Mishmee Das Bikini : বিকিনির পাশ দিয়ে বেরিয়ে বক্ষের খাঁজ, কালারফুল অন্তর্বাসে 'Superhot' মিশমি

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কমলা-হলুদ  বিকিনি পরে ছবি পোস্ট করেছেন মিশমি। বিচের ধারে শুয়ে রোদ পোহাচ্ছেন  টলি কন্যা। বিকিনির চারপাশ দিয়ে বেরিয়ে রয়েছে বক্ষের একাংশ। অন্তর্বাসের হটকায়  চোখ আটকে নেটিজেনদের।  নো মেক লুকে ঠোঁটের লাল লিপস্টিকে নজর আটকে নেটিজেনদের। ছবি পোস্ট করতেই লাইক ও কমেন্টের সংখ্যা আকাশছোঁয়া।

Riya Das | Published : Jan 26, 2022 10:33 AM IST / Updated: Jan 26 2022, 05:49 PM IST

টেলি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী মিশমি দাসকে (Mishmee Das) দেখে ভিড়মি খেয়েছেন নেটিজেনরা। লাইট-ক্যামেরা অ্যাকশন থেকে নাকি দূরে যাচ্ছেন মিশমি। দিন কয়েক আগেই নিউ ইয়ার সেলিব্রেশন করতে গোয়ায় উড়ে গিয়েছিলেন অভিনেত্রী। বর্ষবরণ উদযাপনে গোয়ায় গিয়ে একের পর এক ছবিতে উষ্ণতা ছড়িয়েছেন টলিপাড়ার এই নায়িকা। মিশমির সোশ্যাল মিডিয়ায় ঢু মারলেই বিকিনি ছবিতে চক্ষু ছানাবড়া হয়েছে নেটিজেনদের। কখনও বিকিনি কখনও আবার মনোকিনিতে ভক্তদের পাগল করে দিচ্ছেন মিশমি দাস (Mishmee Das)।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কমলা-হলুদ  বিকিনি পরে ছবি পোস্ট করেছেন মিশমি (Mishmee Das) । বিচের ধারে শুয়ে রোদ পোহাচ্ছেন  টলি কন্যা। বিকিনির চারপাশ দিয়ে বেরিয়ে রয়েছে বক্ষের একাংশ। অন্তর্বাসের হটকায়  চোখ আটকে নেটিজেনদের।  নো মেক লুকে ঠোঁটের লাল লিপস্টিকে নজর আটকে নেটিজেনদের। ছবি পোস্ট করতেই লাইক ও কমেন্টের সংখ্যা আকাশছোঁয়া। মুহূর্তের মধ্যে ছবিতে ভালবাসা উজাড় করে দিয়েছেন নেটিজেনরা (Mishmee Das) ।

 

 

কখনও ক্যামেরার সামনে আবার কখনও ক্যামেরার দিকের পিছন দিয়ে বসে ছবিতে পোজ দিয়েছেন মিশমি (Mishmee Das) । পড়ন্ত বিকেলে মিশমির শরীরী নেশায় কুপোকাত হয়েছেন ভক্তরা। সাহসী অবতারে  এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকের খলনায়িকাকে দেখেই ঘায়েল হয়েছেন ভক্তরা।  বিচের পাশে বসেই বিকিনি লুকে (Bikini Photos) নিজেকে মেলে ধরেছেন মিশমি (Mishmee Das)। ছবিতে দেখা যাচ্ছে, পড়ন্ত বিকেলে মিশমির বিকিনির হটকাতেই চোখ আটকে রয়েছে সাইবারবাসীর। ছবি মুহূর্তে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। 

 

 

আরও পড়ুন-Nusrat-Yash: যশের 'ডোমেস্টিক পার্টনার' নুসরত, এমন শব্দ শুনেই রেগে আগুন সাংসদ অভিনেত্রী

আরও পড়ুন-Priyanka Chopra: একরত্তি মেয়ের জন্যই কি ১৫০ কোটির বাংলো কিনেছেন নিক-প্রিয়ঙ্কা, জোর চর্চা নেটদুনিয়ায়

আরও পড়ুন-Malaika Arora : উন্মুক্ত ডিপ নেক ক্লিভেজ, পাথরের গয়নায় বক্ষ-বিভাজিকা ঢাকলেন মালাইকা আরোরা

 

মিশমি (Mishmee Das) ঠিক কতটা সাহসী তা আর বলার অপেক্ষা রাখে না।  যতবারই সাহসী পোজে ছবি দিয়েছেন ঠিক ততবারই সমালোচনা মুখে পড়েছেন অভিনেত্রী। মিশমির হট অবতারে ছবি দেখেই রাতের ঘুম উড়েছে ভক্তদের।  টেলিভিশনের দর্শকদের কাছেও খুব জনপ্রিয় মিশমি দাস। ইতিমধ্যেই বেশ কয়েকটি সিরিয়ালে অভিনয় করে তিনি দর্শকদের মন জিতে নিয়েছেন। অভিনেত্রীর ব্যক্তিগত জীবন জানার জন্য সর্বদাই মুখিয়ে রয়েছেন ভক্তরা।  খুব অল্প সময়ের মধ্যে ফের নজর কেড়েছেন মিশমি। অভিনয় যে পেশা হবে তা কখনও ভাবেননি অভিনেত্রী (Mishmee Das)। বরং তার বদলে চাটার্ড অ্যাকাউন্ট্যাট হওয়ার স্বপ্ন দেখতেন অভিনেত্রী। কিছুদিন আগেই নিজের জীবনের মনের মানুষকে প্রকাশ্যে এনেছিলেন নায়িকা। এবার আর প্রেমিক নয়, সাহসী পোজ দিয়ে মুহূর্তে ভাইরাল হয়েছেন মিশমি। ম্যাগাজিন দিয়ে কেরিয়ার শুরু করে তিনি আজ অভিনেত্রী। সম্প্রতি ধারাবাহিকের পাশাপাশি বাংলা ছবিতেও কাজ করেছেন অভিনেত্রী। বর্তমানে এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে দেখা যাচ্ছে মিশমিকে।

Share this article
click me!