ঐন্দ্রিলা আউট, তবে কাকে মিস করছেন অঙ্কুশ, সোশ্যাল মিডিয়াতেই জানালেন অভিনেতা

সম্প্রতি নিজের সোশ্যাল ঐন্দ্রিলার সঙ্গে দাঁড়িয়ে একটি পুরোনো ছবি শেয়ার করেছেন অঙ্কুশ হাজরা। যেখানে অভিনেতাকে ক্লিন শেভড অবস্থায় দেখা গেছে। 

Web Desk - ANB | Published : Oct 28, 2022 7:38 AM IST / Updated: Oct 28 2022, 05:13 PM IST


টলি অভিনেতা অঙ্কুশ হাজরার নতুন লুক নিয়ে দীর্ঘদিন ধরেই চর্চা চলছে। সারা মুখ ভর্তি দাড়ি, বড় চুল ঠিক এই ভাবেই পুরো পুজোতে নজর কেড়েছেন অঙ্কুশ। বরাবরই ক্লিন শেভড পছন্দ করলেও আসলে নতুন ছবির জন্যই এমন ভোলবদল করেছেন অভিনেতা। কিন্ত আর নয়, এবার নিজের পুরোনো ইমেজেই ফিরতে চান অঙ্কুশ হাজরা। নিজের ক্লিন শেভড লুকেই ফিরতে চান অঙ্কুশ। 

সম্প্রতি নিজের সোশ্যাল ঐন্দ্রিলার সঙ্গে দাঁড়িয়ে একটি পুরোনো ছবি শেয়ার করেছেন অঙ্কুশ হাজরা। যেখানে অভিনেতাকে ক্লিন শেভড অবস্থায় দেখা গেছে। প্রেমিকাকে পাশে নিয়ে দাঁড়িয়ে ছবি পোস্ট করে অভিনেতা ক্যাপশনে লিখেছেন মিস ইউ। ক্যাপশন দেখেই ভক্তরা ভেবে নিয়েছিলেন ঐন্দ্রিলাকে মিস করছেন অঙ্কুশ হাজরা। কিন্তু আদতেও তা নয়। নিজেই পরের লাইনে খোলসা করে বলেছেন, আসলে আমি আমার ক্লিন শেভড মুখের কথাই বলছি। অর্থাৎ ক্লিন শেভড লুক যে তিনি মিস করছেন সেটা জানিয়ে দিয়েছেন নায়ক।

 

 

তবে এই প্রথমবার নয়, হামেশাই সোশ্যালস মিডিয়ায় ঐন্দ্রিলার সঙ্গে খুনসুটি করতে দেখা যায়। টলিপাড়ার রোম্যান্টিক জুটি বলতে গেলেই অঙ্কুশ-ঐন্দ্রিলা রয়েছেন প্রথম সারিতে। কোনও রাখঢাক না করেই একে অপরকে  প্রেম নিবেদন করে থাকেন এই যুগল।  লাভ লাইভ নিয়ে বরাবরই ভীষণ খোলামেলা ঐন্দ্রিলা ও অঙ্কুশ । প্রায় ১০ বছরেরও বেশি সময় ধরে অঙ্কুশের সঙ্গে রিলেশনে রয়েছেন ঐন্দ্রিলা সেন। সূত্র থেকে জানা গেছে, ২০২২ সালে একগুচ্ছ ছবির কাজ রয়েছে অঙ্কুশের ঝুলিতে। তবে এক কিংবা দুই নয় শোনা যাচ্ছে, তিন-চারটে ছবির কাজ রয়েছে অঙ্কুশের । অন্যদিকে নিজের অভিনয় দক্ষতা দিয়ে ভক্তদের মুগ্ধ করেছেন ঐন্দ্রিলা। সম্প্রতি  খুব অল্প সময়ের মধ্যেই ভক্তদের মনে নিজের জায়গা করে নিয়েছেন ঐন্দ্রিলা। ধারাবাহিকের পাশাপাশি এখন বাংলা ছবির জনপ্রিয় মুখ ঐন্দ্রিলা। সোশ্যাল মিডিয়াতেও ভীষণ অ্যাক্টিভ অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ার সর্বদাই হট অবতারে ছবি শেয়ার করেন ঐন্দ্রিলা। এখানেই শেষ নয় কোথায় ,কখন যাচ্ছেন তার প্রতিটা আপডেট ভক্তদের সঙ্গে শেয়ার করেন ঐন্দ্রিলা সেন। পাশের বাড়ির মেয়ের ইমেজ ঝেড়ে ফেলে তিনি এখন হট অ্যান্ড সেক্সি টলি অভিনেত্রী ঐন্দ্রিলা সেনকে দেখে রীতিমতো যেন ভিড়মি খেয়েছেন নেটিজেনরা। অভিনেত্রীর বোল্ড লুকেই ঘায়েল হয়েছেন নেটিজেনরা। ধারাবাহিকের সেই দুষ্টু এখন আর গোলুমুলু নেই বরং ফ্যাট ঝরিয়ে স্লিম অ্য়ান্ড ট্রিম হয়েছেন অভিনেত্রী। মারকাটারি চাবিক ফিগারে রীতিমতো ছক্কা হাঁকাচ্ছেন টলি নায়িকা। বাংলা টেলিভিশনের জনপ্রিয় মুখ ঐন্দ্রিলা সেনকে নিয়ে চর্চা যেন থামবার নয়। বেশ কিছু ছবির জন্য চেহারায় পরিবর্তন এসেছে ঐন্দ্রিলার। একধাক্কায় ৯ থেকে ১৫ কিলো ওজন কমিয়ে ফেলেছেন ঐন্দ্রিলা।  ডায়েট ও এক্সারসাইজ করে ওজন  কমিয়েছেন ঐন্দ্রিলা। যা দেখে সকলেই হতবাক হয়েছেন। 
 

আরও পড়ুন-সহবাস করতে হবে বন্ধুর সঙ্গে, শরীরের দর হাঁকিয়েছিলেন স্বামী, ভয়ঙ্কর দিনের স্মৃতিচারণায় করিশ্মা

আরও পড়ুন-নগ্ন হয়ে সঙ্গমের দৃশ্যে পর্দায় ঝড়,কতটা সাহসী হতে হয়েছিল করিনাকে জানেন?

আরও পড়ুন-অর্ধনগ্ন শরীরে যৌনতায় ঝড় তুলতে গিয়ে আইনি জটে জড়ালেন উরফি, অভিযোগ দায়ের পুলিশে

Share this article
click me!