Kakababur Protyaborton: ছবির ট্রেলার দেখেই মুগ্ধ অমিতাভ, শুভেচ্ছা জানিয়ে করলেন টুইট

৪ ফেব্রুয়ারি আসছে বহু প্রতীক্ষিত ছবি কাকাবাবুর প্রত্যাবর্তন। ছবির ট্রেলার ইতিমধ্যেই সকলের নজর কেড়েছে, এবার সেই ছবির ট্রেলার দেখেই মুগ্ধ বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন।

Jayita Chandra | Published : Jan 27, 2022 7:22 AM IST

আসতে চলেছে কাকাবাবু সিরিজের (kakababu Series) তৃতীয় ছবি। সরস্বতী পুজো উপলক্ষ্যে এই ছবি মুক্তি পেতে চলেছে প্রেক্ষাগৃহে (Tollywood Movie), ৪ ফেব্রুয়ারি আসছে বহু প্রতীক্ষিত ছবি কাকাবাবুর প্রত্যাবর্তন (kakababu Protyabortan)। ছবির ট্রেলার (Movie trailer) ইতিমধ্যেই সকলের নজর কেড়েছে, এবার সেই ছবির ট্রেলার দেখেই মুগ্ধ বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন (Bollywood Superstar Amitabh Bachchan) । তিনি সোশ্যাল মিডিয়ার পাতায় লিখলেন- প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, বুম্বা, সকল শুভ কামনা, তাঁর নতুন ছবি কাকাবাবুর প্রত্যাবর্তন পরিচালনা করেছেন জাতীয় ও আন্তর্জাতিক সম্মান প্রাপ্ত পরিচালক সৃজিত মুখোপাধ্যায়, মুক্তি পাচ্ছে সরস্বতী পুজোয় ৪ ফেব্রুয়ারি। এই পোস্ট দেখা মাত্রই উত্তর দিয়ে জানান অভিনেতা- অনেক ধন্যবাদ স্যার, আবার আশীর্বাদ অনেক বড় প্রাপ্তী। 

 

 

পরিচালকের মিশর রহস্য ও ইয়েতি অভিযানের পর কাকাবাবু সিরিজের এই ছবি নিয়ে দর্শকের মধ্যে উত্তেজনা তুঙ্গে। ছবির ট্রেলার মুক্তি পেতেই প্রত্যাশা যেন আরও কয়েকগুণ বেড়ে গেল। ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে আরিয়ান ভৌমিকের এই জুটি দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা। অন্যদিকে ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অনির্বাণ চক্রবর্তীকে। 

আবারও রোমাঞ্চকর অ্যাডভেঞ্চাপর নিয়ে হাজির হতে চলেছেন সৃজিত মুখোপাধ্যায়। লকডাউনের আগেই শুটিং শেষ হয়েছিল। তবে বারবার ছবি মুক্তির দিন ঘোষণা হওয়ার পরও পর্দায় মুক্তি পায়নি এই ছবি। অবশেষে  পর্দায় আসতে চলেছে কাকাবাবু। মরুভূমি, পাহাড়ের পর, এবার আফ্রিকার গভীর জঙ্গলে নানা কান্ডকারখানা দেখাবে কাকাবাবু। ছবিতে আফ্রিকার জঙ্গলের নানারকমের দৃশ্য ধরা পড়েছে। পৃথিবীর সবথেকে ঘন গভীর আফ্রিকার জঙ্গলে কী রহস্য উদঘাটন করবে কাকা ভাইপো জুটি তা জন্য আরও কিছুদিন অপেক্ষা করতেই হবে। 

আরও পড়ুন-Mouni Roy-Suraj Nambiar Wedding : বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন মৌনি রায়, দেখে নিন বিয়ের প্রথম ছবি

আরও পড়ুন-Mouni Roy Wedding : অবশেষে ঘুচল লেসবিয়ান তকমা , মৌনির বিয়েতে আবেগে ভাসলেন মন্দিরা বেদি

আরও পড়ুন-Nusrat-Yash: যশের 'ডোমেস্টিক পার্টনার' নুসরত, এমন শব্দ শুনেই রেগে আগুন সাংসদ অভিনেত্রী

সৃজিত মুখোপাধ্যায়ের ছবি মানেই টানটান উত্তেজনা সঙ্গে বক্সঅফিসে লক্ষ্মীলাভ। টলিপাড়ার স্বনামধন্য পরিচালক এবার নিজেই নিজের প্রতিদ্বন্দ্বী। ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক, টলিপাড়ার জনপ্রিয় পরিচালক সৃজিত চক্রবর্তী নিঃশব্দেই যেন অন্যান্য পরিচালকদের চ্যালেঞ্জ ছুড়ে দেন। এবং শুধু তাই নয়, তার চ্যালেঞ্জে নড়ে বসে গোটা টলিপাড়া। তবে এবার পরিচালক নিজেই নিজের প্রতিদ্বন্দ্বী। কারণ এবারের গল্পটাই পুরো অন্যরকম। সরস্বতী পুজোতেই সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ২ টো ছবি একই দিনে মুক্তি পেতে চলেছে। এবং সেই কারণেই বক্স অফিসে নিজেকেই নিজে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন সৃজিত মুখোপাধ্যায়।  ফেব্রুয়ারি মাসেই ৪ তারিখে মুক্তি পেতে চলেছে 'কাকাবাবুর প্রত্যাবর্তন' ও সাবাশ মিঠু -এই ছবিদুটি। 

Read more Articles on
Share this article
click me!