হিমাচল থেকে কলকাতা না ফিরে অন্য কোথাও অঙ্কুশ-ঐন্দ্রিলা, খুশির খবর পাড়লেন অভিনেত্রী

  • অবশেষে একরাশ দুঃক নিয়ে হিমাচল ছাড়লেন অঙ্কুশ-ঐন্দ্রিলা
  • তবে ফিরলেন না কলকাতায়
  • শহরে না ফিরেই খুশির খবর পাড়লেন ঐন্দ্রিলা
  • এই মাসেই তাঁদের জীবনে আসছে নতুন চমক

Asianet News Bangla | Published : Jan 6, 2021 11:57 AM IST / Updated: Jan 06 2021, 06:25 PM IST

অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেনের ভ্রমণে নজর সাইবারবাসীর। হিমাচল প্রদেশ এখন বরফে ডুবে। সেই বরফে কখনও পাগলামি, তো কখনও ঘনিষ্ঠতায় মজে অঙ্কুশ ঐন্দ্রিলা। এই বছরেই বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন তাঁরা। তার আগেই প্রি হানিমুনের মতই ঘুরতে চলে গিয়েছেন হিমাচল প্রদেশে। মানালির মনোরম পরিবেশে মত্ত হয়েছেন সেলেব জুটি। কুফরিতে স্নোফলের মজা নিতে দেখা গিয়েছে তাঁদের। অবশেষে মন খারাপ নিয়ে হিমাচল প্রদেশ ছাড়লন অঙ্কুশ এবং ঐন্দ্রিলা। 

হিমাচল থেকে অবশ্য কলকাতা ফেরেননি তাঁরা। বরং চলে গিয়েছেন পঞ্জাবে। অমৃতসরের স্বর্ণমন্দিরে প্রার্থনা করতে গিয়েছিলেন তাঁরা। সেখানে শান্তির পরিবেশে সময় কাটিয়ে হিমাচল ছাড়ার মন খারাপ কেটে গিয়েছে নিমেষে। এরই মধ্যে খুশির খবর পাড়লেন ঐন্দ্রিলা এবং অঙ্কুশ। ঐন্দ্রিলা নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন, যেখানে অঙ্কুশ ম্যাজিক করে ঐন্দ্রিলার মেকআপের জিনিসপত্র গায়েব করে দিচ্ছেন। এইভাবে নিজেদের আগামী ছবি 'ম্যাজিক'র প্রচার করলেন। এই মাসের ৮ তারিখ মুক্তি পাচ্ছে ম্যাজিকের ট্রেলার। অর্থাৎ আর মাত্র দু'দিনের অপেক্ষা। 

আরও পড়ুনঃবাংলা টেলিজগতে ফের বিয়ের সানাই, ব্যাচেলারেট পার্টিতে ছড়াল সন্দীপ্তার হটনেস

 

তারপরই একই স্ক্রিনে প্রথমবার দেখা যাবে অঙ্কুশ-ঐন্দ্রিলাকে। ইতিমধ্যেই তাঁদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট মানালির ট্যুরিজম অ্যালবাম হয়ে দাঁড়িয়েছেন। নিত্যদিন কখনও লাইভের ভিডিও, কখনও বরফে পাগলামির ছবি, আবার হট ফোটোশ্যুট। প্রত্যেক রকমের ভ্যারাইটি পেশ করেছেন সেবে জুটি। গত বছরের শেষের কয়েকদিনের মধ্যেই এই ট্রিপ প্ল্যান করেছিলেন তাঁরা। নতুন বছরের প্রথম সপ্তাহ এখানেই কাটাচ্ছেন। কলকাতায় ফেরার ইচ্ছে প্রায় ত্যাগ করার মতই অবস্থায় চলে গিয়েছে তাঁদের। মানালির স্নোয়ি পরিবেশ ছেড়ে ফিরে আসার মন নেই কারও। 

 

 

Share this article
click me!