'চলার পথে ব্যর্থতা আসবেই', দাম্পত্য কলহ নাকি ভোটের হার, কোন জল্পনা উস্কে দিলেন শ্রাবন্তী

  • ভোটে হারার পর এই প্রথম মুখ খুললেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়
  • চোখে সানগ্লাস, গোলাপি ঠোঁটে চোখ আটকে নেটিজেনদের
  • জীবনে চলার পথে ব্যর্থতা আসবেই ক্যাপশনে লিখেছেন শ্রাবন্তী
  • হঠাৎ কেন ব্যর্থতা নিয়ে প্রশ্ন তুললেন শ্রাবন্তী বাড়ছে জল্পনা
     

Asianet News Bangla | Published : May 13, 2021 10:27 AM IST

বিজেপি প্রার্থী তথা টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় সর্বদাই রয়েছেন আলোচনার কেন্দ্রবিন্দুতে।  সদ্য রাজনীতিতে যোগ দিয়েছিলেন নায়িকা, মিলেছিল নির্বাচনী টিকিটও। তারপরই তৃণমূলের হেভিওয়েট নেতা পার্থ চট্টোপাধ্যায়ের কাছে গো-হারা হারেন শ্রাবন্তী।  ভোটে হারার পর এই প্রথম মুখ খুললেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

আরও পড়ুন-সোহিনীকে জড়িয়ে ধরে গাঢ় চুম্বন রণজয়ের, খোলা হাওয়ায় শরীরী উষ্ণতায় মজে টলিপাড়ার লাভবার্ডস...

 

 

বিধানসভা নির্বাচনের ফলাফলের পর এই প্রথমবার সামাজিক মাধ্যমে ধরা দিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কালো স্লিভলেস পোশাক, চোখে সানগ্লাস, গোলাপি ঠোঁটে চোখ আটকে নেটিজেনদের। এলোমেলো খোলা চুলে লাস্যময়ী শ্রাবন্তী ক্যাপশনে লিখেছেন, জীবনে চলার পথে ব্যর্থতা আসবেই। দুরন্তু গতিতে ভাইরাল হয়েছে এই পোস্ট। 

 


 ফের টলিপাড়ার নয়া গুঞ্জন শুরু হয়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে নিয়ে। ভোটে হেরেই নেটিজেনদের নজরে পড়েছেন নায়িকা। হঠাৎ কেন ব্যর্থতা নিয়ে প্রশ্ন তুললেন শ্রাবন্তী। কিসেরই বা ইঙ্গিত দিলেন নায়িকা। সত্যিই কি ভোটের হার নাকি ব্যক্তিগত জীবনের দাম্পত্য কলহ নিয়ে নতুন কোনও জল্পনাকে উস্কে দিলেন  শ্রাবন্তী, বাড়ছে জল্পনা।

 

 

শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই। তৃতীয় বার বিয়ে ভাঙার কারণেই নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েছেন নায়িকা। যদিও ট্রোলডকে পাত্তা না দিয়ে তিনি বেশ খোশমেজাজেই রয়েছে। কয়েকদিন আগেই ছেলে ও হবু  বউমার সঙ্গে সময় কাটাতে  দেখা গিয়েছিল শ্রাবন্তীকে। ভোটে হেরেই ছেলে অভিমন্যু ও হবু  বউমা দামিনীর সঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে শ্রাবন্তীকে। অভিমন্যুর ইনস্টা স্টোরিতে মা এবং প্রেমিকার সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় দেখা গিয়েছে শ্রাবন্তী পুত্রকে। কয়েকদিন আগেও দলীয় সহকর্মী তথাগত রায়ের নগরীর নটী বিতর্কেরও কড়া জবাব দিয়েছিলেন শ্রাবন্তী। তবে কি আরও একবার সমস্ত অপমানের জবাব দিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।


 

Share this article
click me!