সিঁথিতে সিঁদুর উঠলেও নাকে পড়ল না ছিটেফোটা, হতাশ হয়ে অনিন্দিতার মাথা ঝাঁকিয়ে দিলেন সুদীপ

টলিপাড়ায় ফের খুশির খবর। মাঘ মাস পড়তে না পড়তেই বিবাহবন্ধনে আবদ্ধ হলেন টলিপাড়ার অভিনেত্রী অনিন্দিতা রায় চৌধুরী ও সুদীপ সরকার।  মাত্র পাঁচ মাসের প্রেমেই একে অপরের সঙ্গে সারা জীবনের বন্ধনে আবদ্ধ হলেন টলিপাড়ার তারকা দম্পতি।  ২৬ জানুয়ারি প্রজাতন্ত্র দিবসের দিনই গাটছড়া বাঁধলেন অনিন্দিতা ও সুদীপ। তাদের বিবাহবন্ধনের খবরে টলিপাড়ার তারকারা শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন।

Riya Das | Published : Jan 26, 2022 1:27 PM IST / Updated: Jan 26 2022, 07:00 PM IST

টলিপাড়ায় ফের খুশির খবর। মাঘ মাস পড়তে না পড়তেই বিবাহবন্ধনে আবদ্ধ হলেন টলিপাড়ার অভিনেত্রী অনিন্দিতা রায় চৌধুরী (Anindita Roy chaudhury) ও সুদীপ সরকার ( sudip sarkar)।  মাত্র পাঁচ মাসের প্রেমেই একে অপরের সঙ্গে সারা জীবনের বন্ধনে আবদ্ধ (Bengali Wedding)হলেন টলিপাড়ার তারকা দম্পতি।  ২৬ জানুয়ারি প্রজাতন্ত্র দিবসের (Republic day) দিনই গাটছড়া বাঁধলেন অনিন্দিতা ও সুদীপ। তাদের বিবাহবন্ধনের খবরে টলিপাড়ার তারকারা শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন।


২৬ জানুয়ারি বিয়ের আসর (Wedding Ceremony)বসেছিল কলকাতার এক নামকরা হোটেলে। খুব বেশি আড়ম্বর নয় বরং ঘনিষ্ঠ লোকজনের উপস্থিতিতেই বিয়ের পিঁড়িতে বসেছেন অনিন্দিতা রায় চৌধুরী ও সুদীপ সরকার। ৫৫ জন অতিথির উপস্থিতিতেই আইনি বিয়ে সারলেন তারকা জুটি।  আংটি বদল, মালাবদল ও সিঁদুরদান করে বিয়ে সারলেন টলিপাড়ার এই কাপল। বিয়ে সেরে বিকেল হতেই শ্বশুরবাড়ির দিকে রওনা হলেন নববধূ। সম্প্রতি অভিনেত্রীর বিয়ের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

টলি অভিনেত্রী মানালি নিজের সোশ্যাল মিডিয়ায় (Anindita Roy chaudhury)  অনিন্দিতা ও সুদীপের ( sudip sarkar) সিঁদুরদানের ভিডিও পোস্ট করেছেন যেখানে দেখা গেছে, লাল বেনারসি, সোনার গয়না, কানে বড় ঝুমকো, খোপায় মালা পরে কনের সাজে ধরা দিয়েছেন অনিন্দিতা। সাদা পাঞ্জাবি এবং লাল রঙের জহর কোর্ট পরে নজর কেড়েছেন অভিনেতা সুদীপ সরকার (Anindita Roy chaudhury and sudip sarkar got married )। মজার ছলেই যেন অনিন্দিতার সিঁথিতে সিঁদুর পরিয়ে দিলেন সুদীপ। তবে স্ত্রীকে সিঁদুর পরিয়েও শান্তি নেই কারণ সিঁথিতে সিঁদুর তো পরিয়ে দিলেন কিন্তু তা নাকে পড়ল না একটুও। যার ফলে খানিকটা হতাশ হয়েই অনিন্দিতার মাথা ঝাঁকিয়ে দিলেন সুদীপ, তারপরেও সিঁথিতে ছিটেফোটাও সিঁদুর পরল না। বরের এই কীর্তি দেখেই হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়।

 

 

আরও পড়ুন-Nusrat-Yash: যশের 'ডোমেস্টিক পার্টনার' নুসরত, এমন শব্দ শুনেই রেগে আগুন সাংসদ অভিনেত্রী

আরও পড়ুন-Priyanka Chopra: একরত্তি মেয়ের জন্যই কি ১৫০ কোটির বাংলো কিনেছেন নিক-প্রিয়ঙ্কা, জোর চর্চা নেটদুনিয়ায়

আরও পড়ুন-Malaika Arora : উন্মুক্ত ডিপ নেক ক্লিভেজ, পাথরের গয়নায় বক্ষ-বিভাজিকা ঢাকলেন মালাইকা আরোরা

 

অনিন্দিতা ও সুদীপের বিয়ের ভিডিও  (Viral Video) প্রকাশ্যে আসতেই কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। সকলেই তাদের এই খুনসুটি তাড়িয়ে উপভোগ করেছেন। বিয়ে মানেই কব্জি ডুবিয়ে খাওয়া-দাওয়া। কী কী ছিল বিয়ের মেনুতে। সূত্র থেকে জানা গেছে। বাঙালি খাবারে পরিপূর্ণ ছিল বিয়ের মেনু। সাদা ভাত, ডাল, তরকারি, ঘি দিয়ে আলুভাজা, চিকেন, মটন, বেকড রসগোল্লা,আইসক্রিম,আর শেষপাতে পান। প্রজাতন্ত্র দিবসের ছুটির দিনে এমন স্পেশ্যাল লাঞ্চে যেন আরও বেশি জমাটি হয়ে গেছে  বিয়ের আসর। তবে ২৬ জানুয়ারি কেন বিয়ের দিন বেছে নিলেন সেই প্রসঙ্গে অভিনেত্রী সংবাদমাধ্যমকে জানিয়েছেন, জন্মদিনে শুটিং থেকে ছুটি না মিললেও বিবাহবার্ষিকীতে ছুটি চাই-ই চাই। যেমন ভাবনা তেমন কাজ। এই কারণেই ছুটির দিনেই বিয়েটা পাকা করে নিয়েছেন তারকা জুটি (Anindita Roy chaudhury and sudip sarkar got married  )। সারাজীবন যাতে প্রজাতন্ত্র দিবসের দিন আমাদের কেউ ডাকতে না পারে তাই ইচ্ছে করেই এই দিনটা বেছে নিয়েছি বলে জানিয়েছেন অনিন্দিতা। তবে এই বুদ্ধিটা নিজেদের মাথায় আসেনি। অভিনেত্রী মানালি দে তাকে এই বুদ্ধিটা দিয়েছিলেন বলে জানিয়েছেন অনিন্দিতা, কারণ ১৫ আগস্ট স্বাধীনতা দিবস সকলের ছুটির দিনেই পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন অভিনেত্রী। তাই বন্ধুকেও এই বুদ্ধি দিয়েছেন অভিনেত্রী। আপাতত স্টার জলসায় ফুলঝুরির মেজো মামীর চরিত্রে অভিনয় করছেন অনিন্দিতা রায় চৌধুরী।

Share this article
click me!