Dev- Rukmini: এবার কি করোনার কবলে পড়লেন দেব-রুক্মিনী, 'Covid' নিয়ে সত্য ফাঁস করলেন অভিনেতা

গত মঙ্গলবাকর রাতেই করোনায় আক্রান্ত হয়েছেন টলি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি ও পরিচালক রাজ চক্রবর্তী। তারপর বুধবার সকাল থেকেই কানাঘুষোতে শোনা যাচ্ছে কোভিড পজিটিভ অভিনেতা দেব ও রুক্মিনী মৈত্র। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে জল্পনাও বাড়ছে। এই খবর দেবের কানে পৌঁছতেই  অবশেষে সমস্ত জল্পনায় জল ঢেলে নিজের সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন দেব।

Riya Das | Published : Jan 5, 2022 9:06 AM IST / Updated: Jan 05 2022, 04:52 PM IST

 তৃতীয় ঢেউ প্রায় এসেই গিয়েছে। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা। সাধারণ মানুষ থেক একাধিক তারকারা করোনায় আক্রান্ত। করোনা ভাইরাস নিয়ে ত্রাহি ত্রাহি রব চারিদিকে। নতুন বছর পড়তে না পড়তেই টলিউডে জাঁকিয়ে বসেছে করোনা ভাইরাস। একের পর এক তারকা এবং তাদের গোটা পরিবারকে কাবু করছে করোনা ভাইরাস।  কলকাতা ফের চোখ রাঙাচ্ছে করোনা ভাইরাস। কলকাতায় করোনার বাড়বাড়ন্ত যেভাবে বাড়ছে তাতে অবস্থা খুবই শোচনীয়। গোটা টলিপাড়াকে যেন গ্রাস করেছে করোনা ভাইরাস। একের পর এক তারকারা আক্রান্ত হচ্ছেন করোনা ভাইরাসে।

গত মঙ্গলবাকর রাতেই করোনায় আক্রান্ত হয়েছেন টলি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি ও পরিচালক রাজ চক্রবর্তী। তারপর বুধবার সকাল থেকেই কানাঘুষোতে শোনা যাচ্ছে কোভিড পজিটিভ (Covid Positive) অভিনেতা দেব ও রুক্মিনী মৈত্র (Rukmini Maitra) । বেলা বাড়ার সঙ্গে সঙ্গে জল্পনাও বাড়ছে। এই খবর দেবের কানে পৌঁছতেই  অবশেষে সমস্ত জল্পনায় জল ঢেলে নিজের সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন দেব (Dev) । করোনা আক্রান্ত হওয়ার গুজব উড়িয়ে দেব লেখেন, আমার করোনা আক্রান্ত হওয়ার গুঞ্জন মিথ্যা। আজ সকালেই আরটিপিসিআর টেস্ট করিয়েছি। এখন রিপোর্ট আসেনি। রাতে রিপোর্ট পাব।দেবের এই পোস্ট ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

টলিপাড়ার ইতিমধ্যেই করোনায় আক্রান্ত হয়েছেন অনেকে। ইতিমধ্যেই পার্নো মিত্র, শ্রীজাত, সৃজিত মুখোপাধ্যায়,উজ্জ্বয়িনী, জিৎ গঙ্গোপাধ্যায় সহ একাধিক তারকা কোভিড পজিটিভ। বুধবার সকালে সৌরভ গাঙ্গুলির মেয়ে সানা গঙ্গোপাধ্যায়ের কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। একাধিক তারকার কোভিড পজিটিভ হওয়ার খবরে ক্রমশ উদ্বেগ বাড়ছে। এর মধ্যে দেবকে নিয়ে ভুঁয়ো খবর ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। সেই খবর শোনা মাত্রই সমস্ত অনুরাগীদের আশ্বস্ত করতেই তড়িঘড়ি পোস্ট করেন দেব। তবে তিনিও যে সুস্থ নন, তা তার পোস্টেই ধরা পড়েছে। আপাতত কোভিড রিপোর্ট হাতে পাওয়ার অপেক্ষায় রয়েছেন অভিনেতা। করোনা যে হারে বাড়ছে তাতে সকলকে সাবধান থাকার পরামর্শ দেন দেব। অভিনেতা আরও বলেন, একটা কথা বলতে পারি, আমরা লড়াই করছি। তাই সিনেমা, মেলা, জমায়েত, জনসভা পরেও করা যেতে পারে। তবে জ্বরে কাবু দেবের প্রেমিকা রুক্মিণী। তিনিও দিনকয়েক আগে কোভিড টেস্ট করিয়েছিলেন। তবে রুক্মিনীর রিপোর্ট নেগেটিভ এসেছে। 

আরও পড়ুন-Aishwarya Rai: শরীরী নেশায় নয়, খিলখিল হাসিতে ধুকপুকানি বাড়িয়ে দিলেন ২৫ বছর আগের ঐশ্বর্য

আরও পড়ুন-Ritabhari : অন্তর্বাসের উপর দিয়ে ঠিকরে বেরোচ্ছে বক্ষের খাঁজ, 'BOSSBABY'-র অ্যাটিটিউটে মুগ্ধ ভক্তরা

আরও পড়ুন-Happy Birthday Deepika Padukone : গোপন সঙ্গমের পর প্রতরণা সহ্য করতে পারেননি দীপিকা, কী পরিণতি হয়েছিল মস্তানির

 

অন্যদিকে দেব মানেই টনিক আর টনিক (Tonic)মানেই দেব। এটাই যেন এখন সকলের মুখের বুলি। হবে না-ই বা কেন। করোনার ঘরবন্দি দশা থেকে মুক্তি পেতে এই ছবি যেন সত্যিই টনিক। টনিক-জ্বরে কাবু গোটা টলিপাড়া। শীত-গ্রীষ্ম-বর্ষা টনিক-ই ভরসা। এই টনিক-কেই কাজে লাগাচ্ছে বাঙালি। সকলের মুখে এখন একটাই সংলাপ। দেবের মুখের এই সংলাপেই যেন মোড় ঘুরে গেছে বাংলা সিনেমার।  চলতি বছরের ২৫ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার পর থেকেই যেন মাল্টিপ্লেক্সের চিত্রটা পুরো অন্যরকম। করোনাকালে এমন দৃশ্য যা গত দেড় বছরেও দেখেনি বাঙালি দর্শক। প্রতিটা প্রেক্ষাগৃহেই হাউসফুল। আসলে একরাশ তাজা নিঃশ্বাস বাঙালিকে ভরিয়ে দিচ্ছে এই টনিক। টনিকের সাফল্য হলিউডের স্পাইডারম্যান থেকে বলিউডের ৮৩-কেও টেক্কা দিচ্ছে বলে বলে। তবে করোনার জন্য কিছুটা হলেও হলের চেহারা বদলে গিয়েছে গত ২ দিনে।

Share this article
click me!