মাঝরাতে ফাঁকা রাস্তায় রোম্যান্সে মত্ত অঙ্কুশ-ঐন্দ্রিলা,ভিডিও পোস্ট করতেই ধেয়ে এল চরম কটাক্ষ


মধ্যরাত,ফাঁকা রাস্তায় রোম্যান্টিক স্কুটি রাইডে মজে অঙ্কুশ ও ঐন্দ্রিলা। বর্ধমানের রাস্তাতেই ঘুরে বেড়াচ্ছেন টলিপাড়ার অন্যতম পাওয়ার কাপল। হবু স্ত্রী ঐন্দ্রিলাকে নিয়ে প্রিয় শহর ঘুরে দেখালেন অভিনেতা। এই ভিডিওই নেটদুনিয়ার হটকেক।

Web Desk - ANB | Published : Oct 23, 2022 5:44 AM IST / Updated: Oct 23 2022, 01:37 PM IST

নিজের অভিনয় দক্ষতা দিয়ে ভক্তদের মুগ্ধ করেছেন ঐন্দ্রিলা। সম্প্রতি  খুব অল্প সময়ের মধ্যেই ভক্তদের মনে নিজের জায়গা করে নিয়েছেন ঐন্দ্রিলা। ধারাবাহিকের পাশাপাশি এখন বাংলা ছবির জনপ্রিয় মুখ ঐন্দ্রিলা। সোশ্যাল মিডিয়াতেও ভীষণ অ্যাক্টিভ অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ার সর্বদাই হট অবতারে ছবি শেয়ার করেন ঐন্দ্রিলা। এখানেই শেষ নয় কোথায় ,কখন যাচ্ছেন তার প্রতিটা আপডেট ভক্তদের সঙ্গে শেয়ার করেন ঐন্দ্রিলা সেন। এবার নিজের সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভিডিও  ভাইরাল হয়েছে,যা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়।

মধ্যরাত,ফাঁকা রাস্তায় রোম্যান্টিক স্কুটি রাইডে মজে অঙ্কুশ ও ঐন্দ্রিলা। বর্ধমানের রাস্তাতেই ঘুরে বেড়াচ্ছেন টলিপাড়ার অন্যতম পাওয়ার কাপল। হেলমেটে ঢাকা মুখ অঙ্কুশের, পিছনের সিটে মুখে মাস্ক পরে বসে রয়েছেন ঐন্দ্রিলা সেন। হু হু করে চলছে গাড়ি। একঝলকে দেখে প্রথমে বোঝা না গেল মাস্ক সরাতেই সবটা পরিস্করা হয়ে গেল। ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

 

 

ছোটবেলা থেকে  বড় হওয়া,পড়াশোনা সবটাই কেটেছে বর্ধমানে। তারপরই অভিনেতা হওয়ার স্বপ্ন নিয়ে কলকাতায় আসেন অঙ্কুশ। এবং সেই স্বপ্নে সফল অঙ্কুশ।  বর্তমানে কলকাতার বিলাসবহুল ফ্ল্যাটে থাকলেও বর্ধমান রয়ে গেছে অভিনেতার মনে। এবার হবু স্ত্রী ঐন্দ্রিলাকে নিয়ে প্রিয় শহর ঘুরে দেখালেন অভিনেতা। এই ভিডিওই নেটদুনিয়ার হটকেক। আপাতত বর্ধমানে ছবির শুটিংয়ে ব্যস্ত অঙ্কুশ। প্রিয়ঙ্কা সরকারের বিপরীতে দেখা যাবে অভিনেতা। তবে অঙ্কুশ ও ঐন্দ্রিলার স্কুটি রাইডের ভিডিও নিয়ে কটাক্ষ করতে ছাড়লেন না নেটিজেনরা। অনেকেই তাদের এই স্কুটি রাইড দেখে বলেছেন বিরুষ্কাকে কপি করছেন তারা। উল্লেখ্য, মুম্বইয়ের রাস্তায় মাস কয়েক আগেই এইভাবে স্কুটি চালিয়ে অনুষ্কাকে নিয়ে ঘুরতে বেড়িয়েছিলেন বিরাট।  কমেন্টে নেটিজেনরা লেখেন, এই সিনটা আগেই আমরা জেনে নিয়েছি।  আবার ঐন্দ্রিলা  কেন হেলমেট পরেননি তা নিয়েও কটাক্ষা করতে ছাড়েননি নেটিজেনরা। পাশের বাড়ির মেয়ের ইমেজ ঝেড়ে ফেলে তিনি এখন হট অ্যান্ড সেক্সি টলি অভিনেত্রী ঐন্দ্রিলা সেনকে দেখে রীতিমতো যেন ভিড়মি খেয়েছেন নেটিজেনরা। অভিনেত্রীর বোল্ড লুকেই ঘায়েল হয়েছেন নেটিজেনরা। ধারাবাহিকের সেই দুষ্টু এখন আর গোলুমুলু নেই বরং ফ্যাট ঝরিয়ে স্লিম অ্য়ান্ড ট্রিম হয়েছেন অভিনেত্রী। মারকাটারি চাবিক ফিগারে রীতিমতো ছক্কা হাঁকাচ্ছেন টলি নায়িকা। বাংলা টেলিভিশনের জনপ্রিয় মুখ ঐন্দ্রিলা সেনকে নিয়ে চর্চা যেন থামবার নয়। বেশ কিছু ছবির জন্য চেহারায় পরিবর্তন এসেছে ঐন্দ্রিলার। একধাক্কায় ৯ থেকে ১৫ কিলো ওজন কমিয়ে ফেলেছেন ঐন্দ্রিলা।  ডায়েট ও এক্সারসাইজ করে ওজন  কমিয়েছেন ঐন্দ্রিলা। যা দেখে সকলেই হতবাক হয়েছেন। 

আরও পড়ুন-পোশাক ঠিকরে বেরোচ্ছে সুডৌল স্তন, ৪৯-এও মালাইকার হটনেসে পুড়ে ছাই নেটিজেনরা, ভাইরাল ছবি

আরও পড়ুন-ভারত ছেড়ে পালানোর চেষ্টা করেছিলেন জ্যাকলিন, চাঞ্চল্যকর তথ্য ফাঁস করলেন ইডি

আরও পড়ুন-বলি নায়িকা না হলে কী হতেন আলিয়া? কী ছিল অভিনেত্রীর ভাগ্যে খোলসা করলেন মা সোনি রাজদান

Share this article
click me!