সোহিনী সরকার। দীর্ঘদিন ধরেই তাকে নিয়ে উত্তাল গোটা টলিপাড়া। বরাবরই চেনা ছক থেকে বেরিয়ে নতুনের সন্ধানে রয়েছেন সোহিনী। অভিনয় নিয়ে একের পর এক এক্সপেরিমেন্ট করেই চলেছেন অভিনেত্রী। ঠিক তেমনই গৃহবন্দি অবস্থাতেই নিজেদের বাড়িতে কবিপ্রণামের সাজগোজ করেছিলেন রণজয় এবং সোহিনী। সকলের সঙ্গে সেই ভিডিও শেয়ারও করে নিয়েছেন সোহিনী।

আরও পড়ুন-সঙ্গমের সময় এই কাজটা একদমই না-পসন্দ নিকের, ফাঁস দেশি গার্ল প্রিয়ঙ্কার 'Bedroom Secret'...

 

 

যারা এই পর্ব মিস করে গেছেন, তাদের জন্য নয়া চমক দিয়েছেন সোহিনী সরকার। সম্প্রতি নিজের ইনস্টা স্টোরিতে একটি ছবি পোস্ট করেছেন যেখানে লাল-সাদা-কালো কম্বিনেশনের শাড়িতে দেখা গেছে অভিনেত্রীকে। লাল-সাদা পাঞ্জাবিতে যোগ্য সঙ্গত দিয়েছে সঙ্গী রণজয় বিষ্ণু। ছবিতে সোহিনীকে জড়িয়ে ধরে গালে চুমু খাচ্ছেন রণজয়। প্রেমিকের আদুরে চুম্বনে হাসিতে ফেটে পড়ছেন সোহিনী।

 

 

অন্তরঙ্গ মুহূর্তের ছবি নেটদুনিয়ায় ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে এই ছবি। রোম্যান্টিক মুহূর্তকে আরও উষ্ণতা বাড়িয়েছে ব্যাকগ্রাউন্ড মিউজিক। তোমার খোলা হাওয়ার প্রেমে মজেছেন টলিপাড়ার লাভবার্ডস। বেশ কিছুদিন ধরে প্রেমিক রণজয়ের বাড়িতেই আছেন সোহিনী। করোনায় আক্রান্ত হয়েছিলেন নায়িকা। বাড়িতে মা রয়েছেন বলেই নাকি বাড়তি সতর্কতা নিয়ে প্রেমিকের বাড়িতে রয়েছেন সোহিনী।

 

 

তবে এই প্রথম নয়, এর আগেও একে অপরের সঙ্গে সময় কাটান রণজয়-সোহিনী। অভিনেতা রণজয় বিষ্ণুর সঙ্গে তার প্রেম নিয়ে টলিপাড়া উত্তাল। সময় পেলেই পাহাড়ে বেড়াতে চলে যান তার। আপাতত সব বন্ধ। তাই বাড়িতেই একের পর এক ছবিতে কাপল গোলস দিয়েই চলেছেন সোহিনী সরকার।