Ankush-Oindrila Vacation: দার্জিলিং-এ ছুটি কাটাচ্ছে অঙ্কুশ-ঐন্দ্রিলা, মোমো হাতে ভিডিও শেয়ার

 ইতিমধ্যেই জারি হয়েছে একাধিক নিষেধাজ্ঞা, তারই মাঝে কাছেপিছে ছুটির মেজাজে ধরা দিলেন অঙ্কুশ ঐন্দ্রিলা, গত কয়েকদিন ধরেই এদের সোশ্যাল মিডিয়ার পাতায় একের পর এক ছবি থেকে ভিডিও হয়ে উঠছে ভাইরাল। 

Jayita Chandra | Published : Jan 6, 2022 3:34 AM IST / Updated: Jan 06 2022, 09:05 AM IST

উত্তরবঙ্গে বর্তমানে ঘুরতে গিয়েছেন অঙ্কুশ (Ankush Hazra) ও ঐন্দ্রিলা (Oindrila Sen)। একের পর এক সেলেব নববর্ষে ছুটির (New Year Vacation Trip) মেজাজে গা ভাসিয়েছিলেন, কেউ পাহাড়, কেউ আবার সমুদ্র সৈকতকেই বেছে নিয়েছিলেন। তবে কয়েকদিনের মধ্যেই করোনা পরিস্থিতি হয়ে ওঠে ভয়ানক। একের পর এক সেলেব আক্রান্ত হতে থাকে ভাইরাসে, সাধারণ মানুষ আবারও নাজেহাল করোনার (Covid 19 Guideline) কোপে। ইতিমধ্যেই জারি হয়েছে একাধিক নিষেধাজ্ঞা, তারই মাঝে কাছেপিছে ছুটির মেজাজে ধরা দিলেন অঙ্কুশ (Ankush Hazra) ঐন্দ্রিলা (Oindrila Sen), গত কয়েকদিন ধরেই এদের সোশ্যাল মিডিয়ার পাতায় একের পর এক ছবি থেকে ভিডিও হয়ে উঠছে ভাইরাল। 

এবার হল রহস্য ভেদ, একটি ভিডিও শেয়ার করলেন অঙ্কুশ, সেখানেই স্পষ্ট শোনা গেল ঐন্দ্রিলার কণ্ঠস্বর, হাতে এক প্লেট গরম মোমো নিয়ে শীতে কাঁপছেন অহ্কুশ, মুখের মাস্ক খুলে খাবার উপায় নেই, সমস্যা দুই, অভিনেতাকে চিনে নিয়ে দুর থেকে ছুঁটে আসা ভক্তের ভিড়, অন্যদিকে করোনার জেরে কড়াকড়ি পরিস্থিতিতে পুলিশের ভয়, দুই এড়িয়েই একের পর এক মোমো মুখে পুরলেন অঙ্কুশ।  

 

 

জি বাংলা সা রে গা মা পা মঞ্চে তাঁর সঞ্চালনার মূলেও ছিল সেই একই ইউএসপি। এবার নর্থ বেঙ্গল থেকে তাঁর পোস্ট সামনে আসতেই আবারও সকলের নজরে এলো তা, হলিউড মানেই স্পাইডারম্যান, ব্যাটম্যান, ছোটদের বেশ প্রিয় এই সুপারম্যান চরিত্রেরা। আর যদি হয়ে থাকে এমন কোনও চরিত্রের সৃষ্টি যার নাম হবে টি-ম্য়ান তাকে দেখতে কেমন হতে পারে! চায়ের বাগানে পোজ, পিঠে চা তোলার ঝুরি, তাহলেই কেল্লা ফতে, আর এবার এমনই এক চরিত্র নিয়ে হাজির হলেন অঙ্কুশ ।

 

 

অঙ্কুশ ঐন্দ্রিলা বরাবরই ঘুরতে বেশ পছন্দ করেন, মাঝে মধ্যেই তাঁরা বেরিয়ে পড়েন ভ্যাকেশন ট্রিপে। এবার করোনার জেরে দূরে কোথাও নয়, কাছে পিঠেই ডেস্টিনেশন প্ল্যান করলেন তিনি। অন্যদিকে নতুন বছরের শুভেচ্ছা জানাতেই সোশ্যাল মিডিয়ায় হাজির হয়েছিলেন তিনি, শেয়ার করেছিলেন একটি ভিডিও, যেখানে তাঁকে সাফ বলতে শোনা যায়, যে নতুন বছর একগুচ্ছ ভালো খবর নিয়ে উপস্থিত হবেন তিনি। বেশ কিছু ছবির খবরও শেয়ার করবেন, কিছু দিনের মধ্যেই বিস্তারিত খবর দেবেন ভক্তদের, সকলের বছরটি ভালো কাটুক, এমনই শুভেচ্ছা জানান তিনি। 

Share this article
click me!