প্রকৃতির কোলে সোহিনীর সঙ্গী রণজয়! গুঞ্জন সত্যি করে মিটেছে মান-অভিমান?


মিলছেন তাঁরা মিলছেন! গুঞ্জন, সোহিনী সরকারের সঙ্গে নাকি আগের মতোই বেরিয়ে পড়েছেন রণজয় বিষ্ণু। ধারাবাহিক ‘গুড্ডি’র শ্যুটিং থেকে দিন কয়েকের ছুটি তাঁর। 

Web Desk - ANB | Published : Oct 14, 2022 7:58 AM IST / Updated: Oct 14 2022, 01:30 PM IST

কী বলবেন একে? শাহরুখ খানের ‘পরদেশ’ ছবির জনপ্রিয় গান ‘দো দিল মিল রহে হ্যায়’-এর বাংলা সংস্করণ! সম্ভবত সেটিই ঘটেছে সোহিনী সরকার-রণজয় বিষ্ণুর মধ্যে। টেলিপাড়ায় গুঞ্জন, মান-অভিমান ভুলে কপোত-কপোতি নাকি ‘চুপকে চুপকে’ মিলেছেন কলকাতা ছাড়িয়ে ৫ ঘণ্টার দূরে। কাঁকড়াঝোড়ায়, প্রকৃতির কোলে! এই কারণে ধারাবাহিক ‘গুড্ডি’র শ্যুটিং থেকে ছুটিও নিয়েছেন রণজয়।  

গুঞ্জনের সপক্ষে যথেষ্ট প্রমাণও তাঁরা দিয়েছেন সামাজিক পাতায়। ইনস্টাগ্রামে রিলের পরে রিল। ছবির পরে ছবি। ছোট নদির হাঁটু জলে আলাদা আলাদা ভাবে দেখা গিয়েছে সোহিনী-রণজয়কে। নায়িকা জানিয়েছেন, তিনি বাংলার কোনও এক অঞ্চলে, বেরানোর মেজাজে। গত দু’দিন ধরে প্রকৃতির সঙ্গে দিনযাপন তাঁর। কোনও দিন তিনি সবুজে ঘেরা মাটির বাড়ির সামনে। পিছনে সারি দেওয়া নারকেল গাছ। হাসিমুখে ‘সত্যবতী’ আড়মোড়া ভাঙছেন!

 

 

একই দৃশ্যপট রণজয়ের ছবি এবং রিলের নেপথ্যেও। নদির জল তাঁর গোড়ালি ভিজিয়েছে মাত্র! অবলীলায় তিরতিরে স্রোতের মধ্যে দিয়ে হেঁটে চলেছেন আপন মনে। দু’পাশে কাশবন। মাথার উপরে আসমানি নীল আকাশ। তাতে সাদা মেঘের রাশি। প্রকৃতি অকৃপণ ভাবে যেন ঢেলে সাজিয়েছে শরৎকে। আরও একটি রিলে অভিনেতা গাড়ি চালাতে চালাতে বলেছেন, ‘‘দশমীর পরে অবশেষে দু’দিনের জন্য ছুটি পেয়েছি। টানা পরিশ্রমের পরে এই বিরতি এক ঝলক টাটকা অক্সিজেনের মতোই।’’ মোবাইলের ক্যামেরায় দেখিয়েছেন পথের সৌন্দর্য। 

 

 

চলতি বছরের শুরুতেই বিচ্ছিন্ন সোহিনী-রণজয়। তখনই একাধিক সংবাদমাধ্যমে নায়ক ইঙ্গিত দিয়েছিলেন, এই বিচ্ছেদ সাময়িক। ফের তাঁরা মিলবেন। রণজয়ের সেই কি কথাই কি অবশেষে সত্যি হল? দৃশ্যপটের এত সাদৃশ্য।

যতই তাঁরা এক ফ্রেমে বন্দি না হোন, তারিখ বলছে একি দিনে তাঁরা শহরের বাইরে। সম্ভবত এই রিল, ছবিও পরস্পরকে তুলে দিয়েছেন তাঁরাই। অর্থাৎ, নিন্দুকের মুখে ছাই দিয়ে সোহিনী-রণজয়ের মিলন হল এত দিনে!

Share this article
click me!