COVID 19 in Tollywood: করোনায় আক্রান্ত অভিনেতা রুদ্রনীল ঘোষ, সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করলেন খবর

২০২১-এর শেষ থেকেই আবারও জাঁকিয়ে বসেছে করোনা (COVID 19), ঝড়ে গতিতে বেড়ে চলেছে সংক্রমণ। সেলেব দুনিয়া (Cine World) থেকে শুরু করে সাধারণ মানুষ, আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে।

Jayita Chandra | Published : Jan 5, 2022 12:16 PM IST

একের পর এক সেলেবের করোনায় আক্রান্ত (COVID 19) হওয়ার খবর উঠে আসছে সামনে, ঝড়ের গতীতে ভাইরাল হয়ে উঠছে সেলেব দুনিয়ায় কোভিড ১৯। এই সময় পরিস্থিতি ক্রমেই জটিল হয়ে উঠছে, সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেন নজরে আসছে, সেলেবদের করোনায় আক্রান্তের খবর, এবার সোশ্যাল মিডিয়ায় করোনায় আক্রান্ত হওয়ার খবর শেয়ার করলেন অভিনেতা রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh) । লিখলেন তিনি করোনা পজিটিভ (COVID 19 Positive), বর্তমানে রয়েছেন হোম আইসোলেশনে, সবাইকে সাবধানে ও সুস্থ থাকতে আবেদন জানিয়েছেন তিনি। এদিনই সকালে করোনায় আক্রান্ত হওয়ার খবর মিলেছে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের। মঙ্গলবার শিশির মঞ্চে উপস্থিত ছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়।  ২৭ তম চলচ্চিত্র উৎসবের সূচনা হওয়ার কথা ছিল শুক্রবার থেকে। তবে বর্তমানে ঝড়ের গতিতে বেড়ে চলা করোনা সংক্রমণের কথা মাথায় রেখে বড় সিদ্ধান্ত নিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার ঘোষণা করা হল নবান্নের পক্ষ থেকে যে বন্ধ করা হচ্ছে চলচ্চিত্র উৎসব। করোনার জেরে আপাতত তা স্থগিত। সেখানেই পরমব্রতর সঙ্গে উপস্থিত ছিলেন সেখানে তাঁর সঙ্গে উপস্তিত ছিলেন অনন্যা চট্টোপাধ্যায়, পরিচালক অরিন্দম শীল, হরনাথ চক্রবর্তী, রাজ্যের ভারপ্রাপ্ত মন্ত্রী ইন্দ্রনীল সেন প্রমুখ। 

অন্যদিকে রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও করোনায় আক্রান্ত হয়েছে। সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল করোনায় আক্রান্ত অভিনেতা দেবও, তবে সেই তথ্য একনও সঠিক নয়, দেব নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দিয়েছেন যে তিনি ও রুক্মিনী টেস্ট করালেও মেলেনি এখনও পর্যন্ত কোনও রিপোর্ট।  এর মধ্যেই আক্রান্ত হওয়ার খবর মিলেছে সৃজিত মুখোপাধ্যায়, জিৎ গঙ্গোপাধ্যায়ের, তারই মাঝে খবর মিলেছিল পার্নো মিত্রের আক্রান্তের। 

 

আরও পড়ুন- Dev- Rukmini: এবার কি করোনার কবলে পড়লেন দেব-রুক্মিনী, 'Covid' নিয়ে সত্য ফাঁস করলেন

আরও পড়ুন- শিল্পী স্বপ্ন দেখায়, রূপঙ্করের 'আত্মহনন প্রসঙ্গ' টেনে নেটপাড়ায় সপাট জবাব

একের পর এক সেলেবের করোনায় আক্রান্ত হওয়ার খবর উঠে আসছে সামনে। ২০২১-এর শেষ থেকেই আবারও জাঁকিয়ে বসেছে করোনা (COVID 19), ঝড়ে গতিতে বেড়ে চলেছে সংক্রমণ। সেলেব দুনিয়া (Cine World) থেকে শুরু করে সাধারণ মানুষ, আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। এরই মাঝে একের পর এক সেলিব্রিটিদের করোনা পজিটিভ  (Corona Positive) খবর নেট দুনিয়ার পাতায় উঠে আসতে দেখা যাচ্ছে। সিনে দুনিয়াকে ছন্দে ফেরাতে মরিয়া সেলেবমহল এবার একের পর এক করোনার জেরে গৃহবন্দি,টলিউড থেকে শুরু করে বলিউড, একের পর এক সেলেবদের করোনায় আক্রান্ত হওয়ার খবর মিলছে। 
 

Share this article
click me!