মিমি চক্রবর্তী। করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়ে তিনি ইনস্টা স্টোরিতে লেখেন, তিনি করোনা পজিটিভ, যদিও শেষ কয়েকদিন তিনি বাড়ির বাইরে যাননি।

Jayita Chandra | Published : Jan 5, 2022 2:31 PM IST

দিনভর একের পর এক সেলিব্রিটির (Tollywood Celebrity) করোনায় আক্রান্ত হওয়ার খবর আসছে সামনে, এবার আক্রান্তের খবর শেয়ার করলেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) । করোনায় আক্রান্ত (Corona Positive) হওয়ার খবর জানিয়ে তিনি ইনস্টা স্টোরিতে লেখেন, তিনি করোনা পজিটিভ, যদিও শেষ কয়েকদিন তিনি বাড়ির বাইরে যাননি, তিনি ডাক্তারের সঙ্গে পরামর্শ করেছেন, বর্তমানে হোম আইসোলেশনেই রয়েছেন মিমি (Mimi Chakraborty), পাশাপাশিপাশি তিনি সকলের উদ্দেশ্যে জানান, যে সকলে যেন যথাযত সুরক্ষাবিধি মেনে চলেন। কোনও রকমের ঝুঁকি যেন না নেন। এই খবর প্রকাশ্যে আসতেই সকলেই মিমির দ্রুত আরোগ্য কাম্য করে। দিনভর একের পর এক সেলেবের করোনায় আক্রান্ত হওয়ার খবর সামনে আসছে। বুধবার দুপুরেই মেলে খবর করোনায় আক্রান্ত অভিনেতা রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh) ও পরমব্রত চট্টোপাধ্য়ায় (Parambrata Chatterjee)। 

টলিউডে (Tollywood Celebrity) সেলেব মহলে করোনার দাপট। গত কয়েকমাস ধরে রমরমিয়ে চলছিল ছবির কাজ, ছিরছিল সিনে দুনিয়া চেনা ছন্দে, এমনই অবস্থায় বছরের শুরুতে করোনার কোপে নাজেহাল বিভিন্ন সেক্টর। একের পর এক সেলেবের করোনায় আক্রান্ত হওয়ার খবর উঠে আসছে সামনে। ২০২১-এর শেষ থেকেই আবারও জাঁকিয়ে বসেছে করোনা (COVID 19), ঝড়ে গতিতে বেড়ে চলেছে সংক্রমণ। সেলেব দুনিয়া (Cine World) থেকে শুরু করে সাধারণ মানুষ, আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। এরই মাঝে একের পর এক সেলিব্রিটিদের করোনা পজিটিভ  (Corona Positive) খবর নেট দুনিয়ার পাতায় উঠে আসতে দেখা যাচ্ছে। সিনে দুনিয়াকে ছন্দে ফেরাতে মরিয়া সেলেবমহল এবার একের পর এক করোনার জেরে গৃহবন্দি,টলিউড থেকে শুরু করে বলিউড, একের পর এক সেলেবদের করোনায় আক্রান্ত হওয়ার খবর মিলছে। এর মধ্যেই আক্রান্ত হওয়ার খবর মিলেছে সৃজিত মুখোপাধ্যায়, জিৎ গঙ্গোপাধ্যায়ের, তারই মাঝে খবর মিলেছিল পার্নো মিত্রের (Parno Mitra)  আক্রান্তের। 

আরও পড়ুন- Big B Stuff COVID 19 Positive: অমিতাভ বচ্চনের বাড়িতে আবারও করোনার থাবা, আতঙ্কে ভক্তমহল

আরও পড়ুন- Raj-Subhasree COVID 19 Positive: টলিপাড়ায় বাড়ছে কোভিড, পক্স সারতেই ফের করোনার কবলে রাজ-শুভ

রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও (Subhashree Ganguly) করোনায় আক্রান্ত হয়েছে। সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল করোনায় আক্রান্ত অভিনেতা দেবও, তবে সেই তথ্য এখনও সঠিক নয়, দেব নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দিয়েছেন যে তিনি ও রুক্মিনী টেস্ট করালেও মেলেনি এখনও পর্যন্ত কোনও রিপোর্ট।  এর মধ্যেই আক্রান্ত হওয়ার খবর মিলেছে সৃজিত মুখোপাধ্যায়, জিৎ গঙ্গোপাধ্যায়ের, তারই মাঝে খবর মিলেছিল পার্নো মিত্রের আক্রান্তের। 

Share this article
click me!